‘নিখিলের সঙ্গে সহবাস করেছি, বিয়েটা আইনত অবৈধ, বিচ্ছেদের প্রশ্নই নেই’: নুসরাত জাহান

nusrat jahan pregnent

টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ২০১৯-এ নিখিল জৈন নামে এক ব্যাবসায়ীর সাথে ধুমধাম করে বিয়ে। বিয়ের পর বেশ সুখেই দিন কাটাচ্ছিলেন নুসরাত-নিখিল। তবে হঠাৎ করেই চির ধরেছে সেই সম্পর্কে, কোনকিছুই আর আগের মতো নেই। কেউ ভাবতেই পারেনি এই যুগলের সম্পর্ক এমন মোড় নেবে। টলিউডের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত এই দুজনের মাঝে ঢুকে পড়েছেন বলে অনুমান করছেন ভক্তরা।

nusrat jahan and yash dasguptaগত বছর অক্টোবরে সুরুচি সঙ্ঘের পুজোয় অষ্টমীর অঞ্জলি দিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল নুসরাত-নিখিলকে। এরপর আর জনসমক্ষে একত্রে দেখা যায়নি নুসরাত-নিখিলকে। চলতি বছর জানুয়ারির শুরুতেই প্রকাশ্যে আসে তাঁদের সম্পর্ক আর আগের মতো নেই। সেই সময় যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থান ট্রিপে ছিলেন নুসরত জাহান। তারপর থেকেই সম্পর্কে টালমাটাল অবস্থা।

তবে এই নিয়ে যশ-নুসরত-নিখিল এখনো মিডিয়ার সামনে মুখ খোলেননি। এর মাঝেই খবর রটেছে মা হতে চলেছেন নুসরত জাহান। এই খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছেন, তিনি এই সন্তানের বাবা নন। তার সঙ্গে নুসরাতের কোনও যোগাযোগ নেই। এমনকি গত ৬ মাস ধরে তারা আলাদা থাকছে। এখন নেটিজেনদের একটাই প্রশ্ন, তাহলে নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে? এই প্রশ্নের উত্তর জানার জন্য অধির অপেক্ষায় ছিলেন নেটিজেনরা। তবে এবার মুখ খুলেছেন অভিনেত্রী নুসরাত জাহান নিজেই।

নিজেই বিবৃতি জারি করেছেন। সেখানেই তিনি সাফ জানিয়ে দিয়েছেন, তিনি এতদিন নিখিলের সঙ্গে সহবাস করেছেন। এটা বিয়ে ছিল না। কারন বিয়ে হবার জন্য সামাজিক ও আইনি দুই মতেই হওয়া প্রয়োজন। আর নিখিল আর নুসরতের আইনি বিয়ে হয়নি। তবে তারা দুজনেই একসঙ্গে ছিলেন বলে সাফ জানিয়ে দিয়েছেন নুসরাত জাহান। নুসরাত আরো বলেন, বিয়ে যখন হয়নি, তখন বিচ্ছেদের প্রশ্নই ওঠে না এই সম্পর্কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *