এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ – Tech Offer News

By | April 11, 2022

এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য নতুন কি ধরনের ইন্টারনেট প্যাক অফার নিয়ে এসেছে সেই সম্পর্কে এখন আমরা আপনাদের সঙ্গে কথা বলব। প্রতিনিয়ত এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন সকল ইন্টারনেট অফার নিয়ে হাজির হওয়ার চেষ্টা করে। এই ইন্টারনেট অফার গুলো সব সময় নতুন নতুন কিছু নিয়ে আসে এবং আমরা চেষ্টা করেছি সকল আপডেট এবং সর্বশেষ তথ্য গুলো আপনাদের সামনে তুলে ধরতে। আপনাদের মধ্যে যারা এয়ারটেল ব্যবহারকারী রয়েছেন তারা ইতিমধ্যে জানেন এয়ারটেল এর মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করাটা কতটা সাশ্রয়ী।

এয়ারটেল এর মাধ্যমে বিশেষ করে আপনি খুব সহজেই এবং খুব অল্প খরচে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আজকে আমরা শুধুমাত্র এয়ারটেল গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাক নিয়ে হাজির হয়েছি। এয়ারটেল কোম্পানি যদিও চেষ্টা করে প্রতিনিয়ত বিভিন্ন মাধ্যমে তাদের গ্রাহকদের ইন্টারনেট প্যাক গুলি সম্পর্কে অবগত করতে তার পরে ও আজকে আমরা এই বিষয় নিয়ে বিস্তারিত হাজির হলাম। আপনারা অনেকেই এই বিষয়টি জানতে চেয়েছেন তাই আমরা আমাদের সর্বশেষ আপডেট অনুযায়ী এয়ারটেল এর সর্বশেষ ইন্টারনেট অফার গুলো আপনাদের সামনে তুলে ধরব। আপনারা যারা এই বিষয়ে আগ্রহী আছেন তারা আমাদের সঙ্গে থাকুন।

এয়ারটেল ইন্টারনেট প্যাক অফার ২০২২

এয়ারটেল ইন্টারনেট প্যাক অফার এর মধ্যে আপনি পাচ্ছেন 2021 সালে সর্বশেষ সকল আপডেট সমূহ। আমরা সর্বশেষে যে আপডেট গুলো রয়েছে সেই আপডেটগুলো অনুযায়ী আপনাদের জানানোর চেষ্টা করব কি কি অফার এয়ারটেল তাদের গ্রাহকদের প্রদান করছে। বর্তমানে বাংলাদেশের এয়ারটেল খুব ভালো মানের মোবাইল অপারেটর হিসেবে পরিচালিত হচ্ছে। তারা বিশেষ করে শহরাঞ্চলে তাদের নেটওয়ার্ক এর গুরুত্ব প্রদান করেছে এবং যারা নতুন ইন্টারনেট ব্যবহারকারী রয়েছেন তাদের জন্য এয়ারটেল বিশেষ বিশেষ অফার এর মাধ্যমে তাদের ব্যবসা পরিচালনা করে আসছে।

এয়ারটেল 5 জিবি ইন্টারনেট প্যাক অফার

সর্বশেষ আপডেট অনুযায়ী এয়ারটেল তাদের যেই 5 জিবি ইন্টারনেট অফার টি প্রদান করছে সেখানে গ্রাহক বেশ কিছু সুযোগ সুবিধা পাচ্ছে। এয়ারটেল সকল গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবে। সকল প্রিপেইড গ্রাহকরা 5 জিবি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবে শুধুমাত্র 129 টাকায়। এই ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 7 দিন। যারা এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে চান তারা ঝটপট অনলাইন থেকে এই প্যাকটি এক্টিভ করে নিন।

