শাওমি মোবাইল দাম ২০২২ – শাওমি ১০টি কম দামের সেরা ফোন

By | March 30, 2022

আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছি সময়ের সবচেয়ে জনপ্রিয় মোবাইল কোম্পানি নিয়ে। স্মার্টফোন যুগের যে বর্তমান বিপ্লব আমরা দেখতে পাচ্ছি তার পেছনে যে মোবাইল কোম্পানির অবদান রয়েছে তা হলো শাওমি।

সারা বিশ্বের প্রতিটি প্রান্তে স্মার্টফোনের ছোঁয়া পৌঁছেছে জনপ্রিয় মোবাইল কোম্পানিতে। কম দামে বিভিন্ন ফিচার সমৃদ্ধ এই মোবাইলের প্রতি মানুষের আসক্তি অধিক হওয়ার কারণে বর্তমান সময়ে মোবাইলের ব্যাপক চাহিদা রয়েছে। আজকে আমরা আপনাদের শাওমি মোবাইলের তালিকা সহ প্রতিটি মোবাইলের দাম উল্লেখ করে এখানে ফিচার সহ বিস্তারিত আলোচনা করেছি।

শাওমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

শাওমি করপরেশন 2010 সালে প্রতিষ্ঠিত একটি লাইনের ট্রেনের কোম্পানির স্মার্টফোন ও মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সারাবিশ্বে তুমুল জনপ্রিয় লাভ করেছে।

বিশেষ করে এশিয়া মহাদেশের স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা অধিক হওয়ার কারণে সম্প্রতি বাংলাদেশের একটি অফিশিয়াল অফিস তৈরি করা হয়েছে। পাশাপাশি বাংলাদেশী বেশ কিছু কোম্পানির স্বামীর সাথে যুক্ত হয় তাদের স্মার্টফোন দেশে এনে বিক্রি করছে যার কারণে এখন সুলভ মূল্যে দেশে থেকেই শাওমির অফিশিয়াল ফোন গুলো খুব সহজে হাতের মুঠোয় পাওয়া সম্ভব।

আপনারা শাওমি মোবাইল ফোন দাম সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্য আমরা এখানে একটি তালিকা করেছি পাশাপাশি তার ফিচার সমূহ উল্লেখ করেছি। শাওমি নোট বাছাইয়ের ক্ষেত্রে আপনি তিনটি পর্যায়ে ভাগ করে নিতে পারেন কম দামে শাওমি স্মার্টফোন মাঝারি দামে শাওমি স্মার্টফোন ও বেশি দামে শাওমি স্মার্টফোন।

রিয়েলমি মোবাইল দাম

১০০০০ টাকার ভিতরে শাওমি মোবাইল

যারা স্বল্পমূল্যে অধিক ফিচারসমূহ মেয়ের স্মার্টফোন কিনতে আগ্রহ প্রকাশ করেন তাহলে আপনার জন্য স্বামীর বিশেষ কিছু মোবাইলের মডেল দেখতে পারেন। কেননা আমরা মনে করি যে এই মোবাইল কোম্পানির মত অন্য কোন মোবাইল কোম্পানি কম দামের এমন ফিচারসমৃদ্ধ স্মার্টফোন আপনার হাতে তুলে দেবে।

সাম্প্রতিক শাওমি রেডমি সিরিজের বেশ কয়েকটি হ্যান্ডসেট সারা বিশ্ব বাজারে ছড়িয়ে আছে যেখানে আপনি 2gb ram-এর ও 32gb রম সম্পন্ন মোবাইল ফোন পাবেন পাশাপাশি মোবাইলের ব্যাটারি ব্যাকআপ অনেক ভালো। সুতরাং আমাদের দেওয়া নিচে তালিকা থেকে শাওমির 10000 টাকা বাজেটের মূল্যের ফোন টি সংগ্রহ করুন এবং তা কেনার চেষ্টা করুন।

Oppo মোবাইলের দাম ও ছবি

Screenshot-2022-01-19-at-10-02-24-PM

১৫০০০ টাকার ভিতরে শাওমি মোবাইল

মোবাইল কেনার ক্ষেত্রে আপনার বাজেট যদি 15,000 থেকে তার বেশি হয়ে থাকে তাহলে আপনার জন্য সুখবর হল শাওমি ব্যান্ড এর বেশ কিছু নতুন স্মার্টফোন বাজারে এসেছে যা অতি আকর্ষণীয় এবং সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে।

শাওমি মোবাইল বাংলাদেশে আসার পর দেশের স্মার্টফোন জগতে বিরাট অংশ দখল করার অন্যতম কারণ হলো কম মূল্যে অধিকারসমূহ স্মার্ট ফোন। আপনার যদি বাজেট 15000 টাকা বা তার বেশি হয়ে থাকে তাহলে আপনি শাওমির বেশকিছু মোবাইল ফোন পেতে পারেন যেখানে আপনি 4 জিবি র্যাম ও 64gb রম এর পাশাপাশি 128 জিবি রোড পর্যন্ত মোবাইল পেতে পারেন।

