কোন রং এর সাথে কোন রং মানায়

By | February 3, 2023
কোন রং এর সাথে কোন রং মানায়

জামা কাপড় পড়ার সময় কোন কালারের সাথে কোন কালারের কাপড় পড়লে আমাদের মানাবে তা নিয়ে আমরা অনেক সময় চিন্তায় পড়ে যাই। পোশাক সাধারণত আমাদের সৌন্দর্যের বহন করে থাকে যার কারণে আমরা পোশাক পরিধান করে বাহিরের সৌন্দর্য প্রকাশ করে থাকি। পুরুষের তুলনায় বিশেষ করে মেয়েরা কালারের সাথে কালার ম্যাচিং করে কাপড় পড়ার ব্যাপারে একটু বেশি সর্তকতা অবলম্বন করে।

কালারের সাথে কালারের মিল-অমিলের কোন শেষ নেই সাথে সাথে প্যান্টের কালার আবার জামার সাথে ওড়না স্কার্ফ হিজাব ইত্যাদি কালারের মিল থাকা জরুরি। কোনো বিশেষ অনুষ্ঠান অথবা কোথাও বেড়াতে যাওয়ার পূর্বে আমরা সাধারণত ম্যাচিং করে পোশাক পরিধান করতে পছন্দ করে থাকি। আপনার পোশাকের পছন্দের আপনার রুচি কতটা সুন্দর তার বহিঃপ্রকাশ করে। এক্ষেত্রে কারো সাদা কালো কালো কালো হলুদ কার্বনিল পছন্দ হয়ে থাকে।

আমাদের সকলের একটি পছন্দের কালার রয়েছে কিন্তু অনেক সময় হয় কেএ পছন্দের কালার এর সাথে অন্যান্য যেসকল পোশাক রয়েছে তার মিল পাওয়া যায় না। যার কারনে আপনার মধ্যে সংশয় কাজ করে যে এই পোশাকটি পড়লে বাইরে আপনাকে কেমন দেখাবে মানুষকে আপনাকে পছন্দ করবে। চিন্তার কোন কারণ নেই কেননা আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি যে কোন কালারের সাথে কোন কালার আপনাকে ভালো মানাবে তার সম্পর্কে বিস্তারিত সকল তথ্য।

কোন রংয়ের সাথে কোন রং মানায়

আপনার জামার কালার যদি সবুজ হয়ে থাকে তাহলে তার সাথে ওড়না বা স্কার্ফ হিসেবে আপনি কম দামি সাদা গোল্ডেন ক্রিম কাল এসব কালারের পোশাক পরতে পারেন যা আপনার সাথে খুব ভালো মানানসই হবে।

অন্যদিকে আপনার জামার কালার যদি গোলাপী হয়ে থাকে তার সাথে উল্লাহ স্কারপা হিসাব হিসেবে জলপাই মিন্ট গ্রিন সাদা হালকা নীল কালারের বেশ মানানসই হবে।

আপনার জামার রং জলপাই রঙের হলে এর সাথে মিলিয়ে বাদামে কমলা হালকা বাদামি কালার ম্যাচিং করে পড়তে পারবেন।

আপনি যদি কমলা রঙের জামা পড়ে বের হতে চান তাহলে এর সাথে ম্যাচিং করে নীল কালো বেগুনি সাদা কালার পোশাক পরতে পারেন।

জামা যদি হলুদ রঙের হয়ে থাকে তাহলে এর সাথে ম্যাচিং করে হালকা নীল কালো কালারের অন্যান্য পোশাকগুলো পড়তে পারেন।

জামা বা কামিজের কালার যদি লাল হয়ে থাকে তাহলে এর সাথে মানানসই হিসেবে আপনি সাদা কালো হলুদ নীল সবুজ কালার মেচিং করে অন্যান্য পোশাকগুলো বাছাই করতে পারেন।

জামার কালার যদি সাদা হয়ে থাকে তাহলে কাল লাল নীল আকাশে পড়লে আপনাকে ভালো মানাবে এছাড়াও আপনি যেকোনো রঙের হালকা-গাঢ় এর সাথে পড়লে আরো বেশি মানানসই হবে।

আপনার পছন্দের রঙ যদি বাদামী হয়ে থাকে এবং আপনি এই রঙের পোশাকটি যদি পড়ে থাকেন তাহলে আপনাকে একটি উজ্জ্বল নীল হলুদ গোলাপি সবুজ কালারের সাথে ভালো মানাবে।

কালো মেয়েদের কোন রং বেশি মানায়

এ পৃথিবীতে যে সকল মানুষ রয়েছেন তার প্রত্যেকে বিধাতার সৃষ্টি। বিধাতা নিজ হাতে আমাদের সৃষ্টি করেছেন যার কারণে আমাদের মাঝে কেউ রয়েছেন ফর্সা রঙের আবার কেউ রয়েছেন কালো রংয়ের। নিজেদের হিমশৈলের রং নিয়ে কোনোভাবেই হতাশ হওয়ার কারণ নেই কারণ আপনি এখন আপনার পোশাকের মাধুর্যতা দিয়ে অন্য কারো মন জয় করে নিতে পারেন। এক্ষেত্রে আপনি যদি কালো মেয়েদের কোন রং বেশি মানায় এই সম্পর্কে জানতে চান তাহলে আপনাদের জন্য আমরা এখানে বেশ কিছু তথ্য শেয়ার করব।

আপনার গায়ের রং যদি কালো হয়ে থাকে তাহলে এক্ষেত্রে আপনাকে পোশাকের পছন্দের ক্ষেত্রে একটু রুচিশীল হতে হবে। আপনাকে উজ্জ্বল রঙের পোশাক গুলো বেশি বেশি পরিধান করতে হবে কেননা এগুলো পরিধান করলে আপনাকে আরো বেশি সুন্দর দেখাবে। এক্ষেত্রে আপনি আকাশ নীল রংয়ের যে কোন একটি পোশাক নির্বাচন করে পড়তে পারেন। এছাড়াও আপনি চাইলে লাল নীল রঙের পোশাক পরতে পারেন যা আপনার শারীরিক রোগের সাথে অনেকটাই মানানসই হবে।

জামার রং যদি গোল্ডেন হলুদ হয় তাহলে নীল বাদামি লাল ও কালো কালার ম্যাচ করে পড়লে খুব সুন্দর লাগবে। আপনাকে কোন কালারের সাথে কোন কালার ম্যাচিং করে জামা পড়লে ভালো মানাবে তাহা পড়ার যথাসাধ্য চেষ্টা করবেন। ম্যাচিং করে জামা পরলে মানুষকে একটু বেশি সুন্দর লাগে সেই সাথে রুচিশীলতায় অনেকটা প্রমাণ দিয়ে থাকে।  উপরের আলোচনার ভিত্তিতে আপনি হয়তো বুঝতে পেরেছেন আপনার কোন রংয়ের সাথে কোন পোশাক পড়লে আপনাকে বেশি মানাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *