টিকটকে ফলোয়ার বাড়ানোর উপায় ২০২২

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল ভিডিও শেয়ারিং প্লাটফর্ম হল টিকটক যেখান থেকে বর্তমান যুবসমাজ এই অ্যাপটি ব্যবহার করে নিত্যনতুন কনটেন্ট এর উপর ভিত্তি করে বিভিন্ন ধরনের ভিডিও তৈরী করে থাকে। এই এক বছরে টিকটকের ব্যবহারকারীর সংখ্যা দ্বিগুণ হারে বেড়েছে শুধুমাত্র তাদের জনপ্রিয়তার কারণে।

অনেক নতুন টিকটক আর রয়েছেন যারা নতুন আইডি খোলার পর এখন পর্যন্ত কোনো ভালো ফলোয়ার তারা সংগ্রহ করতে পারেনি। সাধারণত আপনার কনটেন্ট কোয়ালিটির উপর নির্ভর করে টিকটকের ফলোয়ার সংখ্যা বৃদ্ধি পারে কিন্তু আপনার কনটেন্ট কোয়ালিটির যদি খারাপ হয় অথবা আপনি যদি সেলিব্রেটি না হয়ে থাকেন তাহলে আপনি টিকটকের সহজে ভাইরাল হতে পারবেন না এবং আপনার ফলোয়ার বাড়বে না।

আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করতেছি টিক টক এ ফলোয়ার বাড়ানোর উপায়। সুতরাং আপনারা যারা নিজেদের টিকটক একাউন্ট এ ফলোয়ার বাড়াতে চান তারা অবশ্যই আমাদের পুরো আর্টিকেলটি করবেন এবং আমরা যা নির্দেশনা দিয়েছে তা অনুসরণ করবেন।

টিকটক ফলোয়ার বাড়ানোর উপায়

বর্তমানে গুগল প্লে স্টোর থেকে সর্বাধিক ডাউনলোডকৃত অ্যাপস গুলোর মধ্যে সবার শীর্ষে রয়েছে টিক টক অ্যাপ। বাংলাদেশের সহ সারা বিশ্বের তরুণ-তরুণীর টিকটক ভিডিও কনটেন্ট তৈরি করার জন্য মুখিয়ে রয়েছে। প্রতিদিন হাজার হাজার প্রোফাইল তৈরি করা হচ্ছে এবং সারা বিশ্বব্যাপী বিভিন্ন ধরনের মিউজিক্যাল ও ভয়েস রেকর্ড কনটেন্ট তৈরি করা হচ্ছে।

টিকটক এ ভাইরাল হওয়ার উপায়

তবে আপনার টিকটক একাউন্ট টি তখন যথার্থতা লাভ করবে যখন আপনার একাউন্টে একাধিক ফ্লাওয়ার্স থাকবে অর্থাৎ আপনার লাইক ফলোয়ার সংখ্যা বৃদ্ধি পাবে। আপনি যদি একজন সেলিব্রিটি না হয়ে থাকেন তাহলে টিকটকের সহজে ফলাফল পাওয়া সত্যিই অসম্ভব কিন্তু আমরা আপনাদের জন্য এমন কিছু পদ্ধতি আলোচনা করতে চলেছি যেগুলা দিয়ে আপনি সহজেই ফলোয়ার বাড়াতে পারবেন।

লাইকের মাধ্যমে টিকটক ফলোয়ার বাড়ানোর উপায়

আপনাকে লাইক এর মাধ্যমে ফলোয়ার বাড়ানোর কিছু কিছু কৌশল অবলম্বন করতে হবে যেমন বড় বড় সেলিব্রিটিদের প্রোফাইলে যারা লাইক করে কমেন্ট করে সে সমস্ত অডিয়েন্সের প্রোফাইলে গিয়ে আপনি গণহারে লাইক কমেন্ট করতে পারেন। এতে করে উক্ত ব্যক্তির আপনার প্রোফাইল সম্পর্কে জানতে পারবে এবং তারা লক্ষ্য করবে যে তাদের প্রোফাইলে কে লাইক কমেন্ট করলো তা যাচাই করার জন্য হলেও আপনার প্রোফাইল ভিজিট করবে।

টিকটক থেকে টাকা ইনকাম

এতে করে আপনার টিকটক প্রোফাইলে যদি ভাল মানের কনটেন্ট থেকে থাকে তাহলে ঐ সকল ব্যক্তিরা আপনাকে ফলোয়ার্স হিসেবে গ্রহণ করবে। এতে করে কি হলো আপনি তাদের অনুসরণ করলেন এবং তারা আপনাকে অনুসরণ করল এক কথায় বলতে গেলে প্রত্যেকে মোরা পরের তরে।

কমেন্টের মাধ্যমে টিকটক ফলোয়ার বাড়ানোর উপায়

আপনি কমেন্টের মাধ্যমে টিক টক এ ফলোয়ার বাড়াতে পারবেন শিখেছে আপনাকে লাইক যেমন বিভিন্ন বড় বড় টিক টক সেলিব্রিটিদের ভিডিওতে লাইক কমেন্ট করেছেন ঠিক তেমনি যদি তাদের পোস্টে যে সকল ব্যক্তিরা কমেন্ট করেছে তাদের প্রোফাইলে প্রবেশ করে তাদের ভিডিওতে কমেন্ট করতে পারেন।

এতে করে ঐ সকল ব্যক্তিরা তাদের ভিডিওতে আপনি কমেন্ট করলেন তারা আপনার প্রোফাইল ভিজিট করতে বাধ্য কারণে তারা যাচাই করে দেয়া তাদের পোস্টে কে বা কারা কমেন্ট করছে তা। যখন তারা আপনার কন্টাক্ট এসে দেখবে তখন তারা আপনাকে ফলো করতে বাধ্য হবে। সুতরাং এই উপায়ে আপনি খুব সহজেই কমেন্টের মাধ্যমে টিকটক ফলোয়ার বাড়াতে পারবেন।

টিকটক ফলোয়ার বাড়ানোর অ্যাপস

ওপরের অংশে টিক টক এ ফলোয়ার বাড়ানোর সম্পর্কে আমরা আপনাদের বিস্তারিত তথ্য প্রদান করেছি এখন আমরা আপনাদের জন্য বেশকিছু অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি যেগুলো ব্যবহার করলে আপনি সহজেই টিক্তক এ ফলোয়ার পাবেন। আবেগ টিকটকের অটো ফলোয়ার বাড়ানোর জন্য বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন গুগল প্লে স্টোরে পাবেন তবে সেগুলোর মধ্যে সবগুলো কার্যকর তা কিন্তু নয়।

সাধারণত অটো ফলোয়ার গুলো তৈরি করার ক্ষেত্রে আপনার টিকটক একাউন্ট সাসপেন্ড হওয়ার সম্ভাবনা থাকে। তাই আমরা আপনাদের জন্য বলতে চাই টিক টক এ ফলোয়ার বাড়ানোর জন্য কোন ধরনের অ্যাপ্লিকেশন ব্যবহার করার দরকার নেই। তবে আমরা উপরের অংশে ফলোয়ার বাড়ানোর যে সকল পদ্ধতি গুলো আপনাদের জন্য উপস্থাপন করেছি আপনি অবশ্যই সেগুলো অনুসরণ করুন।

আমাদের দেহ তথ্য যাচাই-বাছাই করার পর আপনি হয়তো বুঝতে পেরেছেন যে টিক টক এ ফলোয়ার বাড়ানো এখন কঠিন কোন কাজ নয়। যেকোনো টিকটক ব্যবহারকারী এখন সহজেই ভাইরাল হয়ে টিকটকের স্বল্প সময়ের মধ্যেই ফল সংগ্রহ করতে পারবে। আপনারা আমাদের নির্দেশনাগুলো যথাযথভাবে অনুসরণ করার চেষ্টা করুন এবং একজন সফল টিকটক ফান।