টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

বর্তমানে ইন্টারনেট ব্যবহারকারী হিসেবে আপনি যদি মোবাইলে গুগল প্লে স্টোর থেকে থাকে তাহলে সেখানে প্রবেশ করলে টাকা ইনকাম করার অনেক মোবাইল অ্যাপ্লিকেশন দেখতে পাবেন. এর মধ্যে অনেক অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো দিয়ে সত্যিই টাকা ইনকাম করা সম্ভব আবার অনেকগুলো রয়েছে জাগুরা প্রতারণার ফাঁদ হতে পারে.

তবে আজকে আমরা আপনাদের বেশকিছু মোবাইল অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দিতে চলেছে যেগুলো ব্যবহার করলে ব্যাংক একাউন্ট মোবাইল রিচার্জ কুপন পেপাল একাউন্ট পেটিএম ইত্যাদির মাধ্যমে আপনি সহজেই আপনার পেমেন্ট পাবেন. আজকে আমরা আপনাদের দেখাতে চলেছি বেশ কিছু মোবাইল অ্যাপ্লিকেশন যেগুলো ব্যবহার করে আপনি শতভাগ নিশ্চিত ভাবে টাকা ইনকাম করার সুযোগ পাবেন. তাহলে চলুন শুরু করা যাক এবং অ্যাপ্লিকেশন সম্পর্কে বেশকিছু রিভিউ প্রদান করা যাক.

টাকা আয় করার অ্যাপ – Androrid App থেকে টাকা আয়

বর্তমানে আমাদের সকলের কাছেই স্মার্টফোন রয়েছে যার কারণে আমরা অবসর সময় কাটে থাকে বিভিন্ন গেমস অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে. কিন্তু আপনার এই মূল্যবান সময়টুকু যদি আপনি ইন্টারনেটে বিভিন্ন অ্যাপ্লিকেশন এর সাথে কাজ করে থাকেন তাহলে সেখান থেকে আপনি টাকা আয় করা সম্ভব.

আমরা আজকে বেশ কিছু মোবাইল অ্যাপ্লিকেশনের সম্পর্কে আপনাদের ধারণা দেবো যেগুলো আমরা অনেক রিসার্চ করার পর রিভিউ রেটিং ও কমেন্ট করার মাধ্যমেই এখানে সবগুলো নিয়ে লিখতে চলেছি. তাই আপনি আপনার অবসর সময় গুলোতে এসকল অ্যাপ্লিকেশন এর সাথে যুক্ত হয়ে টাকা ইনকাম করতে পারেন.

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম

যেসব অ্যাপ্লিকেশনগুলো আমাদের টাকা আয় করার সুযোগ দেয় সেগুলোর অবশ্যই একটি বেসিক কনসেপ্ট রয়েছে. সাধারণত এসকল অ্যাপ্লিকেশনগুলো তাদের প্রমোশনের জন্য টাকা ইনকাম করার সুযোগ দেয় অর্থাৎ নতুন একটি অ্যাপ্লিকেশন প্লে স্টোর এপ নিজেদের মারকেটিং ধরে রাখার জন্য তা রেফার করার জন্য প্রতি রেফারে টাকা ইনকাম করার সুযোগ থাকে.

তাছাড়া এসকল অ্যাপ্লিকেশনগুলোতে বিভিন্ন ধরনের গেম বিজ্ঞাপন ও ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ দেওয়া হয়. আপনি যদি অ্যাপ্লিকেশনগুলো ইন্সটল করার পর এসকল কাজগুলো করেন তাহলে আপনাকে টাকা প্রদান করা হবে এবং আপনি দেশীয় যেকোনো মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে আপনার টাকাটা পেমেন্ট পেতে পারেন. নিচের অংশে আমরা আপনাদের জন্য বেশকিছু অ্যাপ্লিকেশনের নাম উল্লেখ করেছি যেগুলো আপনি ইন্সটল করে ব্যবহার করতে পারেন.

Pocket Money 

পকেট মানি হলো একটি জনপ্রিয় ও বিশ্বস্ত এন্ড্রয়েড এপ্লিকেশন গুগল প্লে স্টোরে রয়েছে. আমরা এই অ্যাপ্লিকেশনটি সার্চ করে দেখতে পাই যে গুগল প্লে স্টোরে অ্যাপ এর রেটিং 4.2. আপনি অ্যাপটি ইনস্টল করার পর আপনাকে বিভিন্ন দেওয়া হবে এবং আপনি সেগুলো করতে পারলেই হিসেবে দেওয়া হয়.

ইনকাম

  • পকেট মানি অ্যাপ্লিকেশনের মধ্যে টাকা ইনকাম করার জন্য আপনাকে প্রথমেই এই অ্যাপটি ইন্সটল করতে হবে.
  • Tombola গেম নামে একটি ফিচার রয়েছে সেখানে ক্লিক করে আপনি একটি গেম খেলতে পারবেন.
  • অন্যদিকে এই অ্যাপ্লিকেশন আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের ইন্সটল করার জন্য অ্যাপ্লিকেশন রেফার লিংক শেয়ার করে টাকা ইনকাম করা সম্ভব.
  • বিভিন্ন ধরনের সার্ভে করে টাকা ইনকাম করতে পারবেন.

Poll Pay

অনলাইনে সার্ভে করে টাকা আয় করার জন্য Poll Pay একটি দারুন মোবাইল অ্যাপ্লিকেশন এখানে আপনাকে বিভিন্ন কিছু সোজাসাপ্টা সার্ভে করার অপশন দেয়া হবে. এখানে আপনাকে বিশেষ কিছু করতে হবে না ছাড়বে গুলোর মধ্যে আপনাকে বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার জন্য বলা হবে যেটাতে আপনি খুব সহজেই সমাধান করতে পারবেন. এখানে ক্যাশ অ্যাপ থেকে ইনকাম করার টাকা আপনি বিভিন্ন মাধ্যমে paypal, amazon, gift card উইথড্র করতে পারবেন.

Earn Talktime

এই অ্যাপ্লিকেশন থেকে টাকা আয় করার জন্য মূলত রেফার বা লিংক শেয়ার করতে হয়. এ অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোরে নতুন যুক্ত করার জন্য তারা তাদের অ্যাপলের প্রমোশন এর ক্ষেত্রে রেফারাল লিঙ্ক বা কোডের মাধ্যমে অন্য ব্যক্তিদের টকটাইম এতে যোগ করে টাকা ইনকাম করতে পারবেন.

তবে এই অ্যাপটির মাধ্যমে আপনারা শপিং করতে পারবেন এবং শপিং করলেও প্রচুর পরিমাণে ক্যাশব্যাক পাবেন. তাছাড়া এখানে অ্যাপ্লিকেশন ডাউনলোড করার সঙ্গে সঙ্গে যদি আপনি রেজিস্ট্রেশন করেন তাহলে টাকা ইনকাম করতে পারবেন.

Cash Buddy 

এটি একটি সামাজিক যোগাযোগ মাধ্যমের মত অ্যাপ্লিকেশন যেখানে কিছু সাধারণ কাজ করে টাকা ইনকাম করা সম্ভব. যেমন- sharing pics & gifs, installing & registering free android apps, game & website ইত্যাদি। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি সহজেই বিভিন্ন ধরনের শপিং করে প্রচুর পরিমাণে ক্যাশব্যাক পাবেন তাছাড়া আপনি বন্ধু-বান্ধবদের ইনভাইট করে রেফার করার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব.

TaskBucks

সময়ের সবচেয়ে জনপ্রিয় একটি মানি আর্নিং অ্যাপ্লিকেশন. এ্যান্ড্রয়েড অ্যাপটির মাধ্যমে অনেক ভাবে ইনকাম করার সুযোগ রয়েছে যেখানে আপনি গেম খেলে বীয খেলে নানা ধরনের প্রশ্নের উত্তর দিয়ে বিভিন্ন মানুষকে ইনভাইট করে টাকা ইনকাম করতে পারবেন. অনলাইনে যে সকল মানি আর্নিং অ্যাপ্লিকেশন রয়েছে তাদের মধ্যে সবচেয়ে সহজ এবং গুগল প্লে স্টোরে পাওয়া যাবে এই অ্যাপ্লিকেশনটি তাছাড়া আপনি এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে মোবাইলে ফ্রি রিচার্জ করতে পারবেন.

Google Opinion Rewards 

গুগল সার্ভে টিমের দ্বারা Rewards App তৈরি করা হয়েছে. তাদের প্রধান উদ্দেশ্য হলো মানুষের বিভিন্ন সার্ভেতে অংশগ্রহণ করানো. একটি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করার পর আপনাকে বেশ কিছু সাধারণ তথ্য প্রদান করে রেজিস্ট্রেশন করতে হবে. এরপর প্রতি সপ্তাহে সপ্তাহে আপনাকে কিছু সার্ভে পাঠানো হবে এবং এসার ভিডিওতে অংশগ্রহণ করা সম্পন্ন করতে পারলেই আপনি প্রতি সার্ভেতে 1 ডলার করে গুগল প্লে ক্রেডিট পাবেন. ইনস্টল করার পর পৌঁছাতে আপনি নোটিফিকেশন আকারে সবকিছু পেতে পারবেন.

বর্তমানে চলমান জনপ্রিয় মোবাইল অ্যাপ্লিকেশনের যেগুলা টাকা ইনকাম করা সম্ভব সেগুলো নিয়েই আমরা এখানে বিস্তারিত আলোচনা করেছি. উপরে দেওয়া অ্যাপ্লিকেশনগুলো প্রতিটি এবং টাকা ইনকাম করার সহজ মাধ্যম. আপনি আমাদের নির্দেশনা অনুসরণ করুন এবং টাকা ইনকাম করার যথাসাধ্য চেষ্টা করুন.