টেলিটক নতুন সিম অফার ২০২২

By | April 18, 2022

আজকে আমরা আপনাদের জানাব চেষ্টা করব টেলিটক নতুন সিমের বিশেষ বিশেষ যে অফারগুলো আছে সেই অফার গুলো সম্পর্কে। যারা টেলিটক সিম ব্যবহার করেন তারা জানেন যে টেলিটক বিভিন্ন উদ্দেশ্যে বিভিন্ন ধরনের প্যাকেজের সিম বিক্রয় করে। এই সিম গুলো তারা বিভিন্নভাবে বিক্রয় করে এবং প্রত্যেকটি সিমের জন্য আলাদা আলাদা বিক্রয় অফার রয়েছে। আপনি যদি মনে করেন একটি নতুন টেলিটক সিম কিনবেন এবং সেই সিম থেকে অফার উপভোগ করবেন তাহলে অবশ্যই আপনাকে আমাদের এই পোস্ট পড়তেই হবে।

আপনারা আমাদের এই টেলিটক সিমের নতুন সিম অফার সম্পর্কিত পোস্ট থেকে সকল তথ্য জানতে পারবেন। নতুন টেলিটক সিম কিনলে আপনি কি কি সুযোগ সুবিধা পাচ্ছেন এবং কোন কোন অফার আছে সেই সকল তথ্য আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো। আপনারা যারা আগে থেকেই টেলিটক সিম ব্যবহার করেন এবং নতুন একটি টেলিটক সিম ক্রয় করবেন বলে ভাবছেন তাদের জন্য এটি গুরুত্বপূর্ণ একটি বিষয় হতে পারে। টেলিটক ব্যবহারকারীরা পুনরায় নতুন একটি সিম ক্রয় করেন শুধুমাত্র তাদের নতুন নতুন অফার উপভোগ করার জন্য। আজকে আমরা সেই বিষয়ে আপনাদের জানানোর চেষ্টা করব।

টেলিটক নতুন সিম অফার 2022

টেলিটক সিম ব্যবহারকারীর জন্য অনেক সুখবর রয়েছে এবং সেই সুখবর এর মধ্যে 2021 সালে নতুন সিমের অফার গুলো রয়েছে সেটি অন্যতম। 2021 সালে একজন ব্যক্তি যদি টেলিটক সিম ক্রয় করে তাহলে সে কি কি সুযোগ সুবিধা পাবে সেই বিষয় এখন আমরা আপনাদের জানাব। আপনাদের মাঝে যারা সর্বশেষ আপডেট জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই ওয়েবসাইট ভিজিট করুন এবং এখান থেকে টেলিটক সম্পর্কিত বিভিন্ন তথ্য সংগ্রহ করুন।

টেলিটক থেকে কিভাবে আপনি নতুন সিম ক্রয় করবেন এবং সিম থেকে কিভাবে আপনি এই অফার গুলো উপভোগ করবেন সে বিষয়ে এখন আমরা আপনাদের জানাব। টেলিটক মূলত একটি ভিন্নধর্মী মোবাইল অপারেটিং প্রতিষ্ঠান এবং তারা বিভিন্ন ধরনের অফার প্রদান করে তাদের কাস্টমারদের জন্য। টেলিটক এর অফার গ্রহণকারী কাস্টমাররা অনেকটাই খুশি হয় তাই তারা প্রতিনিয়ত বিভিন্ন অফারের খোঁজে থাকে। টেলিটক নতুন সিম ক্রয় করলে একজন কাস্টোমার কি ধরনের সুযোগসুবিধা পাবে এবং সেই সুযোগ সুবিধা গুলো কিভাবে ব্যবহার করবে সে বিষয়ে বিস্তারিত তথ্য এখন আমরা আলোচনা করব।

টেলিটকশতবর্ষপ্যাকেজ এর অফার

টেলিটক শতবর্ষ প্যাকেজে যে অফারগুলো রয়েছে এখন আমরা সেই অফার গুলো নিয়ে আলোচনা করব। আপনাদের মধ্যে যারা এখন পর্যন্ত টেলিটকের শতবর্ষ প্যাকেজ সম্পর্কে কিছুই জানেন না তাদের বলে রাখি এটি হচ্ছে এক ধরনের প্যাকেজ সিম। মুজিব শতবর্ষ উপলক্ষে করে টেলিটক কম্পানি এই শতবর্ষ প্যাকেজের সিম বিক্রয় করেছে এবং এই প্যাকেজ এর নাম তারা দিয়েছে শতবর্ষ। আপনি টেলিটক গ্রাহক হিসেবে যদি শতবর্ষ সিম ক্রয় করেন তাহলে প্রথমদিকে আপনি কি ধরনের অফার পেতে পারেন সে বিষয়ে এখন আমরা আপনাদের জানানোর চেষ্টা করব।

টেলিটক নতুন সিম ইন্টারনেট অফার

  • যারা টেলিটক থেকে নতুন সিম ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য টেলিটক কোম্পানির নিয়ে এসেছে মুজিব শতবর্ষ উপলক্ষে শতবর্ষ এই সিম। এই সিম যারা ক্রয় করবেন তারা এখান থেকে একটি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন। এই ইন্টারনেট অফার এর মধ্যে থাকবে 2 জিবি ইন্টারনেট প্যাক মাত্র 17 টাকায়। কেউ ভাবতেই পারবেন না 2 জিবি ইন্টারনেট প্যাক শুধু মাত্র 17 টাকায় পাওয়া যাবে। টেলিটক শুধুমাত্র নতুন সিমের জন্য এই অফারটি আপনাদের দিচ্ছে।
  • এই 2 জিবি ইন্টারনেট প্যাক অফার উপভোগ করতে হলে আপনাকে ডায়াল করতে হবে *111*17# এই ইউএসএসডি কোড নাম্বার এ। 17 টাকায় 2 জিবি ইন্টারনেট প্যাক অফার আপনি যদি ক্রয় করেন তাহলে সেই ইন্টারনেট প্যাক অফার এর মেয়াদ পাবেন 15 দিন। আপনাদের যদি ভালো লেগে থাকে তাহলে একটি নতুন সিম ক্রয় করে এই দুই জি বি অফার উপভোগ করতে পারেন। এই দুই জি বি অফার আপনি প্রতিমাসে সর্বোচ্চ দুই বার গ্রহণ করতে পারবেন।

টেলিটক নতুন সিম কল রেট অফার

  • টেলিটক নতুন সিম কলরেট অফার এ আপনি উপভোগ করতে পারবেন 47 পয়সা/মিনিট কল রেট অফার। এই কল রেট অফর আপনি 24 ঘন্টায় উপভোগ করতে পারবেন। এই কল রেট অফার এর পাশাপাশি আপনি এই সিমে কথা বলার ক্ষেত্রে এক সেকেন্ডের পালস উপভোগ করতে পারবেন। এটাও 24 ঘন্টার জন্য প্রযোজ্য।
  • আপনি যদি এই টেলিটক সিম থেকে অন্য কোন সিম বা অন্য কোন অপারেটরে এসএমএস পাঠান সেই ক্ষেত্রে প্রতি এসএমএস এর জন্য আপনার কাছ থেকে কাটা হবে শুধুমাত্র 25 পয়সা। এছাড়াও পেপার ইউজ এর ক্ষেত্রে আপনার খরচ পড়বে 15 কেবিপিএস/পয়সা 24 ঘন্টা।

টেলিটক নতুন সিমে আকর্ষণীয় রিচার্জ অফার সমূহ

  • আপনি যখন একটি টেলিটক সিম ক্রয় করবেন তখন প্রথম অবস্থাতে আপনি বেশ কিছু অফার পেয়ে যাবেন। কিন্তু পরবর্তীতে আপনি যেই রিচার্জ গুলো করবেন সেই রিচার্জ এর ভিত্তিতে টেলিটক আপনাকে অফার দেখার ব্যবস্থা করে রেখেছেন। আপনারা যারা পরবর্তীতে টেলিটকের নিয়ম মেনে রিচার্জ করবেন তারা এই অফার গুলো উপভোগ করতে পারবেন। যারা টেলিটকের নিয়ম মেনে পরবর্তীতে রিচার্জ করবে তাদের জন্য বেশকিছু অফার টেলিটক খুলে রেখেছে।
  • টেলিটক থেকে আপনি 1 জিবি ইন্টারনেট 30 দিনের জন্য ক্রয় করতে পারবেন শুধু মাত্র 46 টাকা রিচার্জ এর মাধ্যমে। আপনারা যারা টেলিটক থেকে ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু খুবই অল্প পরিমাণে ইন্টারনেট আপনাদের প্রয়োজন হয় সে ক্ষেত্রে আপনারা এই অফারটি গ্রহণ করতে পারেন।
  • টেলিটকের মাধ্যমে নতুন সিমে আরো একটি রিচার্জ অফার রয়েছে এবং ফ্রি রিচার্জ অফার টি হল 2 জিবি ইন্টারনেট 30 দিন। এই দুই জিবি ইন্টারনেট 30 দিনের জন্য ক্রয় করতে একজন টেলিটক গ্রাহক কে খরচ করতে হবে সর্বোচ্চ 84 টাকা। সর্বোচ্চ 84 টাকা খরচ করলে 2 জিবি ইন্টারনেট 30 দিনের জন্য সে উপভোগ করতে পারবে।
  • টেলিটক থেকে আপনি যদি 3 জিবি ইন্টারনেট 5 দিনের জন্য ক্রয় করেন তাহলে আপনার খরচ হবে 42 টাকা মাত্র।যারা টেলিটক থেকে 3 জিবি ইন্টারনেট 5 দিনের জন্য ক্রয় করতে চাচ্ছেন তারা সরাসরি রিচার্জ করুন 42 টাকা এবং উপভোগ করুন টেলিটক ইন্টারনেট অফার।
  • বর্তমানে টেলিটক বিশেষ বিশেষ অফার এর মাধ্যমে তাদের গ্রাহকদের টানার চেষ্টা করছে বা আকৃষ্ট করার চেষ্টা করছে। যেহেতু টেলিটক বাংলাদেশ সরকারের অধীনে পরিচালিত হয়ে আসছে তাই তারা সকল নিয়ম মেনে পরিচালিত হয়ে থাকে। বর্তমানে টেলিটক গ্রাহক সেবার দিক দিয়ে অনেকটা এগিয়ে থাকলেও তাদের গ্রাহকের পরিমাণ দিন দিন কমে যাচ্ছে। তবে বাংলাদেশ সরকার বেশ কিছু উদ্যোগ গ্রহণ করেছে যার মাধ্যমে টেলিটক সবথেকে উপরে উঠতে পারে।
  • টেলিটক এর জন্য বাংলাদেশ সরকার সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশের সর্বপ্রথম 5 জি চালু করা হবে টেলিটকের মাধ্যমে। এর ফলে টেলিটকের নেটওয়ার্কের বিস্তৃতি ঘটবে এবং যার ফলে সকলের টেলিটক ব্যবহারের আগ্রহ করবে। আপনারা যারা টেলিটকের নতুন সিম কিনবেন বলে ভাবছেন তারা ঝটপট নতুন সিম কিনে ফেলুন। টেলিটক সিম খুবই ভালো মানের একটি সিম এবং এই সিম ব্যবহার করে সকলেই ভাল ফলাফল পায়।
  • আমাদের কাছে টেলিটক সিমের নতুন অফার সম্পর্কে সর্বশেষ আপডেট এই ছিল। আপনারা যারা নতুন নতুন আপডেট পেতে চান তারা অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করুন নিয়মিত। আপনাদের যদি আর নতুন কিছু জানার থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্স এর মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগ স্থাপন করার চেষ্টা করুন। আমি চেষ্টা করব পরবর্তী তে আপনাদের কমেন্টের ভিত্তিতে বিভিন্ন নতুন নতুন আপডেট নিয়ে হাজির হতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *