পুত্র সন্তানের মা হলেন নুসরাত জাহান

পুত্র সন্তানের মা হলেন নুসরাত জাহান

পুত্র সন্তানের জন্ম দিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। গতকাল দুপুরে কলকাতার এক বেসরকারি হাসপাতালে একটি পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি। এইসময় হাসপাতালে নুসরাতের পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। চিকিৎসকরা জানিয়েছেন, সন্তান ও মা সুস্থ আছেন।

বিতর্ক সঙ্গে নিয়েই মাতৃত্বকাল কেটেছে নুসরাত জাহানের। শুরু থেকেই এই সন্তানকে ঘিরে বিতর্কের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। কিন্তু বিতর্ককে পাত্তা না দিয়ে প্রতিটি মুহূর্ত নিজেকে ভাল রাখার চেষ্টা করেছেন নুসরাত। নুসরাতের এই সিদ্ধান্তে তাঁর পাশে ছিলেন মিমি চক্রবর্তী, শুভশ্রী, দেব, শ্রাবন্তী, তনুশ্রী ও তাঁর ঘনিষ্ট বন্ধু যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে বুধবার রাতে হাসপাতালের পথে রওনা হন নুসরাত জাহান। তাঁর জন্য হাসপাতালের নিরাপত্তা ব্যাবস্থা বাড়ানো হয়। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নুসরাত জাহান এবং সঙ্গে একটি ক্যাপশন লিখেন, ‘ফেইথ ওভার ফেয়ার’ যার অর্থ ন্যায্যতার সাথে বিশ্বাস।

সন্তান জন্ম দেওয়ার সময় নুসরাতের ইচ্ছে অনুসারে তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা থাকাকালীন নুসরাতের সব দায়িত্ব নিয়েছিলেন যশ দাশগুপ্ত। কিন্তু নুসরাত নিজে এই বিষয়ে নিয়ে কোন মুখ খোলেননি।

মা হওয়ার এ পর্যায়ে নারীদের অধিকার বুঝে নেওয়ার লড়াইয়ে সামনের সারিতে এসে দাঁড়িয়েছেন নুসরাত। ব্যঙ্গ, বিদ্রুপ, ঘৃণার প্রবল বাণের মুখে জীবনের লড়াইয়ের কথা জানিয়েছিলেন তিনি।

নুসরাতের ছেলে হওয়ার খবর পেয়েছেন তার সাবেক স্বামী নিখিল জৈন। নুসরাতের সন্তানের বাবা কে, সেটি নিয়ে এখনো ধোঁয়াশা কাটেনি। কারণ সন্তান জন্মের আগেই নিখিলের সঙ্গে নুসরাতের বিচ্ছেদ হয়ে গেছে। নিখিল আগেই জানিয়ে দিয়েছিলেন, নুসরাতের অনাগত সন্তানের বাবা তিনি নন।

নুসরাত বলেন, সমাজের লোকলজ্জার ভয়ে প্রতিবাদ না করলে নিজে ভালো থাকা যাবে না। নিজের পছন্দ আর ভালোলাগাকে প্রত্যেক নারীর উচিৎ প্রাধান্য দেয়া।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ে-পর্ব সারেন নুসরাত। দেশে ফিরে নিখিলের সঙ্গে শুরু করেন সুখের সংসার। নিখিল-নুসরাতের দাম্পত্য ছিল সুখেরই। তবে বছর না গড়াতে শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে আলাদা থাকছেন নুসরাত। এমনকি একপর্যায়ে নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকারও করেন তিনি। অভিনেত্রীর জীবনে শুরু হয় নতুন ঝড়।

তবে বিতর্কের শেষ এখানেই নয়, নিখিলের সঙ্গে বিচ্ছেদের কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে পড়ে নুসরাতের। অন্তঃসত্ত্বা হন তিনি। এদিকে নিখিল দাবি করেন, নুসরাতের গর্ভের সন্তান তাঁর নয়।

এ নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে এই বিষয়ে একটিবারও মুখ খোলেননি নুসরাত জাহান। এ প্রসঙ্গে প্রথমদিকে কিছুই বলতে চাননি যশ দাশগুপ্তও। গত বুধবার নুসরতের সন্তানকে নিয়ে প্রথমবার কথা বলেছেন যশ। জানিয়েছিলেন তিনি শুভক্ষণের অপেক্ষায় আছেন।

সাম্প্রতিক নিউজঃ

নুসরাত জাহানের মা হওয়া নিয়ে যা বললেন সাবেক স্বামী

বাচ্চাকে বাড়িতে ফেলে কাশ্মীরে নসরাতের হানিমুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *