ওয়ালটন বাটন মোবাইল দাম ২০২২ আজকের ওয়ালটন ফিচার মোবাইলের দাম ও ছবি

By | April 25, 2022

বাটন মোবাইলের বাজারে ওয়ালটন পুরনো একটি নাম। যদিও সময়ের সাথে পাল্লা দিয়ে বর্তমানে ওয়ালটন মোবাইল কোম্পানি স্মার্টফোনের বাজারে নিজেদের স্থান পাকাপোক্ত করে ফেলেছে। তবুও এ অবস্থায় নিত্যনতুন ভালো মডেলের ফিচার ফোনের লাঞ্চ করে চলেছে।

একজন স্মার্টফোন ব্যবহারকারী হিসেবে আপনি অবশ্যই চাইবেন আপনার সেকেন্ড বা অপশনাল ফোন হিসেবে একটি বাটন মোবাইল ব্যাবহার করতে। এ অবস্থায় আপনাদের জন্য আমরা ওয়ালটন মোবাইল কোম্পানির বেশকিছু মডেলের বাটন ফোনের তালিকা এখানে প্রকাশ করেছে যেগুলো আপনি সুলভ মূল্যে ভালো ফিচারে কিনতে পারবেন। ধারণা করা হচ্ছে সময়ের সাথে সাথে দেশের প্রায় 70% মানুষ সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন ব্যবহার করে চলেছে।

এ অবস্থায় ওয়ালটন আপনার জন্য সেরা অপশন হতে পারে কেননা সাশ্রয়ী মূল্যের এত ভাল মানের টেকসই ফোন অন্য কোন কোম্পানি আপনার হাতে পৌঁছে দেবে না। আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি ওয়ালটনের বেশ কিছু মডেলের ফিচার ফোনের দাম ও ছবি দেখতে পাবেন যার বিস্তারিত স্পেসিফিকেশন ও এখানে আলোচনা করা হয়েছে।

ওয়ালটন বাটন মোবাইল দাম

বর্তমানে আমরা ওয়ালটনকে সাধারণত স্মার্টফোন কোম্পানি হিসেবে জেনে থাকে কিন্তু আপনি জানেন কি এই মোবাইল কোম্পানি আমাদের হাতে বাটন মোবাইল তুলে দিয়েছে। 2022 সালের শুরুর দিকে বাজারে প্রকাশ পেয়েছে নতুন তিনটি ফোন যে তিনটি ফোনের ফিচার দেখলে আপনি অবাক হবেন। আমরা ওয়ালটনের বাটন মোবাইলের ফিচার এখানে বিস্তারিত আলোচনা করেছি।

Walton Olvio MH15 

ওয়ালটন বাজারে যে সকল বাটন মোবাইল প্রকাশ করেছে তার মধ্যে অলভিও সিরিজের ফোন গুলো সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছে। মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 15 2।4 উজ্জ্বল রেজুলেশনের ডিসপ্লে। অন্যান্য ফিচার ফোনের মত 2 টি সিম ব্যাবহার করতে পারবেন। ফোন গুলোর মধ্যে রয়েছে 0।08 মেগাপিক্সেলের ক্যামেরা mp3 mp4 3gp প্লেয়ার ব্যবহার করা হয়েছে।

অন্যদিকে আপনি রেকর্ডিং সহ এফএম রেডিও সাউন্ড ভিডিও রেকর্ডিং এর সুবিধা পাচ্ছেন। ব্যবহারকারীদের সুবিধার জন্য পছন্দমত গান ছবি বা ভিডিও সংরক্ষন করার জন্য ফোনে 32 গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড বর্ধিত করা যাবে। রাতের আধারে সুবিধার জন্য ফোনটিতে ব্যবহার করা হয়েছে এলইডি টর্চ। কল বা মেসেজ নোটিফিকেশন ব্যবহার করা হয়েছে।

Symphony বাটন মোবাইলের দাম

মোবাইলটির ব্যাটারির দিকে লক্ষ্য রাখলে দেখা যায় যে ফোনটিতে ব্যবহার করা হয়েছে 13500 মিলি এম্পিয়ারের লি আয়ন ব্যাটারি। বাজারে এই ফোনটির দাম 1550 টাকা ধার্য করা হয়েছে আপনি সিম্ফোনি যেকোনো কাস্টমার সার্ভিস অথবা মোবাইলের দোকান থেকে ফোনটি ক্রয় করতে পারবেন।

32809-4

Walton Olvio MH14

ওয়ালটনের অলিভ সিরিজের প্রতিটি ফোন ফিচার এর প্রায় সামঞ্জস্য রাখা হয়েছে। দাম বিবেচনায় ফোনগুলো এক কথায় অসাধারণ। বাজারের অন্য সকল ফিচার ফোনে যে ফোনগুলো অনেকগুণ এগিয়ে। ওয়ালটন অলভিও mh17 মোবাইলটিতে আপনি পাচ্ছেন দারুন সব ফিচার যেখানে দেখা যায় যে 2।4 ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটির পেছনের অংশে একটি ডিজিটাল ক্যামেরা ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি খুব সহজেই যেকোনো ধরনের ছবি তুলতে পারবেন। অন্যদিকে ফোনটিতে 32gb এক্সটার্নাল মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ রয়েছে যার মাধ্যমে আপনি ভিডিও অডিও ছবি সংরক্ষণ করে রাখতে পারবেন।

Nokia বাটন মোবাইলের দাম

মোবাইলটিতে দুয়াল সিম এর ব্যবস্থা রয়েছে এবং একটি মেমোরি কার্ড স্লট রয়েছে যেখানে আপনি দুইটা সিম ও একটি মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ পাচ্ছেন। ফোনটিতে টুজি নেটওয়ার্ক ব্যবহার করা হয়েছে ইন্টারনেট ও built-in ফেসবুক সেবার কারণে আপনি কোনটির মাধ্যমে ফেসবুক চালাতে পারবেন। অন্যতম হচ্ছে এখানে বিশাল ব্যাটারি ব্যাকআপ দেওয়া হয়েছে 1800 মিলি এম্পিয়ারের লিথিয়াম ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি দীর্ঘ সময় কথা বলতে পারবেন। এত সকল ফিচারের মধ্যে বাজারে আপনি ফোনটি মাত্র 1090 টাকা দিয়ে কিনতে পারবেন।

ce617672d1479134420607f55b43b24e

Walton Olvio Q36

দেশের সেরা মোবাইল কোম্পানি এককথায় ওয়ালটন। এ মোবাইল কোম্পানি 17 কম দামে দারুন সব ফিচারের ফোন দিয়ে থাকছে। এরই ধারাবাহিকতায় অলিভ সিরিজের নতুন একটি মডেলের ফোন বাজারে প্রকাশ পেল। অসাধারণ রঙ ও ডিজাইনের গুলোতে আপনি দারুন সব ফিচার পাচ্ছেন।

080e4768c43d79d2ffc4835dbb281d39

ওপরের অংশে আমরা যে সকল ফিচার আলোচনা করেছি সাধারণত ওয়ালটন q36 একই ধরনের ব্যবহার করা হয়েছে তবে বিশেষ পরিবর্তন বলতে এখানে ব্যাটারি 1000 এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং ফোনের দাম একটু কম যেখানে দেখা যায় যে এই মডেলের ফোনটি মাত্র 1480 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন।

আমার নির্দ্বিধায় বলতে পারি যে ওয়ালটন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় একটি মোবাইল কোম্পানি। সুতরাং এ কোম্পানির মোবাইল কিনে আপনি হতাশ হওয়ার কোনো কারণ নেই। আমাদের তালিকা থেকে যেকোন মডেলের একটি ফোন কিনুন এবং ওয়ালটনের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *