আজকের চার্জার ফ্যান এর দাম ২০২২ (ভিশন, ওয়ালটন) কম দামে সেরা চার্জার ফ্যান

ক্যালেন্ডারের পাতা ঘুরে বসন্ত পেরিয়ে গ্রীষ্মকাল চলে আসলো। বৈশাখ-জ্যৈষ্ঠ এ দুই মাস নিয়ে গ্রীষ্মকাল হলেও বাংলাদেশের 12 মাসের মধ্যে ছয় মাস অত্যাধিক গরম পড়ে থাকে। গরমকালে অত্যাধিক উষ্ণতা কারণে আমরা ঘরে বসবাস করার মতন অবস্থা থাকে না। অন্যদিকে গরমকালে বিভিন্ন ধরনের ঝড় বৃষ্টি হওয়ার কারণে বিদ্যুৎ অনেকক্ষণ যাবৎ বিদ্যুৎ বিভ্রাট ঘটে।

বিদ্যুৎ বিভ্রাটের কারণে দেশের গ্রাম অঞ্চল গুলোতে মানুষ সিলিং ফ্যানের পাশাপাশি চার্জার ফ্যান ব্যবহার করতে চায়। বিদ্যুৎ বিভ্রাটের কারণে বৈদ্যুতিক সিলিং ফ্যান বন্ধ থাকে এ অবস্থায় আপনাকে অত্যধিক গরম লাগতে পারে। এই অত্যাধিক গরম থাকার কারণে আপনি অবশ্যই চাইবেন চার্জার ফ্যান ব্যবহার করতে।

অন্যদিকে বাংলাদেশের অনেক গ্রাম অঞ্চল রয়েছে যেখানে এখন পর্যন্ত বিদ্যুৎ পৌঁছায়নি অথবা বিদ্যুৎ পরিস্থিতি এতটাই খারাপ যে দিনের বেশিরভাগ সময় বিদ্যুৎ থাকেনা। আপনি যদি এমন কোন স্থানের নাগরিক হয়ে থাকেন তাহলে আপনার জন্য চার্জার ফ্যান অত্যন্ত জরুরী। আপনি চাইলে বাজার থেকে একটি যেকোনো মডেলের চার্জার ফ্যান কিনতে পারেন কিন্তু কেনার পূর্বে আপনাকে তার দাম ও ফিচার সম্পর্কে জানা অত্যন্ত জরুরী।

আপনাদের সাহায্য করার উদ্দেশ্যে আমরা বাংলাদেশের যেসকল কোম্পানি রয়েছে যারা চার্জার ফ্যান নিয়মিত বাজারে লঞ্চ করছে এবং আপনি দেশের মার্কেট থেকে তা খুব সহজেই করতে পারবেন এমন কিছু চার্জার ফ্যানের তালিকা আমরা এখানে প্রকাশ করেছে। সুতরাং নিচের অংশ থেকে আপনি আপনার পছন্দ মত যে কোন চার্জার ফোর পছন্দ করার পর তা নিকটস্থ দোকান থেকে ক্রয় করতে পারেন।

চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

একজন বাংলাদেশী হওয়ার সুবাদে আপনি দেশের বাজারে কম দামে বেশকিছু দেশীয় মডেলের চার্জার ফ্যান কল করতে পারছেন। বাংলাদেশের বেশকিছু কম্পানি সাধারণত তাদের প্রচারের স্বার্থেই বেশ কম দামে চার্জার ফ্যান রিলিজ করেছে। আমরা আপনাদের জন্য এক বাংলাদেশ টাকায় এসকল চার্জার ফোন গুলোর দাম কত তার বিস্তারিত তথ্য উপস্থাপন করেছে। নিচের অংশ একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করা হয়েছে যে তালিকায় বাংলাদেশের প্রকাশিত সকল চার্জার ফ্যানের দাম অফিসার উল্লেখ করা হয়েছে।

ওয়ালটন চার্জার ফ্যান দাম

দেশের সবচেয়ে জনপ্রিয় কম্পানি ওয়ালটন তাদের বিভিন্ন পণ্য দেশের বাজারে প্রতি নিহত প্রকাশ করে চলেছে। আমাদের দৈনন্দিন জীবনে ব্যবহার্য সকল জিনিস ইলেকট্রনিক্স পণ্য ওয়ালটন কম্পানি সুলভ মূল্যে প্রকাশ করছে। চার্জার ফ্যান কেনার জন্য আমরা অবশ্যই দেশীয় কোম্পানি কে প্রাধান্য দিতে পারে এ অবস্থায় আপনার জন্য ওয়ালটন সেরা অপশন হবে। আপনাদের সুবিধার্থে আমরা ওয়ালটন কোম্পানির বেশকিছু চার্জার ফ্যান এর তালিকা এখানে প্রকাশ করেছি। আপনি নিচের অংশ থেকে আপনার পছন্দের মডেল দিয়েছে তারপর ক্রয় করতে পারেন।

Screenshot-2022-06-01-at-1-38-59-PM

Screenshot-2022-06-01-at-1-39-10-PM

ভিশন চার্জার ফ্যান দাম

দেশের আরো একটি জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি ভিশন আরএফএল কোম্পানির ব্র্যান্ড হিসেবে দীর্ঘদিন যাবত কাজ করেছে। ভিশন কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বেশ কিছু সুলভ মূল্যে চার্জার ফ্যানের দাম প্রকাশ করেছে। আপনারা যারা চার্জার ফ্যান কিনবেন বলে মনস্থির করেছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই যে আপনাদের জন্য ভীষণ কম্পানি ইলেকট্রনিক্স পণ্যের মধ্যে চার্জার ফ্যান গুরুত্ব দিয়েই তৈরি করেছে। নিচের অংশে আমরা অফিশিয়াল ওয়েবসাইট থেকে যে দাম নির্ধারণ করা হয়েছে তা উল্লেখ করেছি।

Screenshot-2022-06-01-at-1-42-30-PM
Screenshot-2022-06-01-at-1-42-46-PM
Screenshot-2022-06-01-at-1-43-14-PMসানকা চার্জার ফ্যান দাম

সানকা ইলেকট্রনিক্স কোম্পানি সম্প্রতি তাদের দেশের বাজারে বেশ কিছু নতুন মডেলের চার্জার ফ্যান বের করেছে। নিত্য নতুন ফিচারে সময়ের সাথে তাল মিলিয়ে এই কোম্পানি তাদের চার্জার বেশ উন্নত মানের করেছে। বেশ কিছুদিন আগে তাদের একটি নতুন মডেলের চার্জার ফ্যান মুক্তি পায় যেটাই ইউএসবি পোর্টের মাধ্যমে আপনি সহজেই ফিচার দিতে পারবেন এবং ফ্যান ব্যবহারের পাশাপাশি লাইট সহ আরো বেশ কিছু কাজ করতে পারবেন।

Screenshot-2022-06-01-at-1-48-01-PM
Screenshot-2022-06-01-at-1-48-11-PM
Screenshot-2022-06-01-at-1-48-22-PM
Screenshot-2022-06-01-at-1-48-32-PM

সুতরাং আপনারা যারা সানকা চার্জার ফ্যানের দাম খুঁজে চলেছেন তাদের জন্যই আমরা এখানে তালিকা প্রকাশ করলাম। নিচের অংশ থেকে আপনি আপনার পছন্দ মত যে কোন মডেলের দাম অনুযায়ী ফ্যান ক্রয় করতে পারেন। বাংলাদেশের সকল সানকা শোরুম রয়েছে সে সকল শোরুমে সরাসরি যোগাযোগ করে ইলেকট্রনিক্স পণ্য ক্রয় করতে পারবেন।

চার্জার টেবিল ফ্যানের দাম

চার্জার ফ্যান গুলো সাধারণত আমরা ইলেক্ট্রিসিটি চলে যাওয়ার পর তা টেবিলের উপর বসিয়ে ব্যবহার করতে পছন্দ করি। এতে করে আপনার কাজের অনেক সুবিধা হয় কেননা চার্জার ফ্যান টেবিলের উপর বসালে আপনি বাতাস সহজেই পাবেন। দ্রুতগতির এই টেবিল চার্জার ফ্যান গুলার প্রতি মানুষের আগ্রহ অনেক। প্রকৃতপক্ষে আপনারা যারা এই ফ্যান ক্রয় করতে চান তাদের জন্য আমরা এখানে বেশ কিছু মডেলের মূল্য তালিকার পাশাপাশি ফিচার নিয়ে বিস্তারিত তথ্য উপস্থাপন করেছি।

উপরোক্ত দেওয়া তথ্য গুলোর মাধ্যমে আপনি সহজেই বাংলাদেশে যে সকল ইলেকট্রনিক্স কোম্পানি চার্জার ফ্যান ছিল তার প্রতিটির দাম উল্লেখ করেছেন। এখন আপনি আপনার পছন্দ মত যে কোন একটি ব্র্যান্ডের চার্জার ফ্যান বাজার থেকে ক্রয় করতে পারেন। যেহেতু আপনি ইলেকট্রনিক্স ডিভাইস কিনবেন তাই কেনার সময় অবশ্যই অফিশিয়াল শোরুম প্রবেশ করে নির্ধারিত দামে ক্রয় করবেন। বাংলাদেশের যেকোনো পণ্যের দাম সংক্রান্ত যে কোন তথ্যের জন্য আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন। কেননা আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রতিনিয়ত নিত্যনতুন ইলেকট্রনিক্স পণ্যের দামও বিচার বিশ্লেষণ করে থাকি।