ফের বিয়ে করলেন এস আই টুটুল, শুভ কামনা জানালেন সাবেক স্ত্রী

আবারো বিয়ে করলেন জনপ্রিয়  কণ্ঠশিল্পী এস আই টুটুল।পাত্রীর মাম শারমিন সিরাজ সোনিয়া যুক্তরাষ্ট্র প্রসাবী উপস্থাপিকা।

দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে এস আই টুটুল গণমাধ্যমকে বলেন,‘  তানিয়া ও আমি পাচঁ বছর সেপারেট ছিলাম। গতবছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়। এরপর নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুইজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড তাই বিয়ের সিদ্ধান্ত নিই।”

এস আই টুটুলের স্ত্রী শারমিনা সিরাজ সোনিয়া বাংলাদেশের একাধিক মিডিয়ায় কাজ করেছে উপস্থাপক হিসেবে। এরপর স্থায়ীভাবে আমেরিকা গেলে সেখানে উপস্থাপনার পাশাপাশি একাধিক সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

এদিকে,এস আই টুটুলের সাবেক স্ত্রী ও অভিনেত্রী তানিয়া আহমেদ প্রতিঘণ্টা ডটকমকে বলেন,আমাদের সমঝোতায় ডিভোর্স হয়েছে, ও ওর লাইভ নিয়ে ভাল থাকুক। তাঁর জন্য আমার শুভকামনা থাকবে সবসময়।

এস আই টুটুলের সঙ্গে বিয়ে প্রসঙ্গে সোনিয়া বলেন, আমি ১২ বছর ধরে সিঙ্গেল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটিতে কাজ করতে গিয়ে। আমি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বললো, আমার সঙ্গে বাকি জীবন থাকতে পারবে ? তখন আমি তুমি থেকে আমরা হওয়া। মুসলিম রীতিতে আমাদের আক্দ হয়েছে শুধু। খুব জলদিই এখানে (আমেরিকা) ও বাংলাদেশে বন্ধু বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠানিকতা করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

১৯৯৯ সালে তানিয়া আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এস আই টুটুল। এত দিন ভক্তকুলে এ যুগল ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন।