গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয়

গেম খেলে টাকা ইনকাম করা যায় এ বিষয়টি সম্পর্কে আমরা সকলেই কমবেশি জেনে থাকি। স্মার্টফোনের সহজলভ্যতা ও ইন্টারনেটের ব্যবহারের সুবিধার্থে বর্তমানে ঘরে বসে থেকে টাকা ইনকাম করা অনেকটা সহজ হয়ে গিয়েছে। যদিও আমাদের বিনোদনের জন্য আমরা বিভিন্ন ধরনের অনলাইন ভিত্তিক গেমগুলো খেলে থাকি। তবে আপনাদের জন্য খুশির খবর হলো এই যে এগুলো বিনোদনের পাশাপাশি টাকা ইনকাম করার একটি অন্যতম উৎস হতে পারে।

বাংলাদেশি অ্যাপ ডেভেলপাররা প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ে কাজ করে চলেছে এবং অনলাইন ভিত্তিক যেসকল গেম গুলো রয়েছে সেগুলো থেকে যাতে বেকারত্ব সমস্যা দূর হয় এবং প্রতিমাসে যাতে আমরা একটি মোটা অঙ্কের টাকা ইনকাম করতে পারি সে বিষয়ে লক্ষ্য রাখা হচ্ছে। আপনি আপনার স্মার্টফোনে একটি গেম খেলতে পারেন কিন্তু এটি শুধুমাত্র আপনি বিনোদনের জন্য যদি খেয়ে থাকেন তাহলে আপনার সময়ও টাকা দুটোই নষ্ট হচ্ছে।

তবে আপনাদের জন্য আমরা বেশ কিছু সেরা মাধ্যম নিয়ে হাজির হয়েছে যেগুলো ব্যবহার করে গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার পর্যন্ত ইনকাম করা সম্ভব। ব্যাপারটা শুনতে অনেকটা অসম্ভব মনে হলেও প্রকৃতপক্ষে তথ্যপ্রযুক্তিনির্ভর এই দেশে বর্তমানে সবকিছুই সম্ভব। সুতরাং আপনারা যারা গেম খেলে টাকা ইনকাম করতে আগ্রহী তারা আমাদের পুরো আর্টিকেলটি পড়বেন এবং গেম খেলে প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন বলে মনে করি।

বাংলাদেশে কোন গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় করা হয়?

গেম খেলে টাকা ইনকাম করা যায় এই কথাটি অনেকের কাছে মিথ্যে মনে হতে পারে কিন্তু বর্তমানে অনেক গেমার লাইভ স্ট্রিমিং এবং প্র লেভেলের খেলোয়ার হয়ে বর্তমানে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করছে। বিশেষ করে বিভিন্ন সংবাদ মাধ্যম গুলোর অনলাইন ভিত্তিক নিউজপেপার যদি আপনি পরে থাকেন তাহলে এই ব্যাপারটা সম্পর্কে আপনার পরিষ্কার ধারণা আসবে।

প্রতিদিন 500 টাকা ইনকাম করার অ্যাপ

এখন প্রশ্ন হচ্ছে বাংলাদেশে কোন কোন গেম খেলে প্রতিদিন 60 ডলার থেকে 200 ডলার পর্যন্ত ইনকাম করা যায় তার সম্পর্কে আমাদের জানা উচিত। অনলাইন দুনিয়ায় এমন অসংখ্য জ্ঞান রয়েছে যেগুলো খেলে টাকা ইনকাম করা যায় কিন্তু এদের মধ্যে যেগুলো বিশ্বাসযোগ্য আমরা শুধুমাত্র তার তালিকা তৈরি করেছে এবং টাকা ইনকাম করার মাধ্যমে আপনাদের শেয়ার করেছি।

টাকা গেম করার গেম

অনলাইন থেকে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ ও গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হচ্ছে গেম খেলা। আপনি যদি একটু অফ লেভেলের একজন গেমার হতে পারেন তাহলে আপনার জন্য টাকা ইনকাম করা মোটেও কঠিন কাজ হবে না। আপনি চাইলে ঘরে বসে থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন এ সম্পর্কে আমরা এখানে বিস্তারিত তথ্য আপনাদের জন্য উপস্থাপন করেছি।

ফ্রী ফায়ার

বর্তমান তরুণ সমাজের কাছে ফ্রী ফায়ার বাংলাদেশের একটি মাল্টিপ্লেয়ার গেম হিসেবে পরিচিত। এটি হচ্ছে বর্তমান পুরো পৃথিবীর অন্যতম জনপ্রিয় একটি একশন গেম। আপনি শুনলে অবাক হবেন যে গুগল প্লে স্টোরে এই গেমসটি বর্তমান পর্যন্ত ডাউনলোড হয়েছে এক বিলিয়ন। বাংলাদেশের দিনের-পর-দিন সংখ্যা বেড়ে চলেছে যাতে করে ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করছে। আমরা আপনাদের দেখানো চলেছে কিভাবে ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করা যায় সে সম্পর্কে।

ব্লগিং ওয়েবসাইট তৈরি করা

যেহেতু আপনার ফ্রী ফায়ার গেম সম্পর্কে ব্যাপক ধারণা রয়েছে তাই ফ্রী ফায়ার বিষয়ে আপনি ব্লগিং শুরু করতে পারেন। এতে করে আপনি প্রথমে একটি গেম বিষয়ক ওয়েবসাইট ক্রয় করতে পারে এবং উক্ত ওয়েবসাইটে গেম বিষয়ক যেসকল আর্টিকেল রয়েছে যা গুগলে সার্চ করা হয় তা শেয়ার করতে পারেন।

ভিডিও গেম খেলে টাকা ইনকাম করুন

একটি ব্লগ সাইট তৈরি করার মাধ্যমে আপনি সেখানে ফ্রী ফায়ার redeem code, যেসকল জটিল লেভেল রয়েছে সেগুলো ফ্রি ফায়ার গেমে অনায়াসে যদি আপনি করতে পারেন তাহলে তার সম্পর্কে বিস্তারিত তথ্য লিখে আপনার ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করতে পারেন। আপনি নিজস্ব ব্লগ সাইট তৈরি করার পাশাপাশি যেকোনো ওয়েবসাইটের এই বিষয়ে লেখালেখি করে প্রতিদিন টাকা ইনকাম করতে পারেন।

ইউটিউব

বর্তমান বিশ্বের সবচেয়ে বেশি জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম হচ্ছে ইউটিউব। এমন একটি প্লাটফর্ম যেখানে আমরা দিনের বেশিরভাগ সময় বিভিন্ন ধরনের ভিডিও দেখে থাকি। আপনি যদি একজন দক্ষ ফ্রি ফায়ার গেম আর হয়ে থাকেন তাহলে আপনার জন্য বিশেষ সুখবর হলো আপনি নিজের ইউটিউব চ্যানেল খুলে সেখানে ফ্রী ফায়ার লাইভ স্ট্রিমিং করতে পারেন।

ইউটিউব থেকে টাকা আয় করুন

দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তের মানুষ যখন আপনার এই ভিডিওগুলো লাইভ স্ট্রিমিং করবে তখন আপনি সেখান থেকে আপনার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা বাড়াতে পারবেন। এতে করে ইউটিউব মনিটাইজেশন এর মাধ্যমে আপনি পরবর্তিতে ইউটিউবে ভিডিও আপলোড করে প্রতিদিন ডলার আয় করতে পারবেন।

পাবজি

আপনার যদি একটি ভাল প্রসেসরসমৃদ্ধ স্মার্টফোন থেকে থাকে তাহলে আপনার জন্য পাবজি গেম টি সবচেয়ে বেশি উপযোগী। ফ্রী ফায়ার গেম যেকোনো মোবাইলে খেলা গেলেও পাবজি গেম খেলার জন্য আপনার প্রসেসর উন্নত মানের হতে হবে। আপনি জানেন কি জনপ্রিয় এই পাবজি গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব। আমরা উপরের অংশে যেভাবে ফ্রী ফায়ার গেম খেলে টাকা ইনকাম করা যায় এ সম্পর্কে লিখেছি ঠিক তেমনভাবেই আপনি পাবজি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

পাবজি গেম প্রতিযোগিতায় অংশগ্রহণ

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পাপজিগেম লাভাররা বর্তমানে বিভিন্ন ধরনের প্রতিযোগিতা চালু করেছে। এতে করে দেশ এবং বিদেশের বিভিন্ন পাবজি খেলোয়ার নিয়মিত বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন। আপনি যদি এসকল টুর্নামেন্টে অংশগ্রহণ করেন এবং টুর্ণামেন্টে জয়লাভ করতে পারেন তাহলে আপনি প্রাইজমানি হিসেবে মোটা অংকের টাকা আয় করতে পারবেন।

পাবজি গেম খেলে টাকা ইনকাম

তবে যেহেতু জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে এই সকল টুর্নামেন্টগুলো খেলা হয়ে থাকে তাই আপনি যদি একজন বড় মাপের খেলোয়াড় হয়ে থাকেন তবে শুধুমাত্র এই সকল পরীক্ষায় অংশগ্রহণ করবেন। তাছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের পূর্বে আপনাকে অবশ্যই এন্ট্রি ফি প্রদান করতে হবে এবং আপনি জয়লাভ করার পরেই শুধুমাত্র টাকা পাবেন তার আগে আপনাকে কোন ধরনের টাকা প্রদান করা হবে না।

উপরের আলোচনার ভিত্তিতে আপনি হয়তো ইতিমধ্যে ধারণ করতে পেরেছেন যে অনলাইনে বর্তমানে বিভিন্ন ধরনের গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব। সুতরাং আপনি যদি আমাদের দেওয়া রাস্তাগুলো যথাযথভাবে অনুসরণ করেন তাহলে খুব স্বল্প সময়ের মধ্যে টাকা ইনকাম করতে পারবেন বলে আশা করছে।