১২০০ টাকার মধ্যে বাটন মোবাইল

বর্তমান তথ্য প্রযুক্তির এ যুগে আমরা সকলে যখন স্মার্ট ফোনের ব্যবহারের দিক দিয়ে ঢুকে পড়েছে এ অবস্থায় আপনি এর সেকেন্ড হিসাবে একটি অত্যন্ত জরুরী। স্মার্টফোন সহজে যেকোনো জায়গায় বহন করা যায় না যার কারণে দীর্ঘ সময় চার্জ থাকে এবং ভালো কিছু ফিচার এর বাটন মোবাইল ফোন আমরা খুঁজে থাকি।

আপনারা যারা বাটন মোবাইল ফোন ব্যবহার করতে আগ্রহী এবং অতি শীঘ্রই মোবাইলফোন বাজার থেকে ক্রয় করতে চান তাদের উদ্দেশ্যে বলতে চাই যে আমরা আপনাদের জন্য বারোশো টাকা বাজেটের বেশ কয়েকটি বাটন মোবাইলের তালিকা প্রকাশ করেছে। আজকে আমরা আপনাদের সাথে এসকল বাটন মোবাইলের দাম ও ফিচার নিয়ে বিস্তারিত সকল তথ্য উপস্থাপন করেছে যেগুলো আপনার ফোন কিনতে অনেকটা সাহায্য করবে।

সুতরাং আপনি যদি বাটন মোবাইল ফোন কিনতে চান বারোশো টাকার মধ্যে তাহলে আপনার জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমাদের তালিকা থেকে আপনার পছন্দের বাটনটি নির্বাচন করুন এবং বাজার থেকে তা ক্রয় করার চেষ্টা করুন।

১২০০ টাকার মধ্যে বাটন মোবাইল

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে বর্তমানে এই স্মার্টফোনের দামের পাশাপাশি বাটন মোবাইল ফোনের দাম গুলো বৃদ্ধি পাচ্ছে। সেকেন্ডারি মোবাইল হিসেবে আমরা সকলে একটি বাটন মোবাইল ব্যবহার করতে ইচ্ছুক তবে মোবাইল ফোন কেনার ক্ষেত্রে আমরা প্রথমে একটি বাজেট নির্ধারণ করি।

৫০০ টাকার মোবাইল

সুতরাং আপনার বাজেট যদি বারোশো টাকা হয়ে থাকে আপনি এই বাজেটের মধ্যে যদি বাটন মোবাইল কিনতে চান তাহলে আপনার জন্য আমাদের এই আজকের আর্টিকেলটি বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বাজারে প্রকাশিত সিম্ফোনি আইটেল ইত্যাদি যেকোনো মডেলের বাটন মোবাইল ফোন বারোশো টাকার মধ্যে পাওয়া যাচ্ছে। আমরা প্রতিটি ব্র্যান্ডের মোবাইল ফোনের তালিকা ও দাম উল্লেখ করে এখানে আর্টিকেলটি সাজিয়েছি।

Symphony BL99 

স্মার্টফোনের বাজারে স্যামপনি মোবাইল কোম্পানি যেমন গুরুত্বপূর্ণ স্থান দখল করে রেখেছে ঠিক তেমনি বাটন ফোনের নিজেদের স্থান পাকাপোক্ত করতে চলেছে। কেননা দেশের বাজারে মাত্র বারোশো টাকার মধ্যে পাওয়া যাচ্ছে অসাধারণ একটি ফিচার ফোন সিম্ফোনি নতুন মোবাইল মডেল Symphony BL99 । আপনারা যারা ফোনটির ফিচার বা স্পেসিফিকেশন সম্পর্কে জানতে আগ্রহী তারা নিচের অংশটুকু পড়ুন এবং গুরুত্বপূর্ণ তথ্যগুলো সংগ্রহ করুন।

৬০০ টাকার মোবাইল

এই মোবাইলটি কেনার জন্য আপনাকে নগদ 1150 টাকা প্রদান করতে হবে এবং সিম্ফনির যেকোনো কাস্টমার সার্ভিস সেন্টার থেকে আপনি ফোনটি ক্রয় করতে পারবেন। মোবাইলটিতে ডিসপ্লে হিসেবে 1।77 ইঞ্চির 160 গুণন 160 পিকচার ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ এর জন্য মোবাইলটিতে প্রায় 1700 মিলি এম্পিয়ার ব্যাটারী ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি দীর্ঘ সময় ফোনটি ব্যবহার করতে পারবেন। মোবাইলটিতে দুইটি সিম ব্যবহার করার পাশাপাশি একটি মেমোরি কার্ড ব্যবহার করার জায়গা রয়েছে।

Symphony B69 

আলোচনায় আমরা সিম্ফোনি আরো একটি দারুন মোবাইল ফোন নিয়ে আপনাদের সাথে বিস্তারিত কিছু তথ্য শেয়ার করতে চলেছি। আপনি যদি অসাধারণ ডিজাইন এর পাশাপাশি স্পষ্টভাবে কথা শুনতে চান এবং মাল্টিমিডিয়া ব্যবহার করতে চান তাহলে আপনার জন্য এই ফোনটি সেরা একটি অপশন হতে পারে।

৭০০ টাকার মোবাইল

বাজারে সিম্ফনি কাস্টমার সার্ভিস সেন্টার থেকে আপনি মোবাইলটি মাত্র 1099 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন মোবাইলটি মুক্তি পেয়েছে 2021 সালের জুলাই মাসে তবে গ্রাহকদের চাহিদার কারণে বর্তমানে দেশের বাজারে রয়েছে। মোবাইলকে ফিচারের দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পাই যে ডিসপ্লে হিসেবে 1।77 ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এর পাশাপাশি মোবাইলটিতে আপনি ক্যামেরাও পাচ্ছেন যেখানে 0।08 মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

আপনারা যারা সেকেন্ডারি মোবাইল ফোন হিসেবে দীর্ঘসময় ব্যাটারি ব্যাকআপ পেতে চান তাদের জন্য এ মোবাইল থেকে এক হাজার মিলিঅ্যাম্পিয়ার এলিয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি একবার ফুল চার্জ করে দুই থেকে তিন দিন ব্যবহার করতে পারবেন।

Symphony D78 

আলোচনার এই অংশে আমরা আপনাদের জন্য আরো একটি দারুন বাটন ফোন নিয়ে আলোচনা করতে চলেছে। সিম্ফোনি মোবাইল কোম্পানি স্মার্টফোনের পাশাপাশি দারুন সব ফিচারের বাটন মোবাইল ফোন বের করছে এক্ষেত্রে আপনার যদি বাজেট বারোশো টাকা হয়ে থাকে তাহলে তো অবশ্যই আপনি ফোনটি ক্রয় করতে পারেন।

৮০০ টাকার মোবাইল

বাজারে মুক্তিপ্রাপ্ত সিম্ফোনি নতুন মোবাইল ফিচার এর অন্যান্য একটু বড় রাখা হয়েছে যেখানে 2।4 ফুল এইচডি ডিসপ্লে পাচ্ছেন। মোবাইলটিতে কোন র্যাম ব্যবহার না করা হলেও ক্যামেরার ব্যবস্থা রয়েছে যেখানে 0।08 মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়। দুইটি সিম কার্ড ব্যবহারের সুব্যবস্থা থাকার পাশাপাশি আপনি মোবাইলটিতে এক হাজার মিলিঅ্যাম্পিয়ার বিশাল ব্যাটারি পাচ্ছেন যা দিয়ে দীর্ঘসময় ব্যাটারি সংরক্ষণ করে রাখা যাবে।

Itel IT6320

আইটেল মোবাইল গুলো বর্তমানে বাংলাদেশের ভালো অবস্থানে রয়েছে কেননা তাদের প্রোডাক্ট মানগত অবস্থা অন্যান্য ফোনে চেয়ে অনেকটাই ভালো। স্মার্টফোনের পাশাপাশি বাজারের সম্প্রতি ভালো মানের বিচার প্রক্রিয়ায় কম্পানি প্রকাশ করে চলেছে। Itel IT সিরিজের নতুন এ মোবাইল ফোনটি ক্রয় করতে হলে আপনাকে নগদ 1490 টাকা প্রদান করতে হচ্ছে মোবাইলটি 2019 সালে মুক্তি পেলেও বর্তমানে দেশের বাজারে ব্যাপক চাহিদা রয়েছে।

সেরা বাটন মোবাইল

মোবাইলের ডিসপ্লে হিসেবে আপনি পাচ্ছেন 2 ইঞ্চির ফুল ডিসপ্লে এবং রেয়ার ক্যামেরা হিসেবে 1।3 মেগাপিক্সেলের ক্যামেরা পাচ্ছেন। মোবাইল টির দাম একটু বেশি হওয়ার কারণে ফোন ব্যবহার করা হয়েছে যেখানে 8 মেগাবাইট এবং ইন্টার্নাল হিসেবে 8 মেগাবাইট পাওয়া যাচ্ছে। সেদিকে লক্ষ্য করলে আমরা দেখতে পাই 1900 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যাকআপ দেওয়া হয়েছে।

Itel Power 100

আলোচনার অংশ আমরা আইটেলের আরো একটি দারুন ফিচার ফোন নিয়ে আলোচনা করতে চলেছে। 2019 সালের ডিসেম্বর মাসে দেশের বাজারে মুক্তি পেয়েছে আইটেল এর নতুন একটি ফিচার ফোন। মোবাইলটি দামে যেমন কম কিন্তু এর গুণগত মান সত্যিই অনেকটা ভালো যা আপনাকে আকর্ষণ করবে।

আপনারা যারা বারোশো টাকার মধ্যে মোবাইল ফোন কিনতে চান তাদের জন্য এই ফোনটি সেরা একটি চার্জ হতে চলেছে কেননা ফোনটিতে আপনি ক্রয় করতে পারছেন বারোশো পঞ্চাশ টাকা দিয়ে যেকোনো আইটেল সবথেকে। মোবাইলটিতে 1।3 মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে রে আমি 64 মেগাবাইট এবং ইন্টারনাল স্টোরেজে আরো 4 এমবি ব্যবহার করা হয়েছে। আপনি দেখতে পাবেন যে 2 হাজার 500 মিলি এম্পিয়ার ব্যাটারী ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি দীর্ঘ সময় কোনটি ব্যবহার করতে পারবেন।

Itel IT2590

এখন আমরা যে মোবাইল ফোনটি নিয়ে আপনাদের সাথে কথা বলব সেটা হচ্ছে আইটেল এর নতুন একটি ফোন। এই মোবাইলটি আপনার বারোশো বাজেটে মধ্যেই সীমাবদ্ধ রয়েছে ক্যামেরা ফোনটির দাম মাত্র 1100 টাকা। মোবাইলটিতে একটি রেয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে যেখানে 0।08 মেগাপিক্সেলের একটি ক্যামেরা এবং ব্যাটারি অংশে প্রায় এক হাজার 900 মিলি এম্পিয়ার ব্যাটারি দেওয়া হয়েছে।

আপনি যদি একটি ভাল মানের ফিচার বাটন ফোন কিনতে চান তাহলে আপনার জন্য বিশেষ ভূমিকা পালন করবে। সুতরাং সময় নষ্ট না করে দেশের বাজারের যেকোন কাস্টমার সার্ভিস সেন্টার থেকে অথবা মোবাইলের দোকান থেকে আপনি ফোনটি ক্রয় করতে পারেন।

Samsung E1200 Pusha 

আলোচনার এই অংশের স্যামসাংয়ের দারুন একটি মোবাইল ফোন নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। স্যামসাং মোবাইল কোম্পানির তাদের গুণগত মান ঠিক রাখার কারনে স্বল্প সময়ের মধ্যেই ফিচারগুলো দেশের বাজারে মুক্তি করতে সক্ষম হয়েছে। আপনার জন্য বাজারের সেরা একটি মোবাইল ফোন হতে চলেছে স্যামসাংয়ের নতুন মোবাইল।

মোবাইলটি ফিচার সম্পর্কে তেমন কোন ধারণা না পেলে মোবাইল টির দাম হিসেবে বারোশো টাকা নির্ধারণ করা হয়েছে এবং মোবাইলটি ব্যবহার করা হয়েছে 800 মিলি এম্পিয়ার এর ব্যাটারি। ব্যাটারি অংশে কম রাখা হলেও আমরা মনে করি যে স্যামসাং-এর ব্যাটারি সাথে অন্য কোন কোম্পানির ব্যাটারি তুলনা করা বোকামি হবে।

বারোশো টাকা বাজেটের মধ্যে আমরা যে সকল মোবাইলফোন বর্তমান দেশের বাজারে রয়েছে তার তালিকা আমরা আপনাদের সামনে উপস্থাপন করলাম। এর বাইরে আপনার যদি কোন তথ্য জানার থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে আপনার গুরুত্বপূর্ণ মতামত জানাতে পারেন।