বিয়ে নিয়ে ভয় মিমি চক্রবর্তীর | Mimi Chakraborty

Mimi Chakraborty Marriage News 2021

পুরনো বছরের গ্লানি ভুলে নতুন বছরকে বরন করে নিতে চান মিমি চক্রবর্তী। তবে নতুন বছর শুরু হওয়ার আনন্দের পাশাপাশি সংক্রমন বৃদ্ধি ভয় ধরিয়েছে মানুষের মনে। তবে আপাতত নতুন বছর শুরু হওয়ার আগে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী একবার পিছন ফিরে দেখলেন পুরনো বছরটাকে।

২০২১-এ অনেক কিছুই হারিয়েছেন তিনি, নতুন করে নতুন বছরে আর কিছু হারাতে চান না অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেই কথা।

সম্প্রতি একটি নামী সংবাদপত্রের অনলাইন এডিশনের হয়ে নতুন বছর শুরুর আগে নিজের কথাগুলো লিখে জানিয়েছেন অভিনেত্রী। ২০২১-টা অভিনেত্রীর কাছে খুব একটা সুখকর নয়।

এই বছরে মিমি নিজের দিদিমা এবং তার প্রিয় পোষ্য চিকুকে হারিয়েছেন অভিনেত্রী। এমনকি ভুগেছেন গলব্লাডারের সমস‍্যায়। এই বছরের ভুয়ো ভ্যাকসিন কান্ড নাকাল করেছে তাকে।

তবে ২০২১-এ খারাপের পাশাপাশি বেশ কিছু ভালো ঘটনাও ঘটেছে অভিনেত্রীর জীবনে। এই বছরেই বিধানসভা নির্বাচনে জিতে পুনরায় ক্ষমতায় এসেছে তৃণমূল। সেই সময় অনেকেই মনে করেছিলেন তিনি দল ছেড়ে অন্য দলে চলে যাবেন কিন্তু তা না করে অভিনেত্রী মানুষের মধ্য থেকে কাজ করেছেন।

ঝামা ঘষে দিয়েছেন বিরোধীদের মুখে। উল্লেখ্য, পরিচালক মৈনাক ভৌমিকের ‘মিনি’ ও অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিতে অভিনয় করেছেন তিনি। আপাতত সেই দুটি ছবিরই মুক্তির অপেক্ষায় অভিনেত্রী।

বিয়ে নিয়েও জানিয়েছেন মিমির চক্রবর্তী। অভিনেত্রীর কথায় তার মা চান তিনি যেন বিয়ে করে নেন। অবশ্য বর্তমানে তার মনেও একই ইচ্ছা। কিন্তু চারিদিকে এত বিচ্ছেদের ভিড়ে তার মধ্যে বিয়ে এবং সম্পর্ক নিয়ে একটা ভয় কাজ করে।

আপাতত তিনি সিঙ্গেলই আছেন। তাকে তার কাজ অনেক কিছু দিয়েছে যে এরপরে আর অন্য কিছুতে মন দিতে ইচ্ছে করেনি, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *