টেলিটক ইন্টারনেট অফার ২০২২ – Tech Offer News

টেলিটক ইন্টারনেট অফার ২০২২ - Tech Offer News

আজকে আমাদের এই পোস্ট থেকে আপনারা জানতে পারবেন টেলিটক ইন্টারনেট অফার সম্পর্কে সকল তথ্য। বর্তমানে আপনাদের মাঝে অধিকাংশ মানুষই ইন্টারনেট ব্যবহার করে এবং এই ইন্টারনেটের প্রয়োজন অনুভব করে। তাদের কথা চিন্তা করেই টেলিটক নিয়ে এসেছে বেশ কয়েকটি ইন্টারনেট অফার এবং ইন্টারনেট অফার টেলিটক গ্রাহকরা খুব সহজে উপভোগ করতে পারবে। ইন্টারনেট অফার গুলো বর্তমানে বেশ জনপ্রিয়তা লাভ করছে এবং বিভিন্ন ধরনের অফার গুলো বিভিন্নভাবে গ্রাহকদের উপকৃত করছে। আপনারা যারা টেলিটক গ্রাহক রয়েছেন এবং নতুন নতুন ইন্টারনেট অফার গুলো জানতে চাচ্ছেন তাদের জন্যই আজকে আমরা পোস্ট সাজিয়েছি।

ইন্টারনেট অফার উপভোগ করতে হলে আপনাকে অবশ্যই একটি টেলিটক সিম ব্যবহার করতে হবে এবং এই সিমের অফার গুলো জানতে হবে। কিন্তু অনেক সময় দেখা যায় আমরা ভালো মানের অফার গুলো মিস করি শুধুমাত্র তথ্যগুলো না জানার কারণে। আমরা এখন আপনাদের টেলিটক এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি কিছু ইন্টারনেট অফার এর কথা উল্লেখ করব যে ইন্টারনেট অফার গুলো আপনারা যখন তখন উপভোগ করতে পারেন। আপনারা সচরাচর ইন্টারনেট অফার এর তথ্য জানতে পারেন যার কারণে আমরা একবারে শতভাগ সঠিক তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হওয়ার চেষ্টা করেছি।

টেলিটক ইন্টারনেট অফার 2021

আপনারা যারা টেলিটক ইন্টারনেট অফার এর খোঁজে রয়েছেন তাদের জন্য আমরা 2021 সালে সবথেকে পপুলার এবং সবথেকে ভালো মানের যে অফারগুলো রয়েছে সেই অফার গুলো নিয়েই কথা বলব। আপনারা এমন কোনো ধারণা রাখবেন না যে আমরা পুরনো অফার গুলো নিয়ে আপনাদের সঙ্গে কথা বলব। আমরা সর্বশেষ এবং সবথেকে আপডেট অফার গুলো টেলিটক অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছে এবং এই অফার গুলো বিস্তারিত তথ্য আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি। আপনাদের মধ্যে যারা টেলিটক ইন্টারনেট অফার গুলো জানতে আগ্রহী রয়েছেন তারা আমাদের সম্পুর্ন পোস্ট মনোযোগ সহকারে পড়ুন।

টেলিটক 100 এমবি ইন্টারনেট প্যাক অফার

আপনারা উপভোগ করতে পারবেন টেলিটক সিম থেকে 100 এমবি ইন্টারনেট অফার শুধুমাত্র 9 টাকায়। 100 এমবি ইন্টারনেট অফার যেকোনো টেলিটক ব্যবহারকারী উপভোগ করতে পারবে। এই অফারটির মেয়াদ থাকবে 5 দিন। আপনারা যারা টেলিটক সিম থেকে 100 এমবির 9tk অফারটি উপভোগ করতে চান তারা *111*501# এই কোড ডায়াল করুন।

টেলিটক 500 এমবি ইন্টারনেট প্যাক অফার

প্রত্যেক ধরনের গ্রাহকদের জন্য টেলিটক প্রত্যেক ধরনের অফার বাজারে নিয়ে আসে। আপনাদের মধ্যে যাদের একটু কম এমবির প্রয়োজন হয় বা বিশেষ কোনো কারণে কম এমবি কেনার প্রয়োজন পড়ে তাদের জন্য টেলিটক নিয়ে এসেছে 500 এমবি অফার। এই 500 এমবির অফার ক্রয় করতে হলে আপনাকে 26 টাকা খরচ করতে হবে। আপনি আপনার টেলিটক সিম থেকে শুধু মাত্র 26 টাকা খরচ করলেই উপভোগ করতে পারবেন এই অফার। এই অফারের মেয়াদ থাকবে 30 দিন এবং *111*503# ডায়াল করে আপনি এই অফার উপভোগ করতে পারবেন।

টেলিটক 1 জিবি ইন্টারনেট প্যাক অফার

টেলিটক আপনাকে দিচ্ছে 1 জিবি ইন্টারনেট প্যাক উপভোগ করার অফার। সকলে টেলিটক গ্রাহকরা শুধু মাত্র 27 টাকায় উপভোগ করতে পারবেন 1 জিবি ইন্টারনেট প্যাক অফার। যারা এই ধরনের ইন্টারনেট প্যাক অফার গুলো খুঁজছেন তাদের জন্য এটি দারুণ একটি অফার হতে পারে। এই অফারটি উপভোগ করতে পারবেন শুধু মাত্র 27 টাকায় এবং এই অফারের মেয়াদ নির্ধারণ করা হয়েছে 7 দিন।*111*27# এই কোড ডায়াল এর মাধ্যমে আপনারা এই অফার উপভোগ করতে পারবেন।

টেলিটক 2 জিবি ইন্টারনেট প্যাক অফার

টেলিটক দিচ্ছে তাদের গ্রাহকদের জন্য বিশেষ কিছু ইন্টারনেট প্যাক অফার এর সুবিধা। টেলিটক থেকে একজন গ্রাহক যদি মনে করে 2 জিবি ইন্টারনেট প্যাক অফার গ্রহণ করবে তাহলে সেটি করতে পারবে। 2 জিবি ইন্টারনেট প্যাক অফার গ্রহণ করতে হলে তাকে শুধুমাত্র 93 টাকা খরচ করতে হবে। এই ইন্টারনেট প্যাকেজ মেয়াদ থাকবে 30 দিন এবং একজন টেলিটক ব্যবহারকারী চাইলে *111*93# ডায়াল করে ইন্টারনেট প্যাক অফার ক্রয় করতে পারে।

টেলিটক 3 জিবি ইন্টারনেট প্যাক অফার

টেলিটক তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বেশ কয়েকটি 3 জিবি ইন্টারনেট প্যাক অফার। মেয়েদের ওপর ভিত্তি করে বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাক বাজারে টেলিটক নিয়ে এসেছে। প্রথম যে ইন্টারনেট প্যাকের কথা আমরা বলব সেই ইন্টার্নেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 5 দিন। যারা এই ইন্টারনেট প্যাক গ্রহণ করতে চাইবে তারা তাদের মোবাইলে 44 টাকা রেখে *111*44# এই কোড ডায়াল করলেই এই অফারটি উপভোগ করতে পারবে।

টেলিটক আরো একটি 3 জিবি ইন্টারনেট প্যাক এর অফার নিয়ে এসেছে। এই তিন জিবি ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে দশ দিন এবং টেলিটকের যে কোনো গ্রাহক চাইলেই এই তিন জিবি ইন্টারনেট প্যাক অফার উপভোগ করতে পারে। এই 3 জিবি ইন্টারনেট প্যাক এর অফার উপভোগ করতে হলে একজন গ্রাহকের খরচ করতে হবে শুধুমাত্র 66 টাকা। অফারটি আপনি *111*63# ডায়াল করে গ্রহণ করতে পারবেন।

টেলিটক 3g ইন্টারনেট প্যাক অফার এর মধ্যে সর্বশেষ এই অফারটি রয়েছে সে অফারের মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। অর্থাৎ আপনি যদি এই অফারটি গ্রহণ করেন তাহলে 30 দিন পর্যন্ত আপনারা 3 জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এই অফারটি গ্রহণের জন্য আপনাকে খরচ করতে হবে 139 টাকা। 139 টাকায় আপনারা *111*531# এই কোড ডায়াল করে খুব সুন্দর এই অফারটি উপভোগ করতে পারবেন।

টেলিটক 5 জিবি ইন্টারনেট প্যাক অফার

টেলিটক দিচ্ছে তাদের গ্রাহকদের 5 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করার অফার। এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে একজন গ্রাহকের খরচ হবে 201 টাকা। এই ইন্টারনেট প্যাক গ্রাহক উপভোগ করতে পারবে 30 দিন পর্যন্ত।*111*532# কোড ডায়াল এর মাধ্যমে একজন গ্রাহক চাইলে এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবে।

টেলিটক 10 জিবি ইন্টারনেট প্যাক অফার

টেলিটক তাদের গ্রাহকদের সুবিধার জন্য দিচ্ছে 10 জিবি ইন্টারনেট প্যাক অফার এর দুটি ধরন। মেয়াদ ভিত্তিতে দুই ধরনের 10 জিবি ইন্টারনেট প্যাক একজন টেলিটক গ্রাহকরা করতে পারবে। একজন যদি মনে করে 10 জিবি ইন্টারনেট প্যাক 10 দিনের জন্য ক্রয় করতে চায় তাহলে সে করতে পারবে। টেলিটক এর 10 জিবি ইন্টারনেট প্যাক 10 দিনের জন্য ক্রয় করলে একজন গ্রাহক কে শুধুমাত্র 97 টাকা খরচ করতে হবে। *111*97# কোড ডায়াল করে একজন গ্রাহক এই অফারটি উপভোগ করতে পারে।

টেলিটকের আরো একটি 10 জিবি ইন্টারনেট প্যাক অফার রয়েছে এবং এই অফারের মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। 30 দিন মেয়াদে ইন্টারনেট প্যাক অফার একজন গ্রাহক গ্রহণ করলে তাকে খরচ করতে হবে 239 টাকা। 239 টাকার দারুন এই ইন্টারনেট প্যাক অফার একজন গ্রাহক উপভোগ করতে পারবে *111*550# এই কোড ডায়াল এর মাধ্যমে।

টেলিটক 20 জিবি ইন্টারনেট প্যাক অফার

আজকে আমার সর্বশেষ যে ইন্টারনেট প্যাক অফার নিয়ে আপনাদের সঙ্গে কথা বলব সেটি হল টেলিটকের মাসিক ইন্টারনেট প্যাক অফার। যাদের একটু বেশি পরিমাণে ইন্টারনেট প্যাক অফার এর প্রয়োজন পড়ে তাদের জন্য এই বিশেষ অফার টেলিটক বাজারে নিয়ে এসেছে। একজন গ্রাহক চাইলে টেলিটকের 20 জিবি ইন্টারনেট প্যাক কিনতে পারবে শুধুমাত্র 301 টাকায়। *111*552# এই ইউএসএসডি কোড ডায়াল করে একজন গ্রাহক সুন্দর এই অফারটি ক্রয় করতে পারবে এবং এই প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন।

এই ছিল টেলিটকের ইন্টারনেট অফার সম্পর্কিত সর্বশেষ আপডেট। আপনারা যারা আরো বিস্তারিত জানতে চান তারা অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং পরবর্তী আপডেট জানার জন্য নিয়মিত আমাদের আপডেট গুলো চেক করুন।