এয়ারটেল 2gb ইন্টারনেট প্যাক অফার

সকলের ইন্টারনেট ব্যবহারের ধরন একরকম নয়। অল্প ইন্টারনেট ব্যবহারে যারা অভ্যস্ত তাদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে মাসিক একটি প্যাকেজ। এই মাসিক প্যাকেজ এর মধ্যে সকল এয়ারটেল প্রিপেইড গ্রাহকরা উপভোগ করতে পারবেন 2gb ইন্টার্নেট প্যাকেজ অফার শুধুমাত্র 229 টাকা। ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। যারা অল্প ইন্টারনেট ব্যবহার করেন তারা ইন্টার্নেট প্যাক অ্যাক্টিভ করে নিন।

এয়ারটেল 18 জিবি ইন্টারনেট প্যাক অফার

এমন অনেকেই রয়েছেন যারা সব সময় ইন্টারনেট এর মধ্যে ডুবে থাকেন এবং প্রচুর পরিমাণে ইন্টারনেট খরচ করেন। তাদের প্রয়োজনে এয়ারটেলে নিয়ে এসেছে 18 জিবি ইন্টারনেট প্যাক অফার শুধু মাত্র 7 দিন মেয়াদের। আপনি হয়তো বুঝতে পেরেছেন 7 দিনে 18 জিবি ইন্টারনেট খরচ করা মানে কি ধরনের ব্যাপার। তবে সব থেকে বড় বিষয় হলো যারা এই অল্প সময়ের জন্য এত বড় ইন্টারনেট প্যাক কিনবেন তাদের জন্য এয়ারটেল দিচ্ছে বিশেষ একটি ছাড়। শুধুমাত্র 159 টাকায় এক জন গ্রাহক চাইলে 18 জিবি ইন্টারনেট কিনতে পারবে এয়ারটেল থেকে 7 দিনের জন্য।

এয়ারটেল 2gb গেমিং ইন্টারনেট প্যাক অফার

যে সকল এয়ারটেল গ্রাহকরা গেম খেলতে পছন্দ করেন তাদের জন্যও এয়ারটেল নিয়ে এসেছে গেমিং ইন্টারনেট প্যাক অফার। যারা গেমিং ইন্টারনেট অফার ক্রয় করতে চান তাদের 2 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে খরচ হবে শুধুমাত্র 64 টাকা। এই ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 15 দিন। এয়ারটেল গ্রাহক হিসেবে আপনি যদি গেমিং ইন্টারনেট প্যাক ক্রয় করতে চান তাহলে এটা আপনার জন্য বেস্ট একটি ইন্টারনেট প্যাক হতে পারে।

এয়ারটেল 12 জিবি ইন্টারনেট প্যাক অফার

এয়ারটেল প্রতিনিয়ত তাদের ইন্টারনেট প্যাক এর অফার এর ধরন চেঞ্জ করতে থাকে। সেরকম একটি ইন্টারনেট প্যাক অফার হল 12 জিবি ইন্টারনেট। 12 জিবি ইন্টারনেট প্যাক শুধু মাত্র 30 জনের জন্য একজন ব্যক্তি ক্রয় করতে পারেন। এয়ারটেলের গ্রাহকরা যদি 12 জিবি ইন্টারনেট 30 দিনের জন্য ক্রয় করেন তাহলে তার খরচ পড়বে 398 টাকা।আপনাদের মধ্যে যারা এই অফারটি পছন্দ করেছেন তারা অবশ্যই এই অফারটি ক্রয় করতে পারেন।

এয়ারটেল 16 জিবি ইন্টারনেট প্যাক অফার

যারা এয়ারটেল থেকে মাসিক ইন্টারনেট ক্রয় করে নিতে চান একেবারে তাদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে মাসিক এই 16 জিবি ইন্টারনেট প্যাক অফার। এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে হলে একজন ব্যক্তিকে শুধুমাত্র 497 টাকা খরচ করতে হবে। 497 টাকায় এয়ারটেল গ্রাহক উপভোগ করতে পারবেন 16 জিবি ইন্টারনেট 30 দিনের জন্য।

এয়ারটেল 4 জিবি ইন্টারনেট প্যাক অফার

এয়ারটেল দিচ্ছে খুবই অল্প সময়ের জন্য 4 জিবি ইন্টারনেট প্যাক অফার এর সুযোগ। আপনাদের মধ্যে যারা অল্প সময়ে বেশি ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এয়ারটেল অফার গুলো নিয়ে এসেছে। এয়ারটেল গ্রাহক হিসেবে 4 জিবি ইন্টারনেট প্যাক অফার কিনতে পারবেন 3 দিনের জন্য শুধুমাত্র 64 টাকায়। আপনাদের মধ্যে যাদের এই অফারটি ভালো লাগে যে তারা ঝটপট এই অফারটি ক্রয় করুন।

এয়ারটেল 6 জিবি ইন্টারনেট প্যাক অফার

আপনারা যারা এয়ারটেল গ্রাহক হিসেবে 6 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে 6 জিবি ইন্টারনেট প্যাক অফার। এই 6 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবেন শুধুমাত্র 76 টাকায় এবং এই ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 3 দিন।

এয়ারটেল 2 জিবি ইন্টারনেট অফার

যারা এয়ারটেল গ্রাহক হিসাবে 2 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে চাইছেন এবং এই ইন্টারনেট প্যাক টি হতে হবে সাপ্তাহিক তাহলে তাদের জন্য এয়ারটেলের এই অফারটি প্রযোজ্য।। এই অফার ক্রয় করতে একজন গ্রাহকের খরচ করতে হবে 89 টাকা। 89 টাকা খরচ করে একজন গ্রাহক উপভোগ করতে পারবে এয়ারটেলে 2 জিবি ইন্টারনেট প্যাক 7 দিনের জন্য।

এয়ারটেল 3 জিবি সোশ্যাল প্যাক ইন্টারনেট অফার

আপনাদের মধ্যে যারা সোশ্যাল প্যাক ব্যবহারের জন্য আলাদাভাবে সোশ্যাল প্যাক ইন্টারনেট অফার কিনতে চাচ্ছেন তাদের জন্য এয়ারটেল বিশেষ একটি অফার রেখেছে। 3 gb সোশল প্যাক ইন্টারনেট অফার একজন গ্রাহক চাইলে কিনতে পারে শুধুমাত্র 39 টাকায়। আপনারা যারা 3gb ইন্টার্নেট প্যাকেজ সোশ্যাল প্যাক ক্রয় করতে চাচ্ছেন তারা ঝটপট এই ব্যক্তি ক্রয় করে ফেলুন।

এয়ারটেল 1 জিবি ইন্টারনেট প্যাক অফার

যারা অল্প সময়ের জন্য অল্প ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে 1 জিবি ইন্টারনেট প্যাক অফার শুধুমাত্র 3 দিনের জন্য। এই 1 জিবি ইন্টারনেট অফার তিন দিনের জন্য একজন গ্রাহক ক্রয় করতে পারবে শুধুমাত্র 32 টাকা দিয়ে। আপনারা এয়ারটেল গ্রাহক হলে এই 1 জিবি অফার উপভোগ করতে পারেন।

এয়ারটেল 1.5 জিবি ইন্টারনেট অফার

এয়ারটেল নিয়ে এসেছে 1.5 জিবি ইন্টারনেট প্যাক অফার শুধুমাত্র তিন দিনের জন্য। আপনারা যারা এয়ারটেল এর মধ্য হতে এই 1.5 জিবি ইন্টারনেট অফার ক্রয় করতে চাচ্ছেন তারা খুব সহজেই শুধু মাত্র 44 টাকা দিয়ে ইন্টারনেট অফার ক্রয় করতে পারেন। আপনারা এই ইন্টারনেট অফার ক্রয় করলে এই প্যাকেজ ব্যবহার করার সময় পাবেন 3 দিন।

সর্বশেষ আপডেট অনুযায়ী এয়ারটেল ইন্টারনেট প্যাক সম্পর্কে আমাদের কাছে এই তথ্যগুলো ছিল। পরবর্তী আপডেট জানার জন্য আপনারা নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং বিভিন্ন পোস্টগুলো ফলো করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *