জিপি সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার

By | April 8, 2022
gp01

জিপি সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার,উল্লিখিত অফারসমূহ উপভোগ করতে চাইলে আপনি আমাদের এই পোস্টের শুরু থেকে শেষ পর্যন্ত নিয়মাবলী দেখুন এবং উপভোগ করুন জিপি সিমের সকল অফার সমূহ।জিপি সিম মানেই আলাদা অনুভূতি আলাদা চাওয়া-পাওয়া থাকে। তাই উক্ত সিম কোম্পানি সকল ক্ষেত্রে সব সময় সর্বোচ্চ অফার সমূহ দিয়ে থাকে। যা আপনাদের জন্য উপস্থাপন করলাম। 

প্রিয় বন্ধুরা, আজকে জিপি সিমের সকল অফার সমূহ নিয়ে আপনাদের কাছে উপস্থিত হয়েছি এবং জিপি সিমের এ সকল অফার সমূহ কিভাবে আপনি গ্রহণ করবেন তার বিস্তারিত নিয়মাবলী আপনাদের জন্য খুব সহজ করে নিচে উপস্থাপন করলাম।

gp02

জিপি সিমের কলরেট অফার 2022

জিপি সীম ব্যাবহারকারীরা অবশ্যই আপনাদের সিম ব্যবহার করার ক্ষেত্রে বিভিন্ন অফার গ্রহণ করতে হয় তার মধ্যে উল্লেখযোগ্য অফার হচ্ছে জিপি সিম কলরেট অফার। এই কল রেট অফার আপনার সুবিধার্থে সর্বনিম্ন কলরেট সিস্টেম অনুযায়ী প্যাকেজটি গ্রহণ করুন। 

প্রথমবার ঠিক ৩৪ টাকা (ফ্লেক্সিলোড থেকে) রিচার্জে গ্রাহকগণ ২৪ ঘণ্টা যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ড কল রেটে কথা বলতে পারবেন, যার মেয়াদ ৩০ দিন।

gp03

জিপি সিমের রিচার্জ অফার 2022

বর্তমান এই তথ্য প্রযুক্তির যুগে বিশেষ করে মোবাইল ব্যবহারকারীদের বিশেষ দৃষ্টি আকর্ষণ করে সিম কোম্পানি সকল সিমের ওপর সকল অফার এর বিনিময়ে সিমগুলো ব্যবহার করা হয়ে থাকে সেক্ষেত্রে আপনাকে অবশ্যই রিচার্জ অফার সম্পর্কে জেনে শুনে সবচাইতে সাশ্রয়ী রেটে এই প্যাকেজটি গ্রহণ করেন। 

জিপি ১৪ টাকায় ২৫ মিনিট
  • মেয়াদ – ১৬ঘণ্টা
জিপি ২৪ টাকায় ৩৭ মিনিট
  • মেয়াদ – ২৪ঘণ্টা
জিপি ৫৯ টাকায় ১০০ মিনিট
  • মেয়াদ – ৭দিন
জিপি ১১৭ টাকায় ২০০ মিনিট
  • মেয়াদ – ১০দিন
জিপি ৫৮৮ টাকায় ১০০০ মিনিট
  • মেয়াদ – ৩০দিন

অবশিষ্ট মিনিট অফার জানতে ডায়াল করুন- *১২১*১*২#

জিপি সিমের ফ্রি ইন্টারনেট অফার 2022

বাংলাদেশি বর্তমান সময়ে সবচেয়ে যুগ উপযোগী এবং সবচাইতে বেশি গ্রাহক সংখ্যা এবং সবচাইতে জনপ্রিয়তা যে সিম কোম্পানি রয়েছে তা হচ্ছে জিপি সিম। আর এই জিপি সিমের ফ্রি ইন্টারনেট অফার সিম কোম্পানি আপনার সুবিধার জন্য বেশিরভাগ সময় ফ্রি ইন্টারনেট অফার দিয়ে থাকেন। কোম্পানির শর্ত মোতাবেক শর্ত প্রযোজ্য অনুযায়ী ব্যবহার করে গ্রহণ করুন ফ্রি ইন্টারনেট অফার।

জিপি ১ জিবি ফ্রী ইন্টারনেট

সবাই পাবেন ১ জিবি ফ্রী ইন্টারনেট বোনাস। বোনাস পেতে আপনাকে কিছু নিয়ম মানতে হবে। আপনি যদি এখনো মাই জিপি অ্যাপ ব্যাবহার না করে থাকেন। তাহলে প্রথম বার লগ ইন করলে পাবেন ১ জিবি বোনাস।

Download MyGp App: https://mygp.li/aQaNQ

জিপি সিমের ইন্টারনেট অফার 2022

বর্তমান বাংলাদেশের জিপি সিমের ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহক সংখ্যা তুলনামূলকভাবে অন্য কোম্পানির চেয়ে অনেক বেশি গ্রাহক সংখ্যা নিয়ে সর্বোচ্চ প্রথম স্থানে তারা অবস্থান করছে। তাই নিশ্চয়ই আপনিও জিপি সিমের ইন্টারনেট অফার অনুসন্ধান করছেন। সকল ইন্টারনেটের অফার সম্পর্কে সুযোগ-সুবিধা নিয়ে উপভোগ করুন জিপি সিমের ইন্টারনেট অফার। Refarens-sportsnet24

জিপি সিমের ইমো এবং ফেসবুক অফার 2022

 জিপি সিম ব্যবহারকারী প্রিয় বন্ধুরা আপনারা জানেন যে, বর্তমান তথ্য প্রযুক্তির সময় এক বিশেষ জরিপে দেখা যায, মোবাইল ব্যবহারকারীরা প্রায় ৮০% গ্রাহক তারকাদের মোবাইল ফোনে সিমের বিভিন্ন ইমো এবং ফেসবুক ব্যবহার করে থাকে। তাই আজকে সর্বোচ্চ সুযোগ সুবিধার বিনিময়ে আপনাদের জিপি সিমের ইমো এবং ফেসবুক অফার দেওয়া হল।

জিপি ২.৬১ টাকায় ২৬ এমবি ইমু প্যাক

  • মেয়াদঃ ৩ দিন
  • অ্যাক্টিভ কোডঃ *121*3063#

জিপি ১৯ টাকায় ইমু প্যাক

  • মেয়াদঃ 28 দিন
  • অ্যাক্টিভ কোডঃ *121*3024#

পরিশেষে,

আপনারা যারা জিপি সিম ব্যবহার করে থাকেন। তাদের এই জিপি সিমের সকল অফার সমূহ নতুন নতুন আপডেট তথ্য আমরা নিয়মিত পোস্ট করে থাকি। এছাড়া আরো নতুন অফার সমূহ পাওয়ামাত্রই আপনাদের কাছে উপস্থাপন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *