১০০ টাকায় ৩০ দিন আনলিমিটেড কথা বলুন

By | April 19, 2022

বাংলাদেশের যে পাঁচটি মোবাইল টেলিকমিউনিকেশন অপারেটর রয়েছে তাদের বর্তমান কলরেট সর্বনিম্ন 0।54 টাকা। সময়ের সাথে সাথে টেলিকমিউনিকেশন অপারেটরগুলো তাদের কল রেট বাড়িয়ে চলেছে। গ্রাহক চাহিদা বিবেচনায় বিটিসিএল সম্প্রতিক প্রিপেইড সেবা চালু করেছে। এই সেবার আওতায় মাত্র 100 টাকায় বিটিসিএল থেকে বিটিসিএল 30 দিন আনলিমিটেড কথা বলার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা এর সাথে থাকছে উচ্চগতির ইন্টারনেট ব্যবহারের সুবিধা।

গতকাল রবিবার রাজধানীর ইস্কাটনে বিটিসিএল ভবনের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এই সেবাটির উদ্বোধন করেন। বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন আর বিটিআরসির ভাইস চেয়ারম্যান সুব্রত কে কল করে এই সেবার উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। উদ্বোধনী অনুষ্ঠানে বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন সংবাদমাধ্যমকে বলেন যে প্রিপেইড প্যাকেজ এর মধ্যে রয়েছে টেলিফোন ইন্টারনেট বান্ডেল প্যাকেজ এবং গ্রাহকেরা 30 দিনের জন্য 150 টাকা রিচার্জ করলে টেলিফোন প্যাকেজ পাবেন।

সুতরাং আপনারা যারা জন্য 100 টাকায় 30 দিন আনলিমিটেড কথা বলতে চান তাদের জন্য এটি বিশেষ একটি সেবা। এই সেবার আওতায় এগারটি প্যাকেজের মাধ্যমে বিটিসিএল থেকে বিটিসিএলে আনলিমিটেড ও অন্যান্য অপারেটরের খরচে কথা বলার সুযোগ পাচ্ছেন পাশাপাশি পাচ্ছেন দ্রুতগতির ইন্টারনেট সেবা।

১০০ টাকায় ৩০ দিন আনলিমিটেড টকটাইম ব্যবহার করার নিয়ম

মাত্র 100 টাকায় 30 দিন আনলিমিটেড যেকোনো নাম্বারে কথা বলার ক্ষেত্রে আপনার জন্য নিঃসন্দেহে একটি সুখবর. কিন্তু আপনাদের ধর্মের মধ্যে কিছু ভুল রয়েছে কেননা বিসিএল কর্তৃপক্ষ ইতিমধ্যে জানিয়েছে দেয়া শুধুমাত্র বিটিসিএল থেকে বিটিসিএলে 100 টাকার মধ্যে 30 দিন মেয়াদ অর্থাৎ এক মাস আনলিমিটেড কথা বলার সুযোগ রয়েছে.

গ্রামীনফোনে ফ্রী ইন্টারনেট ব্যবহার করুন

অন্যদিকে বিটিসিএল থেকে অন্য কোন অপারেটরের যদি কোনো গ্রাহক কথা বলতে চান তাহলে প্রতি মিনিট আটচল্লিশ পয়সা করে কাটা হবে. আন্তর্জাতিক কলের ক্ষেত্রে বিটিআরসির নির্ধারিত পূর্বের রাখা হয়েছে. এছাড়াও প্রিপেইড প্যাকেজ রয়েছে টেলিফোন প্যাকেজ ইন্টার্নেট প্যাকেজ.

ওপরের অংশে আমরা প্যাকেজ সংক্রান্ত বিস্তারিত জানতে পারলাম কিন্তু কিভাবে এর প্যাকেজ এক্টিভেট করবেন তার সম্পর্কে আপনার কি ধারণা রয়েছে. আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যে 100 টাকায় 30 দিন আনলিমিটেড টকটাইম বা কথা বলার জন্য আপনাকে অবশ্যই বিটিসিএলের একজন গ্রাহক হওয়া লাগবে. আপনার মোবাইল ফোনে বিটিসিএলের অফিশিয়াল অ্যাপ্লিকেশন ইনস্টল করা থাকতে হবে.

রবি ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন

সুতরাং আপনি অবশ্যই গুগল প্লে স্টোর থেকে বিটিসিএলের অফিশিয়াল অ্যাপ্লিকেশন টি সংগ্রহ করুন এবং বিটিসিএলের যে অফিশিয়াল নাম্বার রয়েছে সে নাম্বারে সরাসরি যোগাযোগ করে আপনার পছন্দের প্যাকেজটি এক্টিভেট করুন এবং 100 টাকায় 30 দিন আনলিমিটেড টকটাইম ব্যবহার করুন.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *