জিমের পোশাকে শ্রাবন্তী, গলার লকেটে কার নাম?

Srabanti Chatterjee Locket Name

টলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। পরপর তিন তিনবার বিয়ে ভাঙা, নতুন প্রেমের গুঞ্জন, অসফল রাজনৈতিক ক্যারিয়ার, ফের তৃণমূলে যোগ দেওয়ার গুঞ্জন- সবই ঘটেছে। কিন্তু এসব তর্ক-বিতর্ক নিয়ে বিন্দুমাত্র মাথা ঘামাতে রাজি নন অভিনেত্রী শ্রাবন্তী।

তিনি বিশ্বাস করেন, ‘জীবন তোমাকে শক্ত হতে শেখায়, তাও নিজের প্রচেষ্টায়’। এই কথাটা মনেপ্রাণে বিশ্বাস করেন শ্রাবন্তী। এখন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী, পাশাপাশি হুট-হাট ঘরাঘুরি তো আছেই।

বরাবরের মতো আবারো সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নতুন আলোচনার জন্ম দিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। তবে এবার আলোচনার বিষয়বস্তু খোলামেলা কোন ছবি না, বিষয়বস্তু শ্রাবন্তীর গলার লকেট! জী হ্যাঁ।

যারা শ্রাবন্তীকে ফলো করেন তাঁরা হয়তো জানেন, কয়েক মাস আগে নিজের একটি জিম খুলেছেন শ্রাবন্তী। টলিউডের অভিনেত্রী হবেন আর ফিটনেস নিয়ে মাথা ঘামাবেন না! তা কি হয়? এখন নিজের জিমেই জোরেসোরে জিম করছেন এই অভিনেত্রী।

গত শনিবার (২৭ নভেম্বর) ইনস্টাগ্রামে নো-মেকআপ লুক নিয়ে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। সবকিছু ছাপিয়ে উপচে পড়ছে তার গ্ল্যামার। সেখানে তাকে দেখা যাচ্ছে-পরনে কালো রঙের হাতকাটা টি-শার্ট।

সবকিছু ছাপিয়ে মেকআপবিহীন শ্রাবন্তীর দুধে-আলতা ত্বক থেকে উপচে পড়ছে গ্ল্যামার। ছবিতে তার খোলামেলা রূপ নজর কেড়েছে। তবে শরীরি সৌন্দর্যের বাইরে নেটিজেনদের নজর কেড়েছে তার গলার লকেট। যা নিয়ে চলছে দারুণ আলোচনা। ছবির ক্যাপশনে লিখেছেন- ‘জাস্ট লাইক দ্যাট।’।

Srabanti Chatterjee No Makeup lookসোনালি রঙের এই লকেটে কার নাম লেখা রয়েছে? এই প্রশ্নই এখন নেটিজেনদের। একটু লক্ষ্য করলে দেখা যাচ্ছে ওই লকেটে লেখা রয়েছে ‘Gintu’। না প্রেমিকের নাম না, জানা যায়, শ্রাবন্তীকে তার বাসার সবাই এই নামেই ডাকেন।

এদিকে কিছুদিন আগে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ছাড়ার ঘোষণা দিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ২ মার্চ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। নির্বাচনে বিজেপি তাকে প্রার্থীও করেছিল। তবে যাত্রাটা দীর্ঘ হল না।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, শ্রাবন্তী বিজেপি ছাড়ার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। একজন সাংবাদিক শ্রাবন্তীকে প্রশ্ন করেছেন- দিদির দলে আশ্রয় নিচ্ছেন কিনা। তবে, ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী তার জবাবে বলেছেন, সময় সব বলে দেবে…।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু চ্যাটার্জি। তবে বন্ধন্টা বেশিদিন টিকে নি। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর ২০১৬ সালের জুলাইয়ে প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী।

সেই বিয়েটাও বেশিদিন টেকশই হয়নি, বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। এরপর ২০১৯ সালে রোশান সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

রোশান সিংয়ের বন্ধনটাও সমাপ্তির পথে। গুঞ্জন রয়েছে অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যাবসায়ীর সঙ্গে চুপিচুপি প্রেম করছেন শ্রাবন্তী। এছাড়া গত এক বছরেরও বেশি সময় ধরে আলাদা থাকেন শ্রাবন্তী-রোশান।

মাস দুয়েক আগে স্বামী রোশান সিংয়ের বিরুদ্ধে ডিভোর্স মামলাও দায়ের করেছিলেন শ্রাবন্তী। সেই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ১৫ ডিসেম্বর। এখন দেখবার এই বিচ্ছেদ মামলার নিষ্পত্তি কবে হয়।

আরও পড়ুনঃ
ক্ষোভ উগরে বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাতির সাথে ছবি তুলে কটাক্ষের শিকার শ্রাবন্তী চ্যাটার্জি
আবারও বউ সাজলেন শ্রাবন্তী চ্যাটার্জি