Tiktok ভিডিও ডাউনলোড করুন ওয়াটারমার্ক ছাড়া

Tiktok ভিডিও ডাউনলোড করুন ওয়াটারমার্ক ছাড়া

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও সর্বাধিক ব্যবহৃত শর্ট ভিডিও শেয়ারিং অ্যাপ্লিকেশন টিক টক। সারা বিশ্বের মানুষ বর্তমানে এই অ্যাপ্লিকেশনের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত। ইহা এমন একটি অ্যাপ্লিকেশন যেখানে আপনি সর্বোচ্চ তিন মিনিট দৈর্ঘ্যের ভিডিও তৈরি করতে পারবেন এবং তাব এডিট করে তা শেয়ার করতে পারবেন।

বর্তমানে অন্যান্য সব জনপ্রিয় মোবাইল এপ্লিকেশনগুলোকে পেছনে ফেলে আইওএস এবং অ্যান্ড্রয়েড এর সবচেয়ে বেশি ডাউনলোড করার নতুন রেকর্ড গড়েছে এই জনপ্রিয় অ্যাপ্লিকেশন। এই অ্যাপটিতে বেশিরভাগ বিভিন্ন ধরনের ডায়ালগ ও গানের সঙ্গে নিজের ঠোঁট মিলিয়ে বিভিন্ন ভিডিও তৈরি করা হয় এবং তা শেয়ার করা হয়।

সাধারণত যে সকল ভিডিও গুলো তৈরি করা হয় তা অনেক বেশি আকর্ষণীয় হয়ে থাকে যার কারণে আপনি এ সকল ভিডিওগুলো ডাউনলোড করার প্রতি আগ্রহ হতে পারে। টিকটক কর্তৃপক্ষ তাদের অ্যাপ্লিকেশনে ডাউনলোড করার কোনো সুযোগ রাখে নি যার কারণে আপনারা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এসকল ভিডিও ক্লিপ দেখে থাকেন।

এ অবস্থায় টিকটকের কোন ভিডিও যদি আপনার পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই চাইবেন তা ডাউনলোড করে উপভোগ করতে। আজকে আমরা আপনাদের টিকটক ভিডিও ডাউনলোড করার বেশকিছু সহজ মাধ্যম আলোচনা করবো যেগুলো ব্যবহার করলে আপনি ওয়াটার মার্ক ছাড়াই টিকটকের যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন।

টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়

আপনার যদি কোন টিকটকভিডিও পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই তো ডাউনলোড করতে চাইবেন। আপনি যদি ঠিকঠাক ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার জন্য সুখবর হলো দে টিকটক থেকে আপনি ভিডিওটি ডাউনলোড করার সুযোগ পাচ্ছেন।

  • আপনার নিজের একাউন্টে ভিডিও হলে আপনি সহজে তা ডাউনলোড করতে পারবেন অথবা অন্য কারো ভিডিও যদি আপনি ডাউনলোড করতে চান তাহলে আলাদা নিয়ম অনুসরণ করতে হবে।
  • নিজের একাউন্ট এর ভিডিও ডাউনলোড করার জন্য আপনাকে ওপরের অংশে বাটন ওখানে ক্লিক করুন।
  • ওখানে ক্লিক করা মাত্রই শেয়ার অপশন দেখতে পাবেন এবং সেখানে ক্লিক করলেই সেভ ভিডিও অপশন পাবেন।
  • অবশেষে আপনার টিকটকের ভিডিওটি ডাউনলোড হতে শুরু করেছে।

ওয়াটারমার্ক ছাড়া টিক টক ভিডিও ডাউনলোড করার উপায়

আপনি যদি টিকটকের অফিশিয়াল অ্যাপ্লিকেশন ব্যবহার করে কোন ভিডিও ডাউনলোড করে থাকেন তাহলে আপনার ভিডিওর নিচের অংশে ওয়াটারমার্ক থেকে যায় সেই সঙ্গে আপনি যে প্রোফাইল থেকে ভিডিওটি ডাউনলোড করা হয়েছে তার ইউজারনেম ওখানে প্রদর্শিত হয়। এতে করে আপনার ডাউনলোড করা ভিডিওর মূল আকর্ষণ নষ্ট হয়ে যায় যা অত্যন্ত বিরক্তিকর। এ বিরক্তিকর অবস্থা থেকে নিজেকে রক্ষা করার জন্য আমরা ওয়াটারমার্ক ছাড়া টিক টক ভিডিও ডাউনলোড করার বিশেষ নিয়ম আলোচনা করেছি।

Screenshot-2022-06-06-at-8-24-42-AM

Screenshot-2022-06-06-at-8-24-52-AM
Screenshot-2022-06-06-at-8-25-00-AM

  • প্রথমে আপনার মোবাইলটিতে টিক্তক অ্যাপ্লিকেশন টি চালু করুন এবং আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেখানে প্রবেশ করুন।
  • ভিডিও ডানপাশের নিচের অংশের শেয়ার আইকন থাকে তাতে ক্লিক করুন।
  • ওখানে ক্লিক করা মাত্র বিভিন্ন অপশন দেখতে পাবেন সেখান থেকে কপি লিংক অপশনে ক্লিক করুন।
  • তারপর আপনার ব্রাউজার থেকে www।qload।info এই ওয়েবসাইটে প্রবেশ করুন।
  • ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি একটি ফাঁকা স্থান পাবেন যেখানে আপনাকে লিঙ্ক পেস্ট করার কথা বলা হবে।
  • নির্ধারিত স্থানে আপনার কপি করা লিংকটি পেস্ট করুন।
  • নিচের অংশে ডাউনলোড অপশনে ক্লিক করুন।
  • পরিশেষে আপনার টিক টক ভিডিও ডাউনলোড হতে শুরু করেছে।

এই ওয়েবসাইট ছাড়াও বেশকিছু স্বনামধন্য টিকটক ভিডিও ডাউনলোড করার অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো আপনি ইনস্টল করতে নিতে পারেন। আপনি গুগল এ কি টিকটক ভিডিও ডাউনলোডার লিখে সার্চ করলে বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন উপস্থিত হবে সেখান থেকে যে কোন একটি আপনার ফোনে ইন্সটল করে নিন।

অতঃপর আপনার ওই অ্যাপ্লিকেশনটি চালু করুন এবং আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান তার লিংক পেস্ট করার মাধ্যমে সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন। টিকটক সহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।