ভিভো মোবাইলের দাম 

পাশাপাশি ভালো প্রসেসর ও অধিক ব্যাকআপ মোবাইল চার্জিং বেকাপ পেতে শাওমির বিকল্প নেই। নিচে আমরা একটা সংক্ষিপ্ত তালিকা করেছে যেখানে প্রতিটি পণ্যের মূল্য 15 হাজার টাকার মধ্যে তাই আপনি আপনার পছন্দক্রম অনুসারে যেকোনো ফোন করতে পারেন এবং তা নিকটস্থ শাওমির কেয়ার থেকে কিনে নিতে পারেন।

Screenshot-2022-01-19-at-10-06-17-PM

২০০০০ টাকার ভিতরে শাওমি মোবাইল

মোবাইল ফোন কেনার ক্ষেত্রে আপনি যত বেশি বাজেট বাড়াবেন আপনার মোবাইলের ফিচার তত বেশি বাড়বে বলে আশা করছে। আপনি যদি নতুন কোন স্মার্টফোন কিনতে চান তাহলে আপনার জন্য সবচেয়ে বেস্ট অপশন হবে স্বাভাবিক কেননা নিত্য নতুন মডেল অফিসার নিয়ে এই মোবাইল কম্পারেটিভ আমাদের দেশের সময়ের সাথে তাল মিলিয়ে চলেছে।

আপনাদের যাদের মোবাইল কেনার ক্ষেত্রে 20 হাজার টাকার মতো বাজেট রয়েছে তারা শাওমির কিছু আকর্ষণীয় ফোন করতে সক্ষম হবেন। আপনি যদি বিস্তারের টাকার বাজেটের শাওমির নতুন মডেলের ফোন করতে চান তাহলে আমাদের নিচে তালিকা থেকে বাছাই করুন কেননা এখানে আমরা অফিশিয়াল ওয়েবসাইট থেকে যে মূল্য তালিকা দেওয়া হয়েছে এবং ফিচারসমূহ দেওয়া হয়েছে তা নিয়ে এখানে আলোচনা করেছি।

Screenshot-2022-01-19-at-10-09-49-PM

২৫০০০ টাকার ভিতরে শাওমি মোবাইল

শাওমি মোবাইল জে কেনার ক্ষেত্রে আপনি যদি আর 5000 টাকা বাড়িয়ে দেন অর্থাৎ 25 হাজার টাকা দিয়ে আপনি ফোন কিনতে চান তাহলে আপনি ভালো ফিচারের বেশকিছু মোবাইল ফোন পেতে পারেন।

বর্তমান সময়ে আমরা দেশ অনলাইন গেম অনেক বেশি জনপ্রিয় হয়েছে প্লে গেম খেলার পাশাপাশি মোবাইলটি অনেক বেশি ফাস্ট করার জন্য আপনি 25 হাজার টাকা বাজেটের শাওমির যেকোনো ফোন কিনতে পারেন কেননা এই বাজেটের মূল্যের শাওমির সবচেয়ে ভালো ফিচারগুলো পাওয়া সম্ভব। আপনাদের সুবিধার্থে আমরা নিচের 25000 টাকার মধ্যে শাওমি বেশ কয়েকটি মডেলের ফোনের দাম সহ ফিচার উল্লেখ করে তালিকা তৈরি করেছে।

Screenshot-2022-01-19-at-10-13-19-PM

৩০০০০ টাকার ভিতরে শাওমি মোবাইল

আলোচনার এই অংশে আমরা শাওমির বিগ বাজেটের মোবাইল ফোন নিয়ে আলোচনা করব যেখানে আপনার বাজেট হতে হবে 30 হাজার টাকার মধ্যে।

সাধারণত শাওমি তাদের যে কোন বা দেশে ফোন বাজারে ছাড়ে তবে সম্প্রতি বেশকিছু বড় বাজেটের 6gb 8 জিবি র্যামের মোবাইল ফোন অফিশিয়াল ভাবে প্রকাশ করা হয়েছে। এই সকল মোবাইলে দ্রুতগতির প্রসেসর এর পাশাপাশি ram128gb রাখা হয়েছে যার কারণে আপনার মোবাইল ফোনটি অধিক গতিশীল হয়ে যাবেন। সুতরাং আপনার মোবাইল ফোন কেনার ক্ষেত্রে বাজেট যদি 30 হাজার টাকার মত হয় তাহলে আপনি নিচের দেওয়া যে কোন মডেলের ফোন কিনতে পারেন।

Screenshot-2022-01-19-at-10-16-57-PM

উপরে দেওয়া তথ্য থাকে আমরা শাওমি মোবাইলের বাংলাদেশ 2022 সালের সকল বাজেটের মোবাইল ফোনের প্রাইস প্রকাশ করেছে। সাধারণত আমরা শাওমি বাংলাদেশ অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে যে সকল তথ্য পেয়েছি তা এখানে প্রকাশ করেছে।

১০০০০ টাকার মধ্যে ভালো মোবাইল

বর্তমান সময়ে শাওমির মত মোবাইল ফোন কম দামে কোন মোবাইল কোম্পানি আপনাকে দেবে না তাই আপনি যদি ভাল মানের মোবাইল ফোন ব্যবহার করতে চান তাহলে অবশ্যই সবই আপনার জন্য বেস্ট অপশন।

অন্যান্য যে কোন মডেলের ফোনের দাম জানতে আমাদের ওয়েবসাইট এর সাথে থাকুন কেননা আমরা এখানে লেটেস্ট সকল মোবাইল নিয়ে আলোচনা করি এবং বিস্তারিত তথ্য উপস্থাপন করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *