৭০০ টাকার মোবাইল ২০২২ – ভালো বাটন মোবাইল

মোবাইল ফোন কেনার ক্ষেত্রে আমরা সর্বদা একটি বাজেট নির্ধারণ করি. বিশেষ করে আমাদের প্রত্যেকের কাছে একটি করে স্মার্টফোন রয়েছে কিন্তু এটি যেকোন জায়গায় সহজে বহন করা যায় না. যার কারণে আপনি সেকেন্ডারি মোবাইল ফোন হিসেবে একটি বাটন ফোন বা ফিচার ফোন ব্যবহার করতে ইচ্ছুক.

বাটন ফোন কেনার ক্ষেত্রে আমরা সর্বদা যে বিষয়টি মাথায় রাখি যে কম চার্জে দীর্ঘ সময় ধরে ব্যাটারি ব্যাকআপ দিবে এমন কিছু ফোন. যাতে করে এই স্মার্টফোনের পাশাপাশি আমি ব্যাকআপ হিসেবে এই মোবাইল ফোনটি ব্যবহার করতে পারি. চিন্তার কোন কারণ নেই কেননা বাজারে বর্তমানে কম দামেই অনেক ভালমানের ফিচার বাটন ফোন পাওয়া যাচ্ছে.

আপনার মোবাইল ফোন কেনার ক্ষেত্রে যদি বাজে 700 টাকার মতো হয়ে থাকে তাহলে আপনার জন্য বিশেষ খবর এইযে আমরা এখানে একটি তালিকা তৈরি করেছে যেখানে 700 টাকার মধ্যে যে সকল মোবাইল ফোন গুলো বাজারে পাওয়া যাচ্ছে তা দেওয়া হয়েছে. সুতরাং আপনি আমাদের আর্টিকেলটি করার মাধ্যমে ছাত্র টাকার মোবাইল সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন এবং এই ফোনগুলো কোথায় কত টাকা দিয়ে ক্রয় করা যাবে তা সম্পর্কে সকল তথ্য দেওয়া হয়েছে.

700 টাকার মোবাইল

700 টাকা দিয়ে আপনি যদি স্মার্টফোন আশা করেন তাহলে পুরোনো স্মার্ট ফোন ছাড়া বাজার থেকে নতুন স্মার্টফোন পাওয়া যাবে না. সুতরাং 700 টাকার মধ্যে আপনাকে অবশ্যই একটি বাটন বা ফিচার ফোন কল করতে হবে. তবে যে ধরনের হোক না কেন কেনার পূর্বে আমাদের ফোন সম্পর্কে বিস্তারিত ধারণা থাকা উচিত.

অনেকে রয়েছে মোবাইল ফোন কেনার পূর্বে মোবাইলটি 4 ব্যাটারি ব্যাকআপ ইত্যাদি সম্পর্কে জানতে চাই কেননা তারা মোবাইলটি দীর্ঘ সময় ধরে ব্যবহার করতে চাই. আপনার জন্য খুশির খবরে যে আপনাদের হতাশা দূর করার জন্য 700 টাকা বাজেটের মধ্যে যে সকল মোবাইল ফোন গুলো বাজারে ছিল তার একটি তালিকা এখানে প্রকাশ করা হয়েছে.

তাহলে নিচের অংশ থেকে আপনার পছন্দের 700 টাকা দামের মোবাইল ফোনটি নির্বাচন করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব তা বাজার থেকে ক্রয় করুন. কেননা আমরা বাজারের সেরা স্মার্টফোন গুলোর তালিকা এখানে প্রকাশ করেছে যেগুলো বর্তমানে বাজারে পাবেন.

৫০০ টাকার মোবাইল

itel Ace 2

বাটন ফোনের বাজারে আইটেল সর্বদা পুরনো একটি নাম যার কারণে দীর্ঘ সময় ধরে বাটন বা ফিচার ফোনের ক্ষেত্রে এ মোবাইল ফোন গ্রাহকদের মনের সকল চাহিদা পূরণ করতে পেরেছে. Itel Ace 2 মডেলের এই ফলটি সম্প্রতি বাজারে মুক্তি পেয়েছে যার কারণে আপনি ফোন করতে পারেন.

Itel Ace 2 এ মোবাইলটি ফিচারের দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পাই যে মোবাইলটির ডিসপ্লেতেও 1.8 ইঞ্চির অসাধারন একটি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এর পাশাপাশি 1000 মিলি এম্পিয়ার এর ব্যাটারি পার্সেন্ট যা দিয়ে আপনি একটানা ছয় থেকে সাত দিন ব্যাটারি ব্যাকআপ পাবেন.

৬০০ টাকার মোবাইল

এছাড়াও ফোনটিতে বাংলা, হিন্দি,ইংলিশ, এছাড়া আরো অন্যান্য ভাষা সাপোর্ট করবে । এছাড়াও ফোনটিতে দুটো সিম সাপোর্ট করবে এবং টুজি নেটওয়ার্ক এর সঙ্গে । মোবাইলটিতে আপনি একসঙ্গে 2000 বেশি কন্টাক্ট নাম্বার সেভ করতে পারবেন. মোবাইলটির অন্যান্য ফিচার এর মধ্যে উল্লেখযোগ্য হলো এফএম রেডিও, টর্চ, কল রেকর্ডিং ও সাইলেন্ট মোড.

Screenshot-2022-06-21-at-8-45-10-AM

I Kall K48

ফোনটিতে পেয়ে যাবেন আপনি 1.8 ইঞ্চি ডিসপ্লে এবং যার পিক্সেল হচ্ছে 128 ইনটু 160। এছাড়াও আপনি মোবাইলটিতে পাচ্ছেন 32 জিবি মেগাবাইট র্যাম এবং 64 মেগাবাইট ইন্টারনাল স্টোরেজ. মোবাইলটিতে দুইটি সিম সাপোর্ট করবে এবং এর পাশাপাশি একটি আলাদা মেমোরি কার্ড ব্যবহার করার জন্য শ্লোক রয়েছে. 

আইটেল এর নতুন এই ফোনটিতে আপনি আর ফিচার হিসেবে পাচ্ছেন মিউজিক মিউজিক প্লেয়ার, ভিডিও প্লেয়ার, এফএম, টর্চ লাইট, ব্লুটুথ কানেকশন, অডিও জ্যাক ইত্যাদি. মোবাইলটি দীর্ঘ সময় ব্যবহার করার জন্য আপনি পনেরশো মিলি এম্পিয়ারের বিশাল ব্যাটারি পাচ্ছেন যা দিয়ে দীর্ঘ সময় ধরে ফোনটি ব্যবহার করা যাবে. মোবাইলটি কেনার পর আপনাকে এক বছরের ওয়ারেন্টি প্রদান করা হবে.

Screenshot-2022-06-21-at-8-45-20-AM

Vox V12 Keypad mobile

এই মডেলের মোবাইল দিতে আপনি পাচ্ছেন 1.8 ইঞ্চি ডিসপ্লে. অসাধারণ ডিজাইনের পাশাপাশি মোবাইলটিতে 100 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি দুই থেকে তিনদিন ফোন ব্যাটারি ব্যাকআপ পাবেন. নেটওয়ার্ক কানেক্টিভিটি হিসেবে পাচ্ছেন টুজি নেটওয়ার্ক এর পাশাপাশি দুইটি সিম ব্যবহার করার সুবিধা.

সেরা বাটন মোবাইল

মোবাইলটিতে আলাদাভাবে মেমোরি কার্ড ব্যবহার করার জন্য একটি slot রয়েছে. এছাড়াও ফোনটিতে থাকছে 32mb র‍্যাম এবং আপনি ফোনটিতে সর্বোচ্চ এইট জিবি পর্যন্ত ব্যবহার করতে পারবেন । ফোনটিতে আরও থাকছে 3.5 mm অডিও রেকর্ডার mp3 প্লেয়ার ভিডিও প্লেয়ার এফ এম অডিও প্লেয়ার ।

Screenshot-2022-06-21-at-8-45-37-AM

MTR MT-313

আপনারা যারা বাটন ফোন কিনতে আগ্রহী তাদের জন্য এই মোবাইলটি সেরা একটি অপশন হতে চলেছে. মোবাইলটি ফিচারের দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পাই যে এখানে আপনি পাচ্ছেন 1.8 ইঞ্চি ডিসপ্লে. অন্যদিকে দীর্ঘসময় ব্যাটারি ব্যাকআপ পাওয়ার জন্য মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 800 মিলি এম্পিয়ার এর ব্যাটারি যা দিয়ে আপনি দুই থেকে তিনদিন ফোনটি অনায়াসে ব্যবহার করতে পারবেন.

ফোনটির প্রসেসর এর প্রাইমারি ক্লক স্পিড 128 এম এস জেড বুঝতে পারছেন অত্যন্ত ভালো একটি ফোন হবে । এছাড়াও ফোনটিতে আপনার থাকছে 64mb র‍্যাম এবং 64mb ফোন মেমোরি । মোবাইলটি দেশের বাজারে যে কোন দোকান থেকে ক্রয় করতে পারবেন. আপনাদের সুবিধার্তে মোবাইলটির ফিচারও স্পেসিফিকেশন নিচের অংশে প্রদান করলাম.

Screenshot-2022-06-21-at-8-45-48-AM