বাংলালিংক নিজস্ব মোবাইল নাম্বার  চেক কোড 2022

banglalink own no. check

অনেক গ্রাহক রয়েছেন যারা বাঙালি ব্যবহার করছেন অথচ নিজস্ব মোবাইল নম্বরটি চেক করতে পারেন না  । সুতরাং নিজের নাম্বার যেমন জানা জরুরী তেমনি,  বাংলালিংক চেক কোডটি  জানাও গুরুত্বপূর্ণ ।বাংলালিনক বাংলাদেশ তৃতীয় বৃহত্তম মোবাইল অপারেটর । অন্য কোন অপারেটরে *2# ডায়াল করলে নিজস্ব নাম্বার ডিসপ্লে হয় ।

কিন্তু বাংলালিংকের এই নাম্বার ডায়াল করলে নিজস্ব নম্বর ডিসপ্লে হয় না । বাংলাদেশের মানুষ বেশিরভাগ গ্রামীণফোন  এবং রবি ব্যবহার করে থাকেন ।  গ্রামীণফোনের নেটওয়ার্ক সার্ভিস  সুঠাম এবং রবি 4G সেবা চালু রয়েছে । বাংলালিংক ও 4G সেবা দিয়ে আসছে, তবুও এর গ্রাহক সংখ্যা তুলনামূলকভাবে কম  ।

যাই হোক, আপনি যদি বাংলালিংক এর একজন স্বনামধন্য গ্রাহক হয়ে থাকেন, তবে নিজস্ব নাম্বার বের করা  বা জানা জরুরী । 

কীভাবে বাংলালিংকের নিজস্ব মোবাইল নম্বর চেক করবেন?

বাংলালিংক ব্যবহারকারীদের  মধ্যে অনেকেই মোবাইলে ডায়াল করে নিজের নাম্বার বের করতে পারেন না  । অন্যান্য অপারেটরের মত  *2#  ডায়াল করে নিজস্ব নম্বর চেক করা সম্ভব হলেও, বাংলালিংক এই ইউএসএসডি কোড দিয়ে কোন নম্বর ডিসপ্লে করে না । 

বাংলালিংক নাম্বার চেক কোড

বাংলালিংক নম্বর  চেক কোড কাউকে জিজ্ঞাসা করলে,  মানুষ সহজে তা বলতে পারে না । সুতরাং আপনি যদি  বাংলালিংক নম্বর  চেক কোডটি জেনে রাখেন তবে, অন্যের উপকার করার পাশাপাশি, নিজের ট্যালেন্ট টিসিটি অন্তরে বুঝতে পারেন । 

বাংলালিংক নম্বর জানার জন্য ইউএসএসডি কোড: *511#

 আপনার মোবাইল নম্বর জানতে আপনি অন্যান্য পদ্ধতিও ব্যবহার করতে পারেন। আর একটি জনপ্রিয় উপায় হ’ল আরেকটি মোবাইল নম্বরে কল করা এবং আপনার মোবাইল নম্বর জিজ্ঞাসা করা। আপনার মোবাইল অ্যাকাউন্টে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স না থাকলে জরুরী ব্যালেন্স বা রিচার্জ স্ক্র্যাচ কার্ড নিন।

সুতরাং, শেষ পর্যন্ত আমরা আশা করছি যে, আপনি আপনার নিজস্ব নম্বরটি চেক করতে পেরেছেন  ।বাংলালিংক এর অন্য কোন অফার এবং প্রয়োজনীয় তথ্য জানতে আমাদেরকে কমেন্ট করতে পারেন ।সম্ভব হলে আমরা যত তাড়াতাড়ি  পারি তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা  করব । তবে তার জন্য আমাদের ওয়েবসাইটের লিংক টি বুকমার্ক করে রাখতে ভুলবেন না ।

 #banglalink