মোবাইলে মুভি ডাউনলোড সাইট – ১০ টি সেরা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

মোবাইলে মুভি ডাউনলোড সাইট - ১০ টি সেরা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

দৈনন্দিন জীবনে আমাদের ক্লান্তি দূর করার জন্য বিনোদনের প্রয়োজন আর এই বিনোদনের সবচেয়ে বেশি মুখ্য ভূমিকা পালন করে দেশি-বিদেশি মুভি। এক কথায় বলতে গেলে আমরা সারাদিনের কর্মব্যস্ততার ফলে রাতের ক্লান্তি দূর করার জন্য একটি ভালো কনসেপ্টের মুভি দেখতে চাই। মুভি ডাউনলোড করার জন্য দেশি-বিদেশি অনেক ওয়েবসাইট রয়েছে যে সকল ওয়েব সাইটে আপনি চাইলে যেকোন ভাষার মুভি ডাউনলোড করতে পারেন।

তবে এদের মধ্যে যে সকল ওয়েবসাইট গুলো রয়েছে যারা লেটেস্ট এবং সম্প্রতি মুক্তি পাওয়া ছবিগুলোক নিয়মিত আপলোড করেছে সকল ওয়েবসাইটে ভিজিট করা আপনার জন্য জরুরী। আজকে আমরা আপনাদের জন্য 10 টি সেরা ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি যেসকল ওয়েবসাইটের মাধ্যমে আপনি আজকে মুক্তি পাওয়া মুভি বিকেলের মধ্যে পেয়ে যাবেন এবং তা খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

মোবাইলে মুভি ডাউনলোড সাইট

মোবাইলে মুভি ডাউনলোড করার অনেক ওয়েবসাইট রয়েছে। এদের মধ্যে বেশিরভাগ ওয়েবসাইটগুলোতে এত বেশি বিজ্ঞাপন প্রদর্শিত হয় যে একজন ভিজিটর সহজভাবে কোন মুভি ডাউনলোড করতে পারেন না। অন্যদিকে বেশকিছু মুভি আমরা ইউটিউব থেকে ডাউনলোড করার চেষ্টা করি কিন্তু দুঃখের বিষয় এই যে সদ্যমুক্তিপ্রাপ্ত কোন মুভি আপনি কখনোই ইউটিউবে রিলিজ করা হয় না।

যার কারণে আপনি মোবাইলের মাধ্যমে মুভি ডাউনলোড করতে চান বিভিন্ন ওয়েবসাইট থেকে কিন্তু অনেকেই রয়েছেন যারা এই ওয়েবসাইট সম্পর্কে পরিচিত নন পাশাপাশি এই ওয়েবসাইট থেকে কিভাবে ডাউনলোড করতে হয় তা সম্পর্কে অবগত নন। আপনাদের জানানোর উদ্দেশ্যে আমরা সেরা দশটি মোবাইল দিয়ে মুভি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিতে চলেছে।

MLWBD

আমাদের দীর্ঘ দশ বছরের অভিজ্ঞতা অনুযায়ী আমরা বলতে চাই যে আমার দেখা আজ পর্যন্ত যে সকল মুভি ডাউনলোড করার ওয়েবসাইট দেখেছি তাদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় ও সহজে ডাউনলোড করার ওয়েবসাইট হচ্ছে mlwbd । এমন একটি ওয়েবসাইটে ওয়েবসাইটে আপনি যেকোনো ভাষার মুভি পেতে পারেন বাংলা ইংরেজি তামিল-তেলেগু চাইনিজ জাপানিজ।

এই ওয়েবসাইটে শুধুমাত্র মুভি না চাইলে আপনি বিভিন্ন ধরনের নেটফ্লিক্সের ওয়েবসাইটের যেসকল ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে তার ফুল এইচডি কোয়ালিটি ডাউনলোড করতে পারবেন। এক কথায় বলতে গেলে এই ওয়েবসাইট সম্পর্কে আপনাদের উদ্দেশ্যে আমাদের এই কথাটাই বলতে চাই যে এটা বর্তমানে সবচেয়ে জনপ্রিয় একটি ওয়েবসাইট যার কারণে আপনি এখান থেকে সহজে যেকোনো মুভি ডাউনলোড করতে পারবেন।

গুগল ড্রাইভে এসকল মুভি লিংক গুলো আপলোড করে থাকার কারণে আপনি খুব ভালো স্পিডে মুভি ডাউনলোড করতে পারবেন এতে করে আপনার স্বল্প সময়ের মধ্যেই মুভি ডাউনলোড সম্পন্ন হবে। এই ওয়েবসাইটটি তাদের নিজস্ব সার্ভারের প্রতিনিয়ত ও নিত্যনতুন মুভি আপলোড করে চলেছে সুতরাং আপনি এই সাইটে ভিজিট করে নিয়মিত মুভি দেখতে পারেন।

Southfreak

সাউথফ্রিক বাংলাদেশের আরো একটি জনপ্রিয় ওয়েবসাইট বিশেষ করে এখানে আপনি বাংলাদেশের প্লাস ভারতের যে সকল মুভি ও ওয়েব সিরিজ রিলিজ হয় তা এখানে স্বল্প সময়ের মধ্যেই পেয়ে যাবেন। পাশাপাশি এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করা অনেকটাই সহজ যার কারণে আপনি দুনিয়াতে প্রান্তে অবস্থান করেন না কেন সহজেই একটি ব্রাউজারের মাধ্যমে এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে ডাউনলোড করতে পারবেন।

তবে সাহিত্যিক পেতে হলে আপনাকে নিত্যনতুন সার্ভার চেঞ্জ করতে থাকে কেননা তাদের বিভিন্ন জটিলতার কারণে এ ওয়েবসাইট ঠিকমতো অনেকসময় কাজ করেন না। আপনি চাইলে এই ওয়েব সাইটে নিয়মিত ভিজিট করতে পারেন আওয়া গুগলের দেওয়া তথ্যমতে এখানে প্রায় এক হাজারেরও বেশি মুভি আপলোড করা হয়েছে এবং আপনি অনেক পুরাতন মুভি এই ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

CrazyHD

ইহা একটি টরেন্ট মুভি ডাউনলোডিং ওয়েবসাইটস যার মাধ্যমে আপনি স্বল্প সময়ের মধ্যেই মুভি ডাউনলোড করতে পারবেন। এটি একটি সম্পূর্ণ বাংলাদেশী ওয়েবসাইট মনে করা হয় যার কারণে আপনি এখানে যেকোন ধরনের হিন্দি তামিল কোরিয়ান হলিউড-বলিউড যেকোনো মুভি শতভাগ নিশ্চিত ভাবে এইচডি কোয়ালিটি ডাউনলোড করার সুযোগ পাচ্ছেন।

তবে দুঃখের বিষয় এই যে এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হলে আপনাকে টরেন্ট ডাউনলোড মুভি ডাউনলোড করতে হবে এতে করে আপনি খুব সহজেই যেকোনো ধরনের মুভি অল্প সময়ের মধ্যে ডাউনলোড করতে পারবেন।

Bolly4U

যেকোনো মুভি ডাউনলোড করার জন্য একটি সহজ মাধ্যম হচ্ছে এই ওয়েবসাইটটি। তবে দুঃখের বিষয় এই যে ওয়েবসাইটে আপনি বাংলা মুভি নাও পেতে পারেন তবে বেশিরভাগ মনে থাকবে যেমন হলিউড-বলিউড সাউথ কোরিয়ার সাউথ ইন্ডিয়ান ইত্যাদি প্রাইস 283 প্রতিদিন এখানে আপলোড করা হয়। প্রায় সব ভাষারই মুভি আপনি এই ওয়েবসাইটের একই পদ্ধতিতে ডাউনলোড করতে পারবেন।

9xMovies

সাউথফ্রিক ওয়েবসাইটের আরও একটি ভার্সন হইল এই ওয়েবসাইটটি অনেক মুভি আছে যেটা ওয়েবসাইট থেকে কবে করে তার এই দুই জায়গায় প্রতিনিয়ত পাবলিশ করা হচ্ছে। যার কারণে আপনি এখানে যেকোন ধরনের মুভি এইচডি আকারে ডাউনলোড করতে পারেন আর যেহেতু ওয়েবসাইটের একটি আল্টারনেটিভ আসন রয়েছে তাই ওয়েবসাইটের কোন লিংক ক্লিক করলে অন্য একটি ওয়েবসাইটে ডিলিট করে দেওয়া হয়।

মুভি ডাউনলোড করার সফটওয়্যার

ওপরের অংশে আমরা আপনাদের জন্য মুভি ডাউনলোড করার ওয়েবসাইট উল্লেখ করেছে যে সকল ওয়েব সাইটে আপনি কি সহজে ডাউনলোড করতে পারবেন। তবে আপনাদের জন্য বিশেষ নির্দেশনা এই যে বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যে সকল ওয়েবসাইটে বিজ্ঞাপন এর কারনে আপনি অনেক সময় ডাউনলোড লিঙ্ক খুঁজে পান না যার কারণে অনেক হতাশা সম্মুখীন হন।

আপনাদের সাহায্য করার উদ্দেশ্যে আমরা খুব সহজ একটি মধ্যম নিয়ে এসেছে যে সফটওয়্যারগুলো আপনি ব্যবহার করতে পারেন এবং ডাউনলোড করতে পারেন। IDM বা ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সফটওয়্যার টিপস আপনার কম্পিউটার ডাউনলোড করে যেকোনো ধরনের মুভি ডাউনলোড করতে পারবেন।

Torrent Downloader

crazyHD অথবা বিডি টরেন্টের সহ বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যে সকল ওয়েবসাইট থেকে কোন কিছু ডাউনলোড করার জন্য আপনাকে টরেন্ট ফাইল ডাউনলোড আপনার কম্পিউটার অথবা মোবাইলে ডাউনলোড করে রাখতে হবে। বর্তমানে সবচেয়ে বেশি জনপ্রিয় এবং প্রায় লক্ষাধিক মুভিখোর এই সফটওয়্যারটি তাদের কম্পিউটার ও মোবাইলের ডাউনলোড করে রেখেছেন।

আমাদের আলোচনার ওপর ভিত্তি করে আপনি হয়তো মুভি ডাউনলোড করার ওয়েবসাইট ও সফটওয়্যার সম্পর্কে জানতে পেরেছেন। এ সকল তথ্যের বাইরে যদি আপনার অন্য কিছু জানার থাকে তাহলে আপনি অবশ্যই আমাদের থেকে তা প্রশ্ন করতে পারেন এবং আমরা আপনার প্রশ্নের জবাব দেয়ার জন্য সর্বদা প্রস্তুত।