টেলিটক বন্ধ সিম অফার ২০২২

বরাবরের মতোই টেলিটক বিশেষ কিছু অফার তাদের গ্রাহকদের দিয়ে থাকে। আজকে আমরা টেলিটকের বিশেষ বন্ধ সিম অফার সম্পর্কে কথা বলব। আকর্ষণীয় এই অফার গুলো যে কেউ দেখলেই নিতে চাইবে। তবে এই অফার গুলো উপভোগ করার জন্য আপনার প্রয়োজন পড়বে একটি টেলিটক বন্ধ সিম। টেলিটক বন্ধ সিম থাকলে আপনি এই সুন্দর সুন্দর টেলিটকের বন্ধ সিমের অফার গুলো উপভোগ করতে পারবেন। আপনি কিভাবে এই অফার গুলো গ্রহন করতে পারবেন এবং কোন কোন অফার আপনার জন্য প্রযোজ্য সেই বিষয় এখন আমরা আপনাদের সঙ্গে আলোচনা করব।

আপনাদের মধ্যে যারা টেলিটক সিম ব্যবহার করেন তাদের জন্য বিশেষ অফার হল বন্ধ সিমের অফার। কমবেশি সকলেই টেলিটক সিম ব্যবহার করে কিন্তু মাঝে মাঝে যখন এই সিম বন্ধ থাকে তখন সকলেই চেষ্টা করেছি ওগুলোতে ফিরে আসার জন্য অফার পেতে। তাদের কথা চিন্তা করে টেলিটক বন্ধ সিম এর বিশেষ বিশেষ আকর্ষণীয় কিছু অফার আগে থেকে দিয়ে রেখেছে। আপনাদের মধ্যে যারা এই অফার গুলো সম্পর্কে এখনো কিছুই জানেন না তাদের লক্ষ্য করেই আজকে আমরা এই অফার পোস্ট তৈরী করেছি। আপনারা আমাদের এই পোস্ট থেকে সকল বন্ধ সিম অফার গুলো জানতে পারবেন।

টেলিটক বন্ধ সিম অফার 2022

টেলিটক বন্ধ সিম অফার এর মধ্যে বেশকিছু অফার অন্তর্ভুক্ত রয়েছে। টেলিটক যেমন একটি ভিন্নধর্মী মোবাইল অপারেটর প্রতিষ্ঠান তারা চেষ্টা করে সকলের থেকে আলাদা ধরনের অফার গুলো তাদের গ্রাহকদের উপহার দিতে। টেলিটক বন্ধ সিম অফার 2021 এর অভ্যন্তরে একজন গ্রাহক চাইলে সকল ধরনের অফার উপভোগ করতে পারে। যাদের ইন্টারনেট প্যাকেজ এর অফার উপভোগ করার প্রয়োজন রয়েছে তারা ইন্টারনেট প্যাকেজ উপভোগ করবে যাদের অন্যান্য প্যাকেজ বান্ডেল প্যাকেজ উপভোগ করার ইচ্ছে রয়েছে তাদের এই ইচ্ছে পূরণ করা হবে।

টেলিটক বন্ধ সিম 2 জিবি ইন্টারনেট প্যাক অফার

আপনাদের মধ্যে যাদের একটি টেলিটক বন্ধ সিম আছে এবং এই সিমটি বন্ধ সিমের আওতায় আছে তারা ইচ্ছে করলেই এই সিম থেকে উপভোগ করতে পারবেন 2gb ইন্টার্নেট প্যাকেজ অফার। 2gb ইন্টার্নেট প্যাকেজ অফারটি উপভোগ করতে হলে টেলিটক বন্ধ সিম থেকে আপনাকে 10 টাকা রিচার্জ করতে হবে। রিচার্জ করার সঙ্গে সঙ্গে আপনি উপভোগ করতে পারবেন আকর্ষণীয় 2 জিবি ইন্টারনেট প্যাক অফার। সবথেকে আকর্ষনীয় বিষয় হলো আপনি শুধু মাত্র 2 জিবি ইন্টারনেট প্যাক অফার পাচ্ছেন না। আপনাকে এর সাথে দেওয়া হচ্ছে 45 পয়সা/মিনিট কল রেট এর সুবিধা। যেই 2 জিবি ইন্টারনেট প্যাক আপনাকে দেওয়া হচ্ছে সেই ইন্টারনেট প্যাক এর মেয়াদ থাকবে 7 দিন। আর আপনি যে কল রেট উপভোগ করতে পারবেন সেই কল রেট এর মেয়াদ থাকবে 90 দিন। আপনারা যদি মনে করেন ডায়াল করে এই অফারটি কিনবেন তাহলে আপনাদের ডায়াল করতে হবে *111*2020# এই ইউএসএসডি কোড নাম্বার এ।

টেলিটক বন্ধ সিম 1gb ইন্টারনেট অফার

টেলিটক গ্রাহকদের সেবা প্রদানের মাধ্যমে তাদের ব্যবসা পরিচালনা করার চেষ্টা করে। তাইতো তারা নিয়ে এসেছে ছেলেটাকে ফিরে আসার জন্য বিশেষ 1 জিবি ইন্টারনেট প্যাকের এই অফার। আপনি যদি আপনার টেলিটক সিম টি কোন কারণে নির্দিষ্ট সময় ধরে বন্ধ রাখেন এবং সেই সিম বন্ধ সিমের আওতায় চলে যায় তাহলে আপনার জন্য এই অফারটি প্রযোজ্য। এই অফার পেতে হলে আপনাকে একটি ইউএসএসডি কোড ডায়াল করতে হবে। *111*21# এই কোড ডায়াল করলেই আপনি উপভোগ করতে পারবেন বন্ধ সিমে 1 জিবি ইন্টারনেট প্যাক অফার। তবে এর জন্য আপনার মূল ব্যালেন্স হতে 21 টাকা কর্তন করা হবে। 21 টাকায় 1 জিবি টেলিটক বন্ধ সিম ইন্টারনেট প্যাক অফার এর মেয়াদ থাকবে 30 দিন। সবথেকে ভালো বিষয় হল এই অফারটি আপনি যত ইচ্ছে ততবার এ উপভোগ করতে পারবেন।

টেলিটক বন্ধ সিম স্পেশাল কম্বো অফার

টেলিটক সকল ধরনের অফার এর মাধ্যমে তাদের বন্ধ সিম চালু করতে কাস্টমারদের আকৃষ্ট করছে। সেই আওতায় তারা নিয়ে এসেছে স্পেশাল কম্বো অফার। এই স্পেশাল কম্বো অফার এর মাধ্যমে একজন গ্রাহক টেলিটক বন্ধ সিম এর সর্বোচ্চ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবে। টেলিটক বন্ধ সিম এ থাকছে 4 জিবি ডাটা এবং 40 মিনিট এর একটি কম্ব প্যাক।যারা ইন্টারনেট ব্যবহার করতে পছন্দ করেন তাদের জন্য 4 জিবি ইন্টারনেট প্যাক রাখা হয়েছে এবং যারা কথা বলতে পছন্দ করেন তাদের জন্য 40 মিনিট এর প্যাকেজ রাখা হয়েছে। দুই ধরনের প্যাকের কম্বিনেশন করে এই প্যাকটি তৈরি করা হয়েছে যার মেয়াদ থাকবে 7 দিন। এই প্যাকটি আপনি উপভোগ করতে পারবেন *111*43# এই ইউএসএসডি কোডের মাধ্যমে। এই প্যাক এর জন্য আপনার মূল ব্যালেন্স থেকে 43 টাকা কর্তন করা হবে এবং আপনি যত ইচ্ছে ততবার এই প্যাক গ্রহণ করতে পারবেন।

কম্বো প্যাক এর অফার এর মধ্যে আরও একটি বড় অফার হলো 5 জিবি ইন্টারনেট প্যাক ও এর সঙ্গে 100 মিনিট প্যাক অফার। একজন টেলিটক গ্রাহক যদি তার বন্ধ সিমে ফিরে আসতে চায় তাহলে এই অফার উপভোগ করতে পারবেন। 5 জিবি ডাটা উপভোগ করতে পারবেন 100 মিনিট প্যাকেজ। এই কম্ব প্যাক টি দেওয়া হবে শুধুমাত্র 109 টাকা। আপনি যত ইচ্ছে ততবার এই কম্বো প্যাক উপভোগ করতে পারবেন। এই কম্ব প্যাক এর মেয়াদ থাকবে 30 দিন। *111*109# ডায়াল করলেই আপনি আপনার টেলিটক বন্ধ সিম থেকে এই অফারটি উপভোগ করতে পারবেন।

টেলিটক বন্ধ সিম ফ্রি অফার সমূহ

আমি আগেই বলেছি টেলিটক সম্পূর্ণ ভিন্নধর্মী একটি মোবাইল অপারেটিং প্রতিষ্ঠান তাই তারা ভিন্ন ভিন্ন ধরনের অফার তাদের গ্রাহকদের দেওয়ার চেষ্টা করে। এবার আমরা বিশেষ একটি অফারের কথা বলবো যে এই অফারটি আপনি সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করতে পারবে। অনান্য অপারেটরগুলো এই ধরনের অফার কোনভাবেই ফ্রিতে দিতে পারবে না তবে টেলিটক এই দিক দিয়ে এক ধাপ এগিয়ে রয়েছে।

আপনি এই অফারের আওতায় উপভোগ করতে পারবেন 23 মিনিট অন নেট প্যাকেজ এর সঙ্গে 23 টি এসএমএস অন নেট প্যাকেজ এবং 30 এমবি ডাটা এই তিন ধরনের প্যাকেজের কথা আমি উল্লেখ করলাম আপনি চাইলে প্রত্যেকটি প্যাকেজ একই সঙ্গে ব্যবহার করতে পারবেন। সম্পূর্ণ এই ফ্রী প্যাকেজগুলো আপনি উপভোগ করতে পারবেন আপনার সিমে সরাসরি 23 টাকা রিচার্জের মাধ্যমে। অর্থাৎ আপনি যদি আপনার টেলিটক বন্ধ থাকা সিমে সরাসরি 23 টাকার রিচার্জ করেন এবং রিচার্জ এর পরে *111*23# এই ইউএসএসডি কোড ডায়াল করেন তাহলে উপরের উল্লেখিত তিন ধরনের অফার আপনি সরাসরি ফ্রি পাবেন। আপনার মূল ব্যালেন্সে এই 23 টাকা থেকে যাবে এবং আপনি ওই অফার গুলো উপভোগ করবেন। 

সবার শেষে সকল বন্ধ সিম অফার প্রত্যাশীদের উদ্দেশ্যে একটি কথা। আপনাকে অফার গুলো গ্রহন করতে হলে অবশ্যই একটি বন্ধ থাকা সিমের আওতায় আসা টেলিটক সিম ব্যবহার করে অফার গুলো গ্রহন করতে হবে। অনেক সময় দেখা যায় যে বন্ধ সিমের আওতায় না আসা সিমগুলো দ্বারা আমরা এই অফার গুলো নেওয়ার চেষ্টা করি যার কারণে আমরা বন্ধ সিম টি ওপেন করে ফেলে কিন্তু অফার গুলো উপভোগ করতে পারিনা। বিশেষ কিছু নিয়ম রয়েছে বন্ধ সিমের আওতায় আসার জন্য।

আপনাকে অবশ্যই আপনার প্রিপেইড টেলিটক সিম টি বিগত 90 দিনের জন্য বন্ধ রাখতে হবে। আপনি যদি আপনার প্রিপেইড টেলিটক সিমটি বিগত 90 দিনের জন্য বন্ধ রাখেন তবে আপনি এই বন্ধ সিমের আওতায় আসবেন এবং এই অফার গুলো উপভোগ করতে পারবেন। আপনি চাইলে আরো একটি সুন্দর কাজ করতে পারেন বন্ধ সিম অফার এর আওতায় জানার জন্য। আপনি আপনার সিমটি বন্ধ সিমের আওতায় আছে কিনা চেক করতে টেলিটক সিম থেকে মেসেজ অপশনে গিয়ে আপনার টেলিটক নাম্বার উঠিয়ে এইনা এসএমএসটি 112 এই নম্বরে সেন্ড করুন।