নুসরাত জাহানের মা হওয়া নিয়ে যা বললেন সাবেক স্বামী

নুসরাত ও নিখিল জৈন

গত বৃহস্পতিবার কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান মা হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন এই নায়িকা। মা এবং ছেলে দুজনেই সুস্থ রয়েছেন। তাঁদের সুরক্ষার জন্য হাসপাতালে নিরাপত্তার ব্যাবস্থা জোরদার করা হয়েছে।

তবে এখন পর্যন্ত নুসরাতের সন্তানের বাবার পরিচয় জানা যায়নি। গুঞ্জন রয়েছে নায়িকার অনাগত সন্তানের বাবা যশ দাশগুপ্ত। নুসরাতের ইচ্ছে অনুসারে সন্তান জন্মের সময় নুসরাতের পাশে ছিলেন যশ । নুসরাতের মা হওয়ার পুরো সময় জুড়েই তার সঙ্গী ছিলেন যশ ।

এদিকে মা হওয়ার খবরে নুসরাতকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর সাবেক স্বামী নিখিল জৈন। তিনি বলেন, ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু এ নিয়ে তার সঙ্গে আলাদা করে যোগাযোগ করতে চাই না। তাঁর সঙ্গে আমার কোন ধরনের সম্পর্ক নেই। তবে কামনা করি সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে উঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

nusrat jahan and Nikhil Jain২০১৯ সালের ১৯ জুন প্রেমিক নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নুসরাত জাহান। তবে দীর্ঘদিন যাবত আলাদা থাকছেন এই দম্পতী। নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পর নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। তখন থেকেই নেটাগরিকরা ধারণা করেন, এই সন্তানের বাবা অভিনেতা যশ ছাড়া অন্য কেউ নন। যদিও নুসরাত কিংবা যশ কেউই এই বিষয়ে মুখ খুলেননি।

নুসরাত এক বিবৃতিতে জানিয়েছিলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তারপর পাল্টা বিবৃতি জারি করে নিখিল বলেছিলেন, ‘আদালতে দেখা হবে।’

গত ২০ জুলাই আলিপুর আদালতে মুখোমুখি হওয়ার কথা ছিল নিখিল এবং নুসরাতের। যেহেতু তাদের আইনি প্রক্রিয়ায় বিয়ে হয়নি তাই অ্যানালমেন্টের মাধ্যমেই নুসরাতের থেকে আলাদা হতে চেয়েছেন নিখিল। কিন্তু শুনানির দিন তাদের দেখা হয়নি। নিখিল তখন কাজের সূত্রে শহরের বাইরে ছিলেন। অন্য দিকে নুসরাতও আদালতে যাননি। এ বার নতুন মা তার সাবেক স্বামীর সঙ্গে সম্পর্কের আইনি জট কী ভাবে মেটাবেন, তা সময়ই বলে দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *