মা হওয়ার গুঞ্জনের মধ্যেই ইন্সটাগ্রামে নতুন বার্তা নুসরাত জাহানের

nusrat jahan pregnent

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয়ের পাশাপাশি তিনি একজন তৃণমূল সাংসদ। ২০১৯-এ নিখিল জৈন নামে এক ব্যাবসায়ীর সাথে ধুমধাম করে বিয়েটা সেরে ফেলেন এই অভিনেত্রী। স্বামী সংসার ও রাজনীতি সবকিছু খুব ভালোভাবেই সামলে নিচ্ছিলেন নুসরাত জাহান কিন্তু হঠাৎই এই সম্পর্কে চির ধরে। গুঞ্জন রয়েছে টলিউড অভিনেতা যশ-এর সাথে সম্পর্কে রয়েছে নুসরাত জাহানের। নানা সময় নুসরাত-যশকে একসাথে সময়ও কাটাতে দেখা যায়।

এর মধ্যেই খবর রটেছে মা হতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। কলকাতার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সোশ্যাল মিডিয়া এখন সরাগম। অন্যদিকে নুসরতের স্বামীর কাছে একের পর এক ফোন আসছে গতকাল থেকে। আর সেই ফোনে তীব্র বিরক্ত নুসরতের স্বামী নিখিল জৈন। নুসরত জাহানের গর্ভের সন্তানের বাবা বলে নিজেকে মানতে নারাজ নিখিল জৈন, এমনটা নিখিল সরাসরি জানিয়ে দিয়েছেন সংবাদমাধ্যমে। তবে সবচেয়ে বেশি হতবাক হয়েছেন যখন তার প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়।

নিখিল বলেন, ‘নুসরাত যে মা হতে চলেছেন এই কথা আমি নিজেও জানি না। আমার সঙ্গে নুসরাতের কোনও যোগাযোগ নেই। এবং প্রায় ৬ মাস ধরে আমরা আলাদা থাকছি।’

নিখিল আরো বলেন, ‘নুসরাত এখন যে সঙ্গীর সঙ্গে থাকছে তার সঙ্গেই যেন ভাল থাকে। ঈশ্বর ওদের মঙ্গল করুক। আমিও আমার মূল্যবোধ নিয়ে ভাল আছি।’ এরপর থেকেই সবার মনে একই প্রশ্ন, তাহলে নুসরতের গর্ভের সন্তানের বাবা কে?

এদিকে নুসরাত জাহান ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘তোমার মত করেই ফুটে উঠবে তুমি’ এবং সঙ্গে একটি গোলাপ ফুলের ছবিও দিয়েছেন। এই ছোট্ট পোস্টের মধ্যে দিয়েই অনেক না বলা কথা যেন বলতে চেয়েছেন নুসরাত জাহান । অন্যদিকে, টলিউড অভিনেতা যশ দাসগুপ্ত নিজের দু’টি ছবি পোস্ট করে লিখেছেন, ‘অফ গার্ড’, তবুও লক্ষ্যে স্থির।’ তবে এখানেই শেষ নয়, প্রাক্তনের সঙ্গে ডেট করা নিয়ে মজার একটি পোস্টও শেয়ার করেছেন যশ দাসগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *