স্যামসাং মোবাইল ফোনের দাম ২০২২ স্যামসাং এর সেরা ৬টি ফোনের দাম দেখুন

মোবাইল ফোনের দুনিয়ায় স্যামসাঙ নব্বই পার্সেন্ট বাজার দখল করে রেখেছে বিপুল জনপ্রিয়তার পাশাপাশি এই মোবাইল কোম্পানিতে প্রতিনিয়ত নতুন নতুন ফিচার সমৃদ্ধ মোবাইল গ্রাহকদের সামনে প্রকাশ করে চলেছে।

আজকে আমরা আপনাদের স্যামসাংয়ের বেশ কিছু মোবাইলের দাম ও মোবাইলের স্পেসিফিকেশন নিয়ে এখানে বিস্তারিত আলোচনা করেছি।

নতুন নতুন বছরের স্যামসাং কোম্পানি বেশকিছু নতুন ফিচারের ফোন বের করেছেন যা কয়েক মাসের মধ্যেই দেশে ও বিদেশে লঞ্চ হবে। আমরা একজনের বর্তমান বাজারে চলমান বেশ কয়েকটি জনপ্রিয় মোবাইল এর দাম এবং আপকামিং মোবাইল এর ফিচার নিয়ে এখানে আলোচনা করেছে।

স্যামসাং মোবাইল ফোনের দাম

স্যামসাং এমন একটি মোবাইল কোম্পানি যার সাথে আমাদের সকলের পরিচিতি রয়েছে আমরা সেই ছোটবেলা থেকেই প্রাচীন মোবাইল কোম্পানির নাম শুনে এসেছি। সময়ের সাথে সাথে যুগের সাথে তাল মিলিয়ে এইট মোবাইল কোম্পানিতে ব্যাপক জনপ্রিয়তা শীর্ষে অবস্থান করছে।

আজকে আমরা স্যামসাংয়ের বেশ কিছু মডেলের ফোন অফিসারসহ দেখাবো জাব বাংলাদেশ কিংবা ভারত থেকে দেশের যেকোন প্রান্ত পাওয়া যাবে তবে আমরা আজকে ছোট বাজার থেকে বড় বাজেটের সকল দামের স্যামসাং মোবাইল নিয়ে এখানে আলোচনা করেছে।

স্যামসাং মোবাইল কোম্পানি সর্বদা তাদের গ্রাহকদের কথা চিন্তা করে বাজারে মোবাইল ফোন সাপ্লাই দিয়ে থাকে। স্যামসাংয়ের সবচেয়ে কম দামের ফোন এর একটি ফিচার ফোন রয়েছে যা হাজার টাকার মধ্যে পাওয়া যায় তাছাড়া সর্বোচ্চ দামের স্যামসাংয়ের ফোন পাওয়া বলতে আপনি লাখ টাকা দামের ফোন পাবেন। আলোচনার এই অংশে আমরা স্যামসাংয়ের কম দামি ফোনের পাশাপাশি মাঝারি ও বেশি দামি ফোনের দাম নিয়ে আলোচনা করেছি।

স্যামসাং ফোনের দাম ও ছবি

স্যামসাং মোবাইল কোম্পানির দারুন সব ফিচারের পাশাপাশি বিভিন্ন রঙের মোবাইল ফোন বাজারে থাকে যার কারণে সারা দেশের মোবাইল ক্রেতারা এই ফোনের ছবি দেখতে চাই।

ক্রেতাদের চাওয়া পূরণ করতে আমরা স্যামসাং ফোনের সাম্প্রতিক ছবিও ফোনের দাম সহ বিস্তারিত আলোচনা করেছি। এখানে বিভিন্ন বাজারে স্যামসাংয়ের বিভিন্ন মডেলের ফোনের তালিকা তৈরি করা হয়েছে পাশাপাশি প্রতিটি মডেল এর সাথে সংযুক্ত করা হয়েছে।

Screenshot-2022-01-21-at-7-54-55-PM


Screenshot-2022-01-21-at-7-55-08-PM

তাই আপনি যদি স্যামসাং ফোনের দাম ও ছবি একসঙ্গে পেতে চান তাহলে নিচের অংশের দেখুন সেখানে আমরা প্রতিটি মুহূর্তের ফিচার সহ এইচডি পিকচার প্রকাশ করেছে।

স্যামসাং মোবাইল কোম্পানির নতুন মডেলের কোন ফোন বাজারে ছাড়ার পূর্বে তাদের ফেসবুক অফিসিয়াল পেজে পাশাপাশি ইউটিউবে ফিচারসহ এইচডি ইমেজ প্রকাশ করে থাকে তারপরে ইউটিউব চ্যানেলের প্রকাশ করে। আমরা অফিশিয়াল ওয়েবসাইটে এবং ফেসবুক পেজ থেকে প্রতিটি মোবাইলের ছবি সংগ্রহ করে তা এখানে প্রকাশ করেছে।

স্যামসাং মোবাইল নতুন মডেল ২০২২

বছরের শুরুতে স্যামসাং মোবাইল কোম্পানি বেশকিছু মোবাইল ফোন প্রকাশ করতে চলেছে বলে জানিয়েছে। এটাই স্যামসাং মোবাইল লাভারদের জন্য অত্যন্ত জরুরি খবর কেমনে নতুন কিছু ফোন মার্কেটে অতি শীঘ্রই প্রকাশ করা হবে এ লক্ষ্যে ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

স্যামসাং গ্যালাক্সি জি ফোল্ড ৩ ৫জি

গ্যালাক্সি সিরিজের নতুন ফোনটি বাজারে ছাড়তে চলেছে যার মূল্য নির্ধারণ করা হয়েছে 56 হাজার টাকা। পাশাপাশি আপনি যদি গ্যালাক্সি ফোন কিনতে চান তাহলে এই মোবাইল টিপস আপনার জন্য খুব ভালো মানের হবে বলে ধারণা করছেন। নতুন বছরের শুরুতে স্যামসাং গ্যালাক্সি জি ফোন 3 বাজারে প্রকাশ হবে এ ফোনে দারুন সব ফিচার রয়েছে জানিয়ে বলা হয়েছে।

ফোল্ডেবল ফোনের দুনিয়ায় স্যামসাং নতুন কোন নাম নয় স্যামসাং এর তৃতীয় ফোল্ডেবল স্মার্টফোন বাংলাদেশের বাজারে বর্তমানে অফিশিয়াল ভাবে পাওয়া যাবে ৭.৬ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করতে পারবেন এছাড়াও এর দারুন কিছু ফিচার রয়েছে যার মধ্যে প্রথম আন্ডার ডিসপ্লে ক্যামেরা রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি 

সময়ের সাথে সাথে স্যামসাং তাদের নেটওয়ার্ক সিস্টেম বাড়িয়ে চলেছে এ লক্ষ্যে 2022 সালের প্রথমদিকে স্যামসাং ফ্ল্যাগশিপ স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি আলট্রা রয়েছে এর পারফর্মেন্স অত্যান্ত বাংলাদেশের আরো বেশ কিছু বিক্রি করতে আগ্রহী স্যামসাং এ লক্ষ্যে তাদের অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে এই মডেলের বেশকিছু সাপ্লাই দেয়া হবে বলে জানানো হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস 2015 তে পাচ্ছেন আপনি 6.8 এইচডি ডিসপ্লে যেখানে প্রসেসর 2112 জিবি ইন্টারনাল স্টোরেজ 256gb মোবাইলের ক্যামেরার দিকে বেশি নজর দেওয়া হয়েছে যেখানে ব্যাক ক্যামেরা 108 মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনের ফ্রন্ট ক্যামেরা টা 40 মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে।

ব্যাটারি ব্যাকআপ এর দিকে স্যামসাং সম্প্রতি অন্যান্য মোবাইলের সাথে টেক্কা দিয়ে পা বাড়িয়েছে এই ফোনটিতে আপনি ব্যাটারি পাবেন পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার এর ব্যাটারি। একটানা 54 ঘন্টা আপনি এই মোবাইলটি ব্যবহার করতে পারবেন স্বাচ্ছন্দ্যে। স্যারের দেখতে যেমন এর বিস্তার রয়েছে ঠিক তেমনি দামের দিক দিয়ে ফোনটি একটু বেশি দামি স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি আলট্রা ।

কম দামে স্যামসাং মোবাইল

বাংলাদেশ একটি দরিদ্রতম দেশ যার কারণে এ দেশের বেশিরভাগ মানুষ ফোন ব্যবহার করতে আগ্রহী হলেও দামের দিক দিয়ে লক্ষ্য রেখে অনেকটা সচেতন। তাদের স্যামসাং কোম্পানি কবে থেকে বাংলাদেশে তাদের প্রচারণা শুরু করেছে সব সময় তারা বাংলাদেশের লোকের চাহিদা মিটিয়ে স্বল্প দামে মোবাইল ফোন বিক্রি করে চলেছেন।

আপনি যদি কমদামের স্যামসাঙ মোবাইল কিনতে চান তাহলে আপনাকে জন্য সুখবর হলো সম্প্রতি বাজারে কয়েকটি মডেলের স্যামসাং নতুন মোবাইল প্রকাশিত হয়েছে যার বাজেট শুধু মাত্র 8000 টাকা আপনি স্যামসাংয়ের মোবাইল কিনতে হলে সেন্টারে কোন কাস্টমার কেয়ার থেকে ক্রয় করতে পারেন।

১০ হাজার টাকার মধ্যে স্যামসাং মোবাইল

স্যামসাংয়ের বেশকিছু মোবাইল মডেল রয়েছে যেগুলোর দাম 10000 এর চেয়ে বেশি কেননা আপনি যেহেতু ভালো একটি কোম্পানির ফোন কিনবেন তাই আপনাকে টাকা একটু বেশি খরচ করতে হবে। নিচে আমরা 10000 টাকার মধ্যে স্যামসাং এর বেশ কিছু মোবাইলের একটি তালিকা প্রকাশ করেছে। সেখান থেকে আপনি আপনার পছন্দমত যেকোনো মোবাইল নিতে পারেন।

Screenshot-2022-01-21-at-7-53-34-PM

উপরের দেওয়া তথ্যগুলো আমরা সম্পূর্ণ স্যামসাং এর অফিশিয়াল ওয়েবসাইট ফেসবুক পেজ থেকে সংগ্রহ করেছে তাই আপনি আপনার পছন্দ মত যে কোন মডেলের ফোন কিনতে পারেন তবে দামের ক্ষেত্রে আপনাদের জন্য বিশেষ নির্দেশনা স্যামসাং মোবাইল কোম্পানি যেকোনো সময় তাদের মোবাইলের দাম পরিবর্তন করতে পারে। স্যামসাং সহ দেশের অন্যান্য যে কোন মোবাইলের দাম ও যে কোন তথ্য পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।