ভালোবাসার জন্য ভিক্ষা করতে হবে না: প্রভা | Sadia Jahan Prova

Sadiya Jahan Prova Hot - প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুন আর শারীরিক সৌন্দর্যে মন জয় করেছে লাখো ভক্তদের। ক্যারিয়ারের শুরু থেকেই নানা চড়াই উতরাই পার করেছেন প্রভা। ব্যক্তি জীবন নিয়েও কম আলোচনা সমালোচনা সহ্য করতে হয়নি তাকে।

তবে এতো কিছুর পরেও পর্দায় সরব এই অভিনেত্রী। দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন। উপহার দিয়ে যাচ্ছেন একের পর এক মনোমুগ্ধকর চিত্রনাট্য। প্রভা সামাজিক যোগাযোগ, বিশেষ করে ফেসবুকে বেশ সক্রিয়। প্রতিনিয়ত মোহনীয় সব ছবি দিয়ে ভক্তদের মাতিয়ে রাখেন। আবার পোস্টে ক্যাপশন জুড়ে দিয়ে বার্তাও দেন ভক্তদের। সম্প্রতি নিজের ফেসবুকে ছবি পোস্ট করে প্রভা কিছু বার্তা দিয়েছেন।

actress provaইংরেজিতে দীর্ঘ ক্যাপশন দিয়ে একটি পোস্ট লিখেছেন ফেসবুকে। নিউজ টোয়েন্টিফোরের পাঠকদের উদ্দেশে প্রভার ইংরেজিতে দেওয়া সেই বার্তা বাংলায় ভাষান্তরিত করে তুলে ধরা হলো-

“সত্য হল, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে আপনার জন্য যা তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবে যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। বুকের সাথে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না। যেখানে আছো একদিন দেখা হবে। একদিন আপনি কারও প্রিয় জিনিস হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়, কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল।”

BD Model Sadiya Jahan Prova Hot | প্রভাসম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রভা। চলচ্চিত্রটির নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আরও আছেন মৌটুসী বিশ্বাস। এছাড়া কিছু দিন আগে গায়িকা প্রভা হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

আরও পডুনঃ
গান গেয়ে প্রশংসিত হলেন অভিনেত্রী প্রভা
বয়স বাড়লেও এখনও প্রেমের বয়স হয়নি : দীঘি
লুঙ্গি পরা নিয়ে সমালোচনা, ক্ষোভ ঝাড়লেন পরীমনি