বছরের শুরুতেই স্বজনকে হারালেন গুনগুন! | Khorkuto

Trina Saha Shocked - Khorkoto

নতুন বছরের শুরুটা মোটেও ভালো হল না ভারতীয় অভিনেত্রী তৃণা সাহার জন্য। বছরের প্রথম দিনেই পেলেন বড় দুঃসংবাদ। নিজের প্রিয়জনকে হারালেন গুনগুন। আর সেই প্রিয়জন হলেন তাঁর দাদু। সোশ্যাল মিডিয়ায় দাদুর মৃত্যুর খবর দিয়েছেন তৃণা নিজেই। বছরের শুরুতে এমন একটি খারাপ খবর পেয়ে দুঃখিত তৃণার অনুরাগীরাও।

দাদুর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে তাঁর মৃত্যুর খবর দিয়েছেন তৃণা সাহা। এই ছবির নীচে ক্যাপশনে লেখেন, “আবার তোমার সঙ্গে দেখা হবে তারাদের দেশে।

তোমায় মিস করব, এটা বলা খুব কম হবে।” এরপর অভিনেত্রীর অনুরাগীরা সমবেদনা জানিয়েছেন। সকলে অভিনেত্রীকে শক্ত হওয়ার বার্তা দিয়েছেন। এছাড়াও ইন্ডাস্ট্রির তারকা বন্ধুরাও বন্ধুর জন্য শোক প্রকাশ করেছেন এবং সমবেদনা জানিয়েছেন। পার্ণো মিত্র সহ আরও টলি ও টেলি পাড়ার তারকারা সমবেদনা জানিয়েছেন অভিনেত্রীর পোস্টে।

তৃণা নিজের এই পোস্টে যে দুটি ছবি শেয়ার করেছেন নিজের দাদুর সঙ্গে। গত বছরের ফেব্রুয়ারী মাসে নিজের দীর্ঘ দিনের প্রেমিক তথা নীল ভট্টাচার্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তৃণা সাহা।

trina saha with her grandfather

বিয়েতে ইন্ডাস্ট্রির বহু তারকারাই উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন রাজ্যের স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ২০২১ এর বিধানসভা নির্বাচনে তৃণা ও নীল দুজনকেই তৃণমূলের হয়ে বিভিন্ন জায়গায় প্রচারও করতে দেখা গিয়েছে। এমনকি দুজনে শাসক দলে নাম লেখান।

প্রসঙ্গত, কাজের দিক থেকে এই মুহূর্তে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো-য় অভিনয় করছেন তৃণা । এই ধারাবাহিকে তাঁর অভিনয় মা কাকিমাদের। তাঁর ও কৌশিক রায়ের জুটিও পছন্দ দর্শকদের। ২০২২ নিয়ে আসছে তৃণার জন্য আরও একটা বড় চ্যালেঞ্জ। কারণ খড়কুটো এবার সন্ধ্যা ৭.৩০টার বদলে আসছে ১০ জানুয়ারী থেকে দুপুর ২ঃ৩০ টের সময়। দুপুরবেলা এই ধারাবাহিকের সম্প্রচার কি আগের মতো করে টিআরপি বাড়বে তা ও অভিনেত্রীর কাছে বেশ চ্যালেঞ্জিং। অন্যদিকে তৃণার বর তথা অভিনেতা এই মুহূর্তে জি বাংলার ধারাবাহিক উমা, আর কৃষ্ণকলিতে নায়কের চরিত্রে অভিনয় করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *