রবি ৫ কোটি এমবি ইন্টারনেট অফার 2022

robi 5 koti mb offer

রবির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মহাতাব উদ্দিন আহমেদ বৃহস্পতিবার অনলাইন সংবাদ সম্মেলনে ঘোষণা করেন । রবি ৫ কোটি গ্রাহকের মাইলফলক অর্জন করেছে । সেই সাথে তিনি আরো ঘোষণা করেন রবির অর্জনের জন্য প্রতিদিন ৫ কোটি এমবি ফ্রী অফারের । রবির এই ক্যাম্পেইন টির নাম হল রবির ৫ কোটি নতুন আশা ।

রবি পাঁচ কোটি গ্রাহকের উদযাপনের জন্য  প্রতিদিন ৫০০০০০০০ কোটি এমবি ফ্রি দেবে ।আপনি যদি একজন রবি গ্রাহক হন তাহলে আপনিও এই অফারটি পাবেন ।এগুলো পাওয়া যাবে রবির যে কোন ইন্টারনেট প্যাকেজ কিনে এবং রবি কম্বো প্যাকেজের আওতায় ।রবির এই অফারটি রবি এবং এয়ারটেল উভয় কাস্টমারে উপভোগ করতে পারবে ।

তাই রবির এই ক্যাম্পেইন যোগ দেওয়ার জন্য চলে আসুন মাই রবি অ্যাপ ইনস্টল করে । মাই রবি অ্যাপ এ উল্লেখ করে দেওয়া আছে আপনি কোন অফার কিনলে কত পরিমান এমবি ফ্রি পাবেন ।

কোন ইন্টারনেট প্যাকেজ এ পাওয়া যাবে

কোন কোন ইন্টারনেট প্যাকেজ এ ফ্রি এমবি পাওয়া যাবে? এই প্রশ্নের উত্তর দিতে হলে আমি বলবো আপনি মাই রবি অ্যাপ দেখে নিন তাহলে বুঝতে পারবেন  ।আপনার মোবাইলে যদি মাই রবি অ্যাপ ইনস্টল করা না থাকে তাহলে খুব তাড়াতাড়ি ইন্সটল করে ফেলুন এবং উপভোগ করুন রবির ৫ কোটি এম বি ইন্টারনেট বোনাস ।

আমরা সর্বদা  চেস্টা করি আমাদের পাঠকদের সবচেয়ে নতুন কিছু জানানোর । তাই সবার আগে নতুন কিছু জানতে আমার ওয়েবসাইট টির সাথে থাকুন ।

  ধন্যবাদ ।