চ্যাট করে ইনকাম প্রতিদিন ১ থেকে ৫ ডলার

তথ্যপ্রযুক্তির এই যুগে বর্তমানে টাকা ইনকাম করা অনেকটা সহজ হয়ে দাঁড়িয়েছে। ইন্টারনেট খুললেই এখন আমরা টাকা ইনকাম করার বিভিন্ন বিজ্ঞাপন দেখতে পাই কিন্তু এই সকল বিজ্ঞাপনের মাধ্যমে আপনি যদি টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য দুঃসংবাদ রয়েছে।

কেননা যে সকল বিজ্ঞাপন প্রচার করা হয় তার বেশিরভাগই প্রতারণার ফাঁদ হিসেবে ধরা পড়েছে। তবে আপনাদের জন্য আমরা অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য একটি বিশ্বস্ত উৎস সম্পর্কে আলোচনা করতে চলেছি। আপনাদের যাদের টাকা ইনকাম করা সম্পর্কে কোন দক্ষতা নেই তাদের জন্য এই বিশেষ ব্যবস্থা।

গল্প লিখে টাকা আয়

আপনি কি জানেন বর্তমানে চ্যাটিং করে মাসে হাজার হাজার টাকা ইনকাম করা যায়। যদি না জেনে থাকেন তাহলে আপনাদের জন্য আমাদের এই আজকের আর্টিকেলটি সাজানো হয়েছে যেখানে আমরা আপনাদের সেখানে চলেছি কিভাবে অনলাইনে চ্যাটিং করার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব তা সম্পর্কে। সুতরাং আপনারা অবশ্যই আমাদের নির্দেশনা অনুসরণ করবেন এবং টাকা ইনকাম করার পদ্ধতি এখানে আলোচনা করা হয়েছে তার সম্পর্কে জানতে পারবেন।

চ্যাট করে কিভাবে ইনকাম করা যায়?

চ্যাটিং করে টাকা ইনকাম করা সম্ভব এ বিষয়টি জানার পর আপনার মনে প্রশ্ন জাগতে পারে কিভাবে চ্যাটিং করার মাধ্যমে টাকা ইনকাম করা যায়। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রামে আমরা আমাদের দূরের কাছের বন্ধুদের সাথে কথা বলার মাধ্যমে সময় নষ্ট করে থাকি কিন্তু আপনি যদি এই সময়টাকে কাজে লাগান এবং এই যে একে অন্যের সাথে কথা বলছেন এই কথোপকথন কে কাজে লাগিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

www।birejji।com

আলোচনার শুরুতেই আমরা জনপ্রিয় একটি ওয়েব সাইটের সাথে পরিচয় করিয়ে দেবো যেখানে আপনি প্রবেশ করলে সাইন আপ করার মাধ্যমে চ্যাটিং করে টাকা ইনকাম করতে পারবেন।

  • চ্যাটিং করে টাকা ইনকাম করার ক্ষেত্রে প্রথমে আপনাকে www।birejji।com এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  • সাইনআপ অপশনে ক্লিক করুন।
  • নির্ধারিত স্থানে আপনার ইমেল আইডি ইউজারনেম একটি শক্তিশালী পাসওয়ার্ড ব্যবহার করুন।
  • আপনার তথ্যগুলো সঠিক হলে তার সাবমিট করুন।
  • আপনি যে ইমেইল নাম্বার প্রদান করেছেন সেই নাম্বারে একটি ভেরিফিকেশন কোড পাঠানো হবে তা যথাযথভাবে লিখুন।
  • অবশেষে আপনার ওয়েবসাইটে একটি প্রোফাইল তৈরি হয়েছে।

ডাটা এন্ট্রি করে টাকা ইনকাম করার উপায়

সাধারণত একটি সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্যে একটি ওয়েবসাইট যেখানে লক্ষ লক্ষ ব্যবহারকারী রয়েছেন যারা তাদের বিভিন্ন পণ্যের সেল করার জন্য এই ওয়েবসাইটের মাধ্যমে তাদের লিংক শেয়ার করেন। তবে আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যে এই ওয়েবসাইটের মাধ্যমে টাকা ইনকাম করার জন্য আপনাকে অন্য জনের সাথে ইংরেজিতে চ্যাটিং করতে হবে। এভাবে আপনি দীর্ঘ সময় ধরে যদি চ্যাটিং চালাতে থাকেন তাহলে আপনার প্রোফাইলে নিয়মিত টাকা যুক্ত হতে থাকবেন।

চ্যাটিং করে এফিলিয়েট মার্কেটিং

বিশ্বের মাল্টিন্যাশনাল কোম্পানিগুলো তাছাড়া ই-কমার্স ওয়েবসাইট গুলো তাদের পণ্যের প্রচার স্বার্থে অ্যাফিলিয়েট মার্কেটিং এর সুব্যবস্থা করেছে। অ্যামাজন সহ বেশকিছু ই-কমার্স ওয়েবসাইট সম্প্রতি তাদের এফিলিয়েট মার্কেটিং এর সুবিধা প্রদান করেছে এতে করে আপনি কোন পণ্যের বিক্রি করার লিংক যদি আপনার ওয়েব সাইট অথবা ইউটিউব চ্যানেলের মাধ্যমে শেয়ার করেন। অন্যদিকে কোন পণ্য বিক্রি করার লিংক যদি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শেয়ার করেন এক্ষেত্রে আপনাকে ওই পণ্যের লভ্যাংশ থেকে টাকা প্রদান করা হবে।

সুতরাং আপনাদের যাদের অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে সামান্যতম জ্ঞান রয়েছে তারা এ দক্ষতাকে কাজে লাগিয়ে অন্য ব্যক্তির সাথে চ্যাটিং করে পণ্য ক্রয় করার জন্য লিংক শেয়ার করতে পারেন। এভাবে লিংক শেয়ার করে চারটি এর মাধ্যমে আপনি প্রতিদিন 5 থেকে 7 ডলার ইনকাম করার সুযোগ পাবেন।

মোবাইলে ফ্রিল্যান্সিং করে ইনকাম

পরিশেষে আমরা আপনাদের বলতে চাই যে আমরা যে সকল নির্দেশনা এখানে প্রকাশ করেছে তার প্রতিটি বেশ গুরুত্বপূর্ণ। সুতরাং আপনি যথাযথভাবে আমাদের নির্দেশনা অনুসরণ করুন এবং প্রতিমাসে চ্যাটিং করার মাধ্যমে আপনার মূল্যবান সময়টা কাজে লাগিয়ে টাকা ইনকাম করুন।