ওয়াজিহ নামের অর্থ কি জেনে নিন, Wajih name meaning in bengali

By | September 25, 2022
Wajih name meaning in bengali

এই পোষ্টের মাধ্যমে ওয়াজিহ নামের অর্থ কি জানতে পারবেন (Wajih name meaning in bengali)। বাংলা এবং ইংলিশে নামটির বৈশিষ্ট্য সমূহ জানুন।

ওয়াজিহ নামের অর্থ কি | ওয়াজিহ কি ইসলামিক আরবি নাম | ওয়াজিহ নামের বাংলা অর্থ কি | ওয়াজিহ নামের অর্থ কিভাবে জানা যায় | ওয়াজিহ নামের অর্থ কিভাবে জানবো

Wajih name meaning in bengali | Wajih name meaning in islam | Wajih meaning in arabic | Wajih meaning in the name Bengali, Arabic/ Islamic

আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই আল্লাহর মেহেরবানিতে ভালই আছেন। আপনাদের সুবিধার্থের জন্য quickbangla.com নিয়ে আসলো Baby /Boy / Girl সকল প্রকার ইসলামীক নামের অর্থ। ওয়াজিহ নামের সঠিক তথ্যটি জানার জন্য পুরো পোস্ট টি দেখুন ও নামের সঠিক তথ্যটি জানার জন্য আমাদের সাথে থাকুন।

প্রিয় পাঠক -পাঠিকা বন্ধু-বান্ধব আপনারা যারা ইন্টারনেটে ওয়াজিহ নামের অর্থ কি জানতে চান, ওয়াজিহ নামের বাংলা অর্থ, ওয়াজিহ নামের ইসলামিক অর্থ কি, Wajih name meaning in Bengali, এভাবে লিখে লিখে যদি সার্চ করে থাকেন এবং ইন্টারনেটের সাহায্যে জানতে চাইছেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য করা হয়েছে। আপনারা এই পুরো পোস্ট পড়লে ওয়াজিহ নামের অর্থ জানতে পারবেন।

ওয়াজিহ নামের অর্থ কি

ওয়াজিহ নামটি সাধারণত ছেলেদের নাম রাখা হয়ে থাকে। ওয়াজিহ নামটি সুন্দর একটি নাম। ওয়াজিহ নামের মতো ওয়াজিহ নামের অর্থটাও খুব সুন্দর।

ওয়াজিহ নামের অর্থ হচ্ছে সম্মান, সুদর্শন, উন্নতচরিত্র।

সর্বপোরি কথা হল ওয়াজিহ নামের সুন্দর অর্থ রয়েছে, সর্ব সাফল্যে যে অর্থ বেশি পাওয়া গেল তা হলোঃ-

ওয়াজিহ নামের অর্থ সম্মান, সুদর্শন, উন্নতচরিত্র।

ওয়াজিহ কি ইসলামিক নাম -জি হ্যাঁ, ওয়াজিহ নামটি ইসলামিক নাম।

ওয়াজিহ নামের বাংলা বৈশিষ্ট্য

নাম ওয়াজিহ
লিঙ্গ পুরুষ
অর্থ সম্মান, সুদর্শন, উন্নতচরিত্র
উৎস আরবি
ইসলামিক নাম হ্যাঁ
আধুনিক নাম হ্যাঁ
ছোট নাম হ্যাঁ

Wajih name meaning

Name Wajih
Gender Male
Meaning Respect, Esteem, Handsome, Noble
Origin Arabic
Islamic Name Yes
Modern Name Yes
Short Name Yes

বাংলাদেশের অনেক ছেলেদের নাম ওয়াজিহ রাখা হয়। ইন্ডিয়ার অনেক ছেলেদের নাম ওয়াজিহ রাখা হয়। আপনার ও আপনাদের পরিবারের ছেলে সন্তানের নাম চাইলে ওয়াজিহ রাখতে পারেন।

আশা করি ওয়াজিহ নামের বাংলা, ইংলিশ, আরবি/ ইসলামিক নামের অর্থ জানতে পেরেছেন। ওয়াজিহ নামের অর্থ জানতে পেরে আপনাদের অনেক উপকার হলো।

নিচে ওয়াজিহ নামের সাথে উপাধি বা নাম যোগ করে কিছু নাম দেখানো হলঃ

ওয়াজিহ মিয়া

ওয়াজিহ শাহ

ওয়াজিহ মোল্লা

ওয়াজিহ চৌধুরী

ওয়াজিহ খান

ওয়াজিহ ভূঁইয়া

ওয়াজিহ হাওলাদার

ওয়াজিহ খন্দকার

ওয়াজিহ তালুকদার

ওয়াজিহ জমাদ্দার

ওয়াজিহ সরকার

ওয়াজিহ পাঠান

ওয়াজিহ ইসলাম

ওয়াজিহ হক

ওয়াজিহ আলী

ওয়াজিহ হাসান

ওয়াজিহ হোসেন

ওয়াজিহ উদ্দিন

ওয়াজিহ আহমেদ

মোহাম্মদ ওয়াজিহ

মোঃ ওয়াজিহ

সৈয়দ ওয়াজিহ

শেখ ওয়াজিহ

শাহ ওয়াজিহ

কাজী ওয়াজিহ

বিঃদ্রঃ আপনার নবজাতক শিশুর নাম চূড়ান্তভাবে রাখার আগে আপনার স্থানীয় মসজিদের ইমাম সাহেবের সাথে মরামর্শ করে নিতে পারেন অথবা ধর্মীয় অভিজ্ঞদের সাথেও পরামর্শ করে নিতে পারেন। জাযাকাল্লাহু খায়রান।

Related Tag: Wajih name meaning in Bengali, sweet Bengali nicknames, beautiful bengali boy names, ওয়াজিহ নামের ইসলামিক অর্থ কি, muslim names boy, islamic baby boy names from quran, islamic baby boy names from quran, modern islamic baby boy names 2022, মুসলিম ছেলে শিশুর নাম, মুসলিম নাম এবং অর্থ, খুব সুন্দর নাম, ছেলেদের আনকমন নামের তালিকা, ছেলে শিশুদের ইসলামিক নাম অর্থসহ, অ দিয়ে ছেলেদের ইসলামিক নাম, ও দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আরো জানুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *