দেখা নেই ৮ বছর, এখন শাকিব-মারুফে নিয়মিত আড্ডা

বর্তমান সময়ের ঢাকাই ছবির মেগাস্টার শাকিব খান। গত বছর থেকে অবস্থান করছেন আমেরিকায়। অন্যদিকে  ‘ইতিহাস’খ্যাত নায়ক কাজী মারুফও অবস্থান করছেন আমেরিকায়। দেশটিতে স্থায়ী তিনি। 

আমেরিকা থাকার সুবাদে শাকিব ও মারুফের প্রায়ই দেখা হচ্ছে, কথা হচ্ছে। নিয়মিত নানান আড্ডায়, হাসি-আনন্দে মুখর হচ্ছেন তারা। এভাবে বন্ধুত্বেও জড়িয়েছেন এই দুই নায়ক। মারুফ বলেন, ‘বাংলাদেশে থাকতে শাকিব খানের সঙ্গে আমার খুব একটা দেখা হয়নি। সবশেষ ৮ বছর আগে জাজ মাল্টিমিডিয়ার একটা আয়োজনে দেখা হয়েছিল। তবে সে আমেরিকায় আসায় গত কমাসে আমাদের অনেকবার দেখা হয়েছে, আড্ডা হয়েছে। পৃথিবীর নানান বিষয় উঠে আসছে আমাদের আড্ডায়। এভাবে আমাদের মধ্যে দারুণ একটা বন্ধুত্বও তৈরি হয়েছে। সময়টা দুজনই উপভোগ করছি।’

কাজী মারুফ ২০১৫ সাল থেকে আমেরিকা যাওয়া-আসার মধ্যে আছেন। ২০১৯ সালে দেশটির গ্রিন কার্ড পান তিনি। আপাতত সেখানেই স্থায়ী হয়েছেন। সেখানে থেকে ‘গ্রিন কার্ড’ নামে একটি সিনেমাও বানিয়েছেন। 

অন্যদিকে শাকিব খান গত বছরের নভেম্বর থেকে আমেরিকার নিউ ইয়র্কে বসবাস করছেন। দেশটির নাগরিকত্বের আবেদনও করেছেন। নিউ ইয়র্কে থেকে তিনিও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন।