গ্রামীণফোন নতুন সিম অফার ২০২২

গ্রামীণফোন নতুন সিম অফার ২০২২

যারা গ্রামীণফোন গ্রাহক রয়েছেন তারা বিভিন্ন কারণে নতুন সিম ক্রয় করতে পারেন। এই সিমগুলো ক্রয় করলে কি কি ধরনের বোনাস অফার পাওয়া যাবে সেই সম্পর্কে অনেকের ধারণা নেই। আমরা আজকে আমাদের এই পোষ্টের মাধ্যমে আমাদের সকল পাঠকদের জানানোর চেষ্টা করব গ্রামীণফোনের নতুন সিমের সকল অফার সম্পর্কে। আমাদের পাঠকদের মধ্যে যারা গ্রামীন সিমের গ্রাহক রয়েছেন তারা খুব সহজে এখান থেকে গ্রামীন সিমের নতুন সংযোগ নিলে কি কি অফার পাওয়া যাবে তা জানতে পারবে।

গ্রামীণফোনের নতুন সিম এর মাধ্যমে একজন গ্রাহক সকল ধরনের অফার উপভোগ করতে পারবে। কিন্তু গ্রামীন সিমের নতুন সিম গ্রহণ করলে কি কি অফার পাওয়া যাবে সেটা অনেকেই জানেনা। আমরা চেষ্টা করব প্রত্যেকটি অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে এবং আপনাদের জানাতে কিভাবে এই অফার গুলো একটিভ করতে হবে। একই সঙ্গে আপনারা গ্রামীনফোনের বিভিন্ন অফারের মধ্যে ইন্টারনেট প্যাক এর সাথে বিভিন্ন ধরনের বান্ডেল প্যাক উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রামীণফোন নতুন সিমের জন্য বিশেষ ধরনের কলরেট এর সুবিধা করে দিয়েছে। আপনাদের এই সকল বোনাস পেতে হলে কিভাবে সিম একটিভ করতে হবে তা জানতে পারবেন আমাদের এই পোস্ট থেকে।

গ্রামীণফোন নতুন সিম অফার ২০২২

গ্রামীণফোন নতুন সিম অফার 2021 এর মধ্যে আপনারা বিভিন্ন ধরনের অফার উপভোগ করতে পারবেন। গ্রামীনফোনে নতুন সংযোগ নিলে আপনি বিভিন্ন ভাবে রিচার্জ অফার উপভোগ করতে পারবেন। গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য দিচ্ছে প্রথম রিচার্জ এর অফার এবং দ্বিতীয় রিচার্জ এর অফার। এর পাশাপাশি তারা আরো দিচ্ছে বিশেষ বিশেষ সব নতুন সংযোগের অফার। আমরা আজকের এই পোস্টে সকল অফার গুলো নিয়ে আপনাদের সঙ্গে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব।

গ্রামীণফোনপ্রথম রিচার্জ এর অফার 47 টাকা

  • রিচার্জ অফারের মধ্যে প্রথম যে রিচার্জ অফার রয়েছে সেখানে দুটি ভাগ আছে। আপনি যদি প্রথম রিচার্জে 47 টাকা রিচার্জ করেন তাহলে আপনি বিশেষ বিশেষ কয়েকটি অফার পাবেন। 47 টাকা রিচার্জের মাধ্যমে আপনি পেতে পারেন 30 দিনের জন্য মূল অ্যাকাউন্টে 20 টাকা।
  • এর পাশাপাশি আপনারা উপভোগ করতে পারবেন যে কোন লোকাল নাম্বারে 48 পয়সা/মিনিট কল রেট এর সুবিধা। 48 পয়সা মিনিট কল রেট এর সুবিধা আপনারা উপভোগ করতে পারবেন শুধু মাত্র 47 টাকা প্রথম রিচার্জের মাধ্যমে।
  • প্রথম রিচার্জ হিসাবে যদি আপনারা 47 টাকা রিচার্জ করেন তাহলে আপনারা পেয়ে যাবেন 2 জিবি ইন্টারনেট এবং 15 মিনিট এবং 7 দিনের জন্য সাতটি এসএমএস একদম ফ্রি। আপনারা এই তিনটি জিনিস পেয়ে যাবেন শুধু মাত্র 47 টাকা রিচার্জের মাধ্যমে।
  • 47 টাকা রিচার্জে সর্বশেষ যে অফারটি আপনারা উপভোগ করতে পারবেন সেটি হলো 30 দিনের জন্য বায়স্কোপ একদম ফ্রি।

গ্রামীণফোন প্রথম রিচার্জ অফার 34 টাকা

  • আপনি যদি প্রথম বিচার হিসাবে 34 টাকা রিচার্জ করেন তাহলে আপনি এখানে পেয়ে যাচ্ছেন 3 দিনের জন্য 24 ঘন্টাই যেকোনো লোকাল নাম্বারে 1 পয়সা/সেকেন্ড এর সুবিধা।
  • এর সাথে আপনি আরো পেয়ে যাচ্ছেন 7 দিনের জন্য 1 জিবি ইন্টারনেট এবং 7 এসএমএস।
  • আপনি আরও উপভোগ করতে পারবেন 30 দিনের জন্য বাইস্কোপ একদম ফ্রি।

গ্রামীণফোন সেকেন্ড রিচার্জ অফার 66 টাকা

যারা গ্রামীণফোনের দ্বিতীয় রিচার্জ অফার গুলো উপভোগ করতে চান তাদের জন্য গ্রামীণফোন বিশেষ বিশেষ অফার নিয়ে এসেছে। তারা তাদের নতুন সংযোগের অফার গুলো এত সুন্দর ভাবে সাজিয়েছে যে অন্য অপারেটর গুলো কোনভাবেই এই অফার গুলো সঙ্গে পেরে উঠতে পারবে না।

  • দ্বিতীয় রিচার্জ হিসেবে আপনি যদি 66 টাকা রিচার্জ করেন তাহলে আপনার জন্য রয়েছে বিশেষ বিশেষ কিছু অফার। এই অফারের মধ্যে আপনি উপভোগ করতে পারবেন 110 মিনিট 10 দিনের জন্য। অর্থাৎ আপনি যদি 66 টাকা দ্বিতীয় রিচার্জ হিসেবে রিচার্জ করেন তাহলে 110 মিনিট পেয়ে যাবেন যার মেয়াদ থাকবে 10 দিন।
  • এর পাশাপাশি আপনি উপভোগ করতে পারবেন 7 দিনের জন্য 7টি এসএমএস।

গ্রামীণফোন দ্বিতীয় রিচার্জ অফার 67 টাকা

  • আপনি যদি গ্রামীনফোনে দ্বিতীয় রিচার্জ হিসাবে 67 টাকা রিচার্জ করেন তাহলে আপনি পাচ্ছেন গ্রামীনফোনের বিশেষ একটি অফার। গ্রামীণফোনের এই অফারটি আপনি নিলে আপনি এখানে পেয়ে যাবেন 7 দিনের জন্য 3 জিবি ইন্টারনেট প্যাক। 7 দিনের জন্য 3 জিবি ইন্টারনেট প্যাক আপনি এই অফার থেকে পেতে পারেন।
  • এছাড়াও আপনি এই অফারে সঙ্গে পেতে পারেন 4 এসএমএস 7 দিনের জন্য।

গ্রামীণফোন নতুন সিম স্পেশাল ইন্টারনেট অফার

গ্রামীনফোনে নতুন সিমের স্পেশাল কিছু ইন্টারনেট অফার রয়েছে। যারা ইন্টারনেট এর মাধ্যমে বিভিন্ন কাজ করতে পছন্দ করেন বা যারা ইন্টারনেট কে ভালবাসেন তাদের জন্য গ্রামীণফোন বিশেষ এই অফার নিয়ে এসেছে। এই বিশেষ অফার এ আপনাকে শুধুমাত্র 17 টাকা রিচার্জ করতে হবে। 17 টাকা রিচার্জ করলে আপনারা গ্রামীণফোনের এই বিশেষ অফার উপভোগ করতে পারবেন। 17 টাকা রিচার্জের মাধ্যমে একজন নতুন গ্রামীন সিম ব্যবহারকারী হিসেবে উপভোগ করতে পারবে 7 দিনের জন্য 1 জিবি ইন্টারনেট। 7 দিনের জন্য 1 জিবি ইন্টারনেট এর পাশাপাশি সে বোনাস হিসেবে পেয়ে যাবে 7 এমএমএস 7 দিনের জন্য।

গ্রামীণফোনের বিশেষ ইন্টারনেট অফার এর মধ্যে রয়েছে মাই জিপি অ্যাপ থেকে 17 টাকা রিচার্জে গ্রাহক এর বিশেষ একটি অফার। যারা মাই জিপি অ্যাপ থেকে 17 টাকা রিচার্জ করে ইন্টারনেট অফার কিনবে তাদের জন্য এই অফারটি প্রযোজ্য। তারা এই ইন্টারনেট অফার কিনলে 1gb বোনাস পাবে অর্থাৎ সর্বমোট সে 2 জিবি ইন্টারনেট বোনাস পেয়ে যাবে 7 দিনের জন্য। নতুন সিম যারা ব্যাবহার করেন তারা যদি মাই জিপি অ্যাপ থেকে 7 দিনের জন্য 1 জিবি ইন্টারনেট কেনেন তাহলে তার সঙ্গে আরো 1 জিবি যুক্ত হয়ে মোট 2 জিবি ইন্টারনেট কিনতে পারবেন শুধুমাত্র 17 টাকায়। এর পাশাপাশি এর সঙ্গে থাকছে 4 এমএমএস 7 দিনের জন্য।

গ্রামীণফোন নতুন প্রিপেইড গ্রাহকদের জন্য স্পেশাল অফার

গ্রামীণফোন নতুন সংযোগের জন্য প্রিপেইড গ্রাহকদের জন্য বিশেষ বিশেষ অফার নিয়ে এসেছে। এই স্পেশাল অফার গুলো গ্রামীণফোন ব্যবহারকারী পেতে পারেন।

  • গ্রামীণফোন নতুন প্রিপেইড গ্রাহকরা 24 টাকা রিচার্জ করলে 37 মিনিট যেকোনো লোকাল নাম্বারে উপভোগ করতে পারবেন। এই মিনিটের মেয়াদ থাকবে 5 দিন।
  • 64 টাকা রিচার্জে নতুন গ্রামীণফোন প্রিপেইড গ্রাহকরা উপভোগ করতে পারবে 100 মিনিট টকটাইম যে কোন লোকাল নম্বরে ব্যবহারের জন্য যার মেয়াদ নির্ধারণ করা হয়েছে 15 দিন।
  • 99 টাকা রিচার্জ এর নতুন গ্রামীণফোন প্রিপেইড গ্রাহকরা উপভোগ করতে পারবে 160 মিনিট টকটাইম প্যাক যে কোন নাম্বারে যার মেয়াদ নির্ধারণ করা হয়েছে 15 দিন।
  • এছাড়াও 49 টাকা রিচার্জে 48 পয়সা/মিনিট কল রেট উপভোগ করতে পারবে 15 দিনের জন্য।
  • গ্রামীণফোন নতুন প্রিপেইড গ্রাহকরা যদি সরাসরি 57 টাকা রিচার্জ করে তাহলে তারা সেই সিমে উপভোগ করতে পারবে 3gb ইন্টার্নেট প্যাকেজ যার মেয়াদ নির্ধারণ করা হয়েছে 3 দিন।
  • নতুন গ্রামীণফোন প্রিপেইড গ্রাহকরা 114 টাকা রিচার্জ করে উপভোগ করতে পারবে 6 জিবি ইন্টারনেট জার মেয়াদ নির্ধারণ করা হয়েছে 7 দিন।
  • গ্রামীণফোন নতুন সংযোগ ব্যবহারকারীরা 114 টাকা সরাসরি রিচার্জ করলে উপভোগ করতে পারবেন 6 জিবি ইন্টারনেট প্যাকেজ যার মেয়াদ নির্ধারণ করা হয়েছে 7 দিন।
  • গ্রামীণফোন নতুন সংযোগ ব্যবহারকারীরা 299tk সরাসরি রিচার্জ করে উপভোগ করতে পারবেন সহজেই ইন্টারনেট প্যাকেজ যার মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন।
  • গ্রামীণফোন নতুন সংযোগ ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন সরাসরি 97 টাকা রিচার্জে 2 জিবি ইন্টারনেট এর সঙ্গে আরও 50 মিনিট টকটাইম। এই টকটাইম যেকোনো লোকাল নাম্বারে ব্যবহার করা যাবে। এই বান্ডেল প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 10 দিন।