গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২২ – Tech Offer News

গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২২ - Tech Offer News

আজকে আমরা আপনাদের সাথে কথা বলবা গ্রামীণফোন ইন্টারনেট অফার নিয়ে। যেহেতু গ্রামীণফোন এর ব্যবহারকারীর সংখ্যা বেশি সেহেতু গ্রামীণফোনের গুরুত্ব সবথেকে বেশি। আপনারা যারা গ্রামীনফোনের অফার গুলো উপভোগ করেন তারা প্রতিনিয়ত নতুন নতুন অফার এর আশায় থাকেন। বিভিন্নভাবে গ্রামীণফোন তাদের গ্রাহকদের অফারগুলো সম্পর্কে অবগত করে। তার পরেও যারা এই অফার গুলো সম্পর্কে জানতে চান তাদের জন্য আমরা আজকে এই অফার গুলোর বিস্তারিত তথ্য নিয়ে হাজির হলাম। গ্রামীণফোন সর্বশেষ যে আপডেট দিয়েছে সেই আপডেট অনুযায়ী কি কি অফার আপনার জন্য থাকছে তা এখন আমরা আপনাদের জানাব।

সর্বশেষ আপডেট অনুযায়ী গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আমরা যে তথ্যগুলো সংগ্রহ করতে পেরেছি সেই তথ্যগুলো আপনাদের এখন আমরা জানাবো। আপনারা যারা গ্রামীনফোনের কাস্টমার হয়ে এই সকল তথ্য জানতে চাচ্ছেন তারা আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন। গ্রামীণফোন তাদের কাস্টমারদের জন্য বিশেষ বিশেষ এই অফারের নিয়ে এসেছে এবং প্রতিনিয়ত এ তারা তাদের অফারে পরিবর্তন আনে। দেশের সর্বোচ্চ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন বর্তমানে পরিচালিত হচ্ছে যার কারণে তারা তাদের সকল দিক দিয়ে এগিয়ে রয়েছে। আপনার জন্য বিশেষ কি অফার থাকছে তা জানতে চলুন নিচের দিকে লক্ষ্য করি।

গ্রামীণফোন ইন্টারনেট অফার 2022

গ্রামীণফোন ইন্টারনেট অফার 2021 এর মধ্যে এমন অনেক ইন্টারনেট অফার রয়েছে যে ইন্টারনেট অফার গুলো আমরা ইতিপূর্বে আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে আপলোড করেছি। আপনারা যদি সেই অফার গুলো সম্পর্কে এখনো অবগত হন নি তাহলে আমাদের এই ওয়েবসাইট অবশ্যই ভিজিট করুন। আজকে আমরা শুধুমাত্র গ্রামীণফোনের সর্বশেষ আপডেট অনুযায়ী আপনাদের সাথে কিছু ইন্টারনেট অফার নিয়ে কথা বলবো। আপনাদের মধ্যে যারা এই অফারগুলো জানতে চাচ্ছেন তারাই কেবল মাত্র জানতে পারবেন সর্বশেষ আপডেট এর এই অফার গুলো।

গ্রামীণফোন 30 জিবি ইন্টারনেট প্যাক অফার

গ্রামীণফোন তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বাজারের সেরা 30 জিবি ইন্টারনেট প্যাক অফার এর সুবিধা। এই 30 জিবি ইন্টারনেট প্যাক অফার একজন গ্রামীণফোন ব্যবহারকারী গ্রহণ করতে পারবে। সবথেকে বড় ব্যাপার হল শুধুমাত্র 398 টাকায় 30 জিবি ইন্টারনেট প্যাক অফার একজন গ্রামীণফোন ব্যবহারকারী উপভোগ করতে পারবে। এই 30 জিবি ইন্টারনেট প্যাক অফার এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। যারা প্রতিনিয়ত ইন্টারনেটের মাধ্যমে তাদের কাজকর্ম পরিচালনা করে এবং তারা একবারে এক মাসের ইন্টারনেট ক্রয় করতে চায় তাদের জন্যই গ্রামীণফোন এই সুবিধা নিয়ে এসেছে।

গ্রামীণফোন 1 জিবি ইন্টারনেট প্যাক অফার

গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সাপ্তাহিক দারুন একটি ইন্টারনেট প্যাক অফার। সাপ্তাহিক ইন্টারনেট প্যাক অফার গ্রামীণফোন তাদের গ্রাহকদের দিচ্ছে 1 জিবি ইন্টারনেট প্যাক শুধু মাত্র 77 টাকায়। শুধু মাত্র 77 টাকায় ইন্টারনেট প্যাক অফার আপনি উপভোগ করতে পারবেন গ্রামীণফোন থেকে এবং তার মেয়াদ থাকবে 7 দিন। দারুন এই অফার আপনি উপভোগ করতে পারবেন সরাসরি ইউএসএসডি কোড ডায়াল এর মাধ্যমে এবং আপনার গ্রামীণফোন মাই জিপি অ্যাপ থেকে। আপনি যদি সরাসরি অনলাইনে প্যাক ক্রয় করেন তাহলে সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন 63 জিপি পয়েন্ট।

গ্রামীণফোন 3gb ইন্টারনেট প্যাক অফার

যাদের ইন্টারনেট বেশি প্রয়োজন হয় এবং অল্প সময়ের জন্য যারা বেশি ইন্টারনেট ক্রয় করতে চান তাদের জন্য গ্রামীণফোন নিয়ে এসেছে 3 জিবি ইন্টারনেট প্যাক অফার এর সুবিধা। এই 3 জিবি ইন্টারনেট প্যাক একজন গ্রামীণফোন ব্যবহারকারী কিনতে পাবেন শুধু মাত্র 63 টাকায়। ইন্টারনেট প্যাক টি আপনি যেকোন ভাবে একটিভ করতে পারেন এবং এই ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 3 দিন।

জিপি 5 জিবি ইন্টারনেট প্যাক অফার

জিপি গ্রাহকদের জন্য জিপি নিয়ে এসেছে 5 জিবি ইন্টারনেট প্যাক অফার এর সুবিধা। এই 5 জিবি ইন্টারনেট প্যাক অফার উপভোগ করতে একজন গ্রাহক শুধুমাত্র 299 টাকা খরচ করবে। আপনাদের মধ্যে যারা এমন রয়েছেন ইন্টারনেট ব্যবহার করতে খুব একটা ভালো লাগে না কিন্তু প্রয়োজনে মাঝে মাঝে ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য মাসিক এই প্যাকেজ এর ব্যবস্থা করা হয়েছে। এই প্যাকেজ ক্রয় করতে পারলে একজন জিপি গ্রাহক 5 জিবি ইন্টারনেট প্যাক উপভোগ করতে পারবেন 299 টাকায় 30 দিনের জন্য।

জিপি 6 জিবি ইন্টারনেট প্যাক অফার

যারা পুরো মাসের ইন্টারনেট প্যাক একবারে ক্রয় করতে পছন্দ করেন এবং খুব অল্প পরিমাণে ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য জিপি রেখেছে মাসিক ইন্টারনেট প্যাকেজ। এই মাসিক ইন্টারনেট প্যাকেজ এর মধ্যে জিপি 6 জিবি ইন্টার্নেট প্যাক দিচ্ছে শুধু মাত্র 308 টাকায়। যারা 6 জিবি ইন্টার্নেট প্যাক ক্রয় করতে চাচ্ছেন তাদের খরচ হবে 308 টাকা কিন্তু তারা এই 6 জিবি ইন্টারনেট প্যাক ব্যবহার করতে পারবেন 30 দিন পর্যন্ত।

জিপি 8 জিবি ইন্টারনেট প্যাক অফার

প্রতিনিয়ত গ্রামীণফোন চেষ্টা করে তাদের গ্রাহকদের ভালো মানের সেবা প্রদান করতে। তার আলোকে গ্রামীণফোন নিয়ে এসেছে শুধু মাত্র 128 টাকায় 8 জিবি ইন্টারনেট পাওয়ার সুযোগ। যারা 128 টাকায় 1 জিবি ইন্টারনেট প্যাক গ্রহণ করতে চাচ্ছেন তাদের এই ইন্টারনেট প্যাক ব্যবহারের মেয়াদে ধারণ করে দেওয়া হয়েছে 7 দিন। তাই দেরি না করে ঝটপট অ্যাক্টিভ করে নিন এই 8 জিবি ইন্টারনেট প্যাক অফার যার মেয়াদ 7 দিন।

গ্রামীণফোন 15 জিবি ইন্টারনেট প্যাক অফার

যারা মাঝারি ধরনের ইন্টারনেট ব্যবহার করেন এবং মাসিক ইন্টারনেট প্যাক বারবার ক্রয় করার ঝামেলা থেকে মুক্তি চান তাদের জন্য গ্রামীণফোন নিয়ে এসেছে 15 জিবি ইন্টারনেট প্যাক অফার। এই অফার ক্রয় করতে হলে সেই গ্রাহককে খরচ করতে হবে শুধুমাত্র 409 টাকা। তবে 409 টাকায় 15 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করলে গ্রাহককে ইন্টারনেট প্যাক ব্যবহারের সময় পাচ্ছে 30 দিন।

গ্রামীণফোন 2gb ইউটিউব প্যাক ইন্টারনেট অফার

আপনাদের মধ্যে যারা ইউটিউব ব্যবহার করতে পছন্দ করেন এবং সবসময় ইউটিউব এর মধ্যেই পড়ে থাকেন তাদের জন্য বিশেষভাবে গ্রামীণফোন নিয়ে এসেছে youtube-এর ইন্টারনেট অফার। ইউটিউব ইন্টারনেট অফার গুলো আপনারা শুধুমাত্র ইউটিউবে ভিডিও দেখার জন্য ব্যবহার করতে পারবেন। 2gb ইউটিউব ইন্টারনেট প্যাক ক্রয় করতে আপনার খরচ হবে 89 টাকা এবং এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ থাকবে 30 দিন।

গ্রামীণফোন 1 জিবি টিক টক ইন্টারনেট প্যাক অফার

বর্তমানে টিক টক ব্যবহার বেশ জনপ্রিয়তা লাভ করেছে এবং যার কারণে প্রতিনিয়ত এই টিক টক অ্যাপ এর মাধ্যমে সকলে বেশি বেশি ইন্টারনেট ব্যবহার করছে। আপনাদের মধ্যে যারা এই অ্যাপে বেশি ইন্টারনেট খরচ করেন তাদের জন্য গ্রামীণফোন নিয়ে এসেছে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে 30 দিন ব্যাপী একটি ইন্টারনেট প্যাক। এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে হলে একজন গ্রামীণফোন গ্রাহক এ শুধু মাত্র 43 টাকা খরচ করতে হবে।

গ্রামীণফোন 25 জিবি ইন্টারনেট প্যাক অফার

যারা একটু বেশি ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য গ্রামীণফোন নিয়ে এসেছে 25 জিবি ইন্টারনেট প্যাক অফার। এই ইন্টারনেট প্যাক অফার একজন গ্রামীণফোন গ্রাহক কিনতে পারবেন শুধুমাত্র 499 টাকায়। সবথেকে বড় ব্যাপার হল এই ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। যারা বেশি ইন্টারনেট ব্যবহার করেন তারা ঝটপট এই ইন্টারনেট প্যাক গ্রহণ করুন এবং উপভোগ করুন গ্রামীনফোনের ফোরজি নেটওয়ার্ক।

গ্রামীণফোন 80 জিবি ইন্টারনেট প্যাক অফার

যারা ইন্টারনেট ব্যবহারে সর্বোচ্চ পর্যায়ে রয়েছেন তাদের জন্য বড় ধরনের প্যাকেজ নিয়ে এসেছে গ্রামীণফোন। সচরাচর এই ইন্টারনেট প্যাক অনেকেই ব্যবহার করেন না কারণ এত পরিমান ইন্টারনেট ব্যবহার করা ব্যক্তি খুব কম রয়েছেন। এছাড়া অনেকে অফিসের কাজের জন্য এই ধরনের ইন্টারনেট প্যাক ক্রয় করে থাকেন। বিশেষ এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে আপনার খরচ হবে 999 টাকা এবং ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। আপনারা সুন্দর এই ইন্টারনেট প্যাক উপভোগ করতে পারবেন।