চতুর্থ প্রেমেও ভাঙন! অভিরূপকে আনফলো করলেন শ্রাবন্তী

শ্রাবন্তীর নতুন প্রেমিক অভিরূপ

টলিপাড়ায় জোর গুঞ্জন চলছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিরূপ নাগ চৌধুরী একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। শোনা যাচ্ছে, অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিনে তাঁকে একটি দামী আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

দু’জনের প্রেম যে অনেক দূর গড়িয়েছে, তা বুঝতে বাকি নেই। অথচ সোশ্যাল মিডিয়ায় তার কোনও চিহ্ন নেই। এমনকি, শ্রাবন্তীর ইনস্টাগ্রামে ‘ফলোয়িং’-এর তালিকাতেও নেই অভিরূপ এর নাম। অন্য দিকে ব্যবসায়ী প্রেমিকের ভাইকে ‘ফলো’ করেন তিনি। ”

কিছু দিন আগের ঘটনা শ্রাবন্তীর একটি ভিডিয়ো দেখে মুগ্ধ হয়ে সেখানে মন্তব্য করেছিলেন অভিরূপ নাগ। মন্তব্যটি নিয়ে চর্চা শুরু হলে পরবর্তীকালে তা সরিয়ে ফেলা হয়। শ্রাবন্তী আগে অভিরূপকে ইনস্টাগ্রামেও ‘ফলো’ করতেন। দু’জনের মধ্যকার সম্পর্কের কথা বেরিয়ে আসতেই কি অতি সাবধানী হয়ে উঠলেন এই অভিনেত্রী?

শ্রাবন্তীর আবাসনের বাসিন্দা অভিরূপ। শোনা যাচ্ছে, আলাপ থেকে বন্ধুত্ব এবং বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দু’জনের। শ্রাবন্তী যদিও এই সম্পর্কের গুঞ্জনকে নস্যাৎ করে দিয়েছেন।

অন্য দিকে, স্বামী রোশন সিংহ এখনো শ্রাবন্তীর অপেক্ষায় রয়েছেন। এমনকি সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন সিংহ। কিন্তু শ্রাবন্তী জানিয়েছেন, এই মুহূর্তে কাজ ছাড়া তিনি অন্য কিছু নিয়ে ভাবতে চান না।

তাহলে মিডিয়াকে আড়াল করার জন্যই কি অভিরুপ নাগকে ‘ফলো’ না করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়? নেটাগরিকদের মনে এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *