রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ – রিয়েলমি নতুন ফোনের দাম জানুন

By | March 25, 2022

মোবাইল ফোন জগতের আধুনিকতার ছোঁয়া এনেছে বিখ্যাত চীনা মোবাইল কোম্পানি রিয়েল মি। যদি কম দামে ভালো মানের স্মার্ট ফোন হাতে পেতে চান তাহলে আপনার জন্য সবচেয়ে সেরা মোবাইল হবে রিয়েল মি।

মোবাইল কোম্পানিতে বাংলাদেশের তাদের নতুন শাখা খুলেছে যার কারণে খুব কম মূল্যে এখন অনেক ভালো ফিচারসমৃদ্ধ মোবাইল ফোন হাতের নাগালে পাওয়া যাচ্ছে।

আজকে আমরা আপনাদের সামনে উপস্থাপন করতে চলছে রিয়েলমি 2022 সালের নতুন ফোনের দাম এবং এর ফিচারসমূহ নিয়ে বিস্তারিত সকল তথ্য। তাই আশা করছি আপনার এই পুরো আর্টিকেলটি পড়বেন এবং রিয়েলমি বর্তমান বাজার এর সকল মোবাইলের দাম সম্পর্কে জানতে পারবেন।

রিয়েলমি মোবাইল ফোন দাম বাংলাদেশ ২০২২

বর্তমানে বাংলাদেশে সহ সারা বিশ্বের প্রতিটি প্রান্তে স্মার্টফোনের ছোয়া লাগিয়ে দিয়েছেন রিয়েল মি। কেননা অধিকাংশ মানুষ কম বাজেটের মধ্যে ভালো ফোন আশা করে কম দামে ভালো ফোন কেনার একমাত্র সুযোগ প্রদান করেছেন রিয়েলমি মোবাইল ফোন কোম্পানি।

যার কারণে আপনি স্বল্পআয়ের মানুষ অথবা উচ্চ আয়ের মানুষ যে ধরনের মানুষ হয়ে থাকেন না কেন আপনার সাধ্যের মধ্যে সাশ্রয়ী মূল্যে অধিক ফিচারসমৃদ্ধ মোবাইল ফোন পেতে পারেন।

সম্প্রতি রিয়েল মি কোম্পানি বাংলাদেশের জনপ্রিয় ইকমার্স ওয়েবসাইট দারাজ এর সাথে যুক্ত হয়ে তাদের ফোনগুলো সারাদেশে সাপ্লাই করছে। এর জন্য মোবাইল ফোনের দাম কমে গিয়েছে পাশাপাশি আপনি খুব সহজে ঘরে বসে থেকে মোবাইলের cash-on-delivery পাচ্ছেন।

রিয়েলমির বাংলাদেশের বেশ কিছু মডেলের দাম ও বিস্তারিত তথ্য নিয়ে এখানে আলোচনা করেছে নিচে কয়েকটি রিয়েলমি সিরিজের বর্তমান সময়ের জনপ্রিয় মডেল গুলো আলোচনা করা হয়েছে যা থেকে আপনি আপনার পছন্দমত মডেল বেছে নিতে পারেন।

Screenshot-2022-01-20-at-6-15-28-PM

রিয়েলমি মোবাইল ফোনের দাম কত?

আপনারা অনেকেই ইন্টারনেট এর রিয়েল মি মোবাইল ফোনের দাম কত জানার জন্য সার্চ করে থাকেন তাদের উদ্দেশ্যে বলতে চাই সাধারণত রিয়েলমি বিভিন্ন বাজেটের মোবাইল ফোন তাদের বাজারে ছাড়ে প্রতিবছর।

কখনো বিশেষ কম দামে অনেক ভালো মোবাইল পাওয়া যায় আবার অনেক সময় এ সকল মোবাইল বেশি দামে ক্রয় করতে হয়। আপনার যারা রিয়েলমি ব্যান্ডের মোবাইল কিনতে চান তাদের জন্য আমরা এখানে রিয়েল মির বেশ কয়েকটি নিত্য নতুন মডেলের ফোনের দাম উল্লেখ করেছি। এই মোবাইল ফোনের সর্বনিম্ন দাম 8999 টাকা থেকে যেখানে আপনাকে 2gb রেম 32 জিবি স্টোরেজ পেয়ে থাকবেন রিয়েলমি সি 20 বিভিন্ন স্পেসিফিকেশন রয়েছে।

তাছাড়া আপনি আর আপনার একটু বাজেট বাড়ালে মাত্র 12 হাজার 990 টাকা পেয়ে যাবেন রিয়েল মি নতে 4 64gb রেম 64 জিবি র্যাম রয়েছে। অতএব আপনি বুঝতে পেরেছেন যে রিয়েলমি মোবাইল ফোনের দাম আপনার বাজেটের ওপর নির্ভর করে তবে সর্বনিম্ন 8000 টাকা থেকে 50 হাজার টাকার মূল্যের রিয়েলমি তাদের বিভিন্ন মডেলের ফোনের বাজারে ছেড়েছে।

বাংলাদেশে সেরা কয়েকটি রিয়েলমি মোবাইল ফোন

রিয়েলমি বাজারে নিত্যনতুন মডেলের মোবাইল ফোন ছাড়ছে তবে এর মধ্য থেকে আমরা আপনাদের জন্য সেরা কয়েকটি তালিকাভুক্ত করেছে যার বর্ণনা স্পেসিফিকেশন নিচে বর্ণনা করা হয়েছে।

Realme C25

এটা বেশ কিছুদিন আগে রিয়েলমি তাদের নতুন মডেলের একটি ফোন অফিশিয়াল ভাবে বাজারে প্রকাশ দিয়েছে রিয়েল মি সি টু মডেল এ ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র দুইটি ভেরিয়েন্ট। ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড 11 একটি 64gb ইন্টার্নাল স্তরেজ সাথে 4 জিবি র্যাম তাছাড়া আপনি 128gb ইন্টার্নাল স্তরেজ রম 4gb রম নিউ ফোনটি ক্রয় করতে পারেন।

ফোনের ব্যাক সাইট এ থাকছে 48 মেগাপিক্সেলের ইমেজ সেনসর ক্যামেরা এবং কনসার্টে 8 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। ব্যাটারি ব্যাকআপ এর দিকে বিশেষ লক্ষ্য রেখে ছয় হাজার মিলিঅ্যাম্পিয়ার non-removable প্রদান করা হয়েছে যার কারণে আপনি দীর্ঘ সময় ফোন চালাতে পারবেন।

ফোনটি পাওয়া যাচ্ছে না শুধু মাত্র দুটি আকর্ষণীয় কালারে একটি ওয়াটার ব্লুয়ার অ্যাকটিওয়াতর গ্রে কালার আপনি যদি এই মোবাইলটা কিনতে চান তাহলে বাজার থেকে অথবা রিয়েল মি সার্ভিস সেন্টার থেকে 14 হাজার 999 টাকা দিয়ে।

Realme 8 5G

বাজারে বেশ সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ফিচার ও হাই কোয়ালিটি সম্পন্ন মোবাইল ফোনের মধ্যে সবচেয়ে লাভজনক যে ফোনটি তাহলো রিয়েল মি 8 5G তথ্য প্রযুক্তির উন্নতির কারণে আমরা ফাইভজি তে পরিণত হয়েছে যার কারণে আপনি অবশ্য এই ফোনটি কিনতে পারেন ফোনটিতে রয়েছে ডাইভারসিটি 705 প্রসেসর যাক 8.5 মিলিমিটার হাইপার স্লিম বডি সম্পন্ন।

বর্তমান বাজারের সবচেয়ে হালকা এ ফাইভ জি স্মার্টফোন বাংলাদেশের মাত্র 22 হাজার 990 টাকায় পাওয়া যাচ্ছে এই ফোনটিতে রয়েছে 128 জিবি ইন্টারনাল স্টোরেজ এবং 8 জিবি র্যাম এবং 16 মেগাপিক্সেল ক্যামেরা। এন্ড্রয়েড ভার্সন 11 এবং ডুয়েল সিম সহ রয়েছে বিভিন্ন আকর্ষণীয় ফিচার সমুহ ফোনটি সিলভার এবং দুইটি কালারে বাজারে পাওয়া যাচ্ছে।

Realme 8 Pro

রিয়েল মি এইট মোবাইল ফোনটি যখন বাজারে অফিশিয়াল ভাবে লঞ্চ হল তখন ক্রেতা মনে ব্যাপক সাড়া ফেলে যার কারণে এ মোবাইল কোম্পানিতে রিয়েল মি এইট প্রো বাজারের সম্প্রতি প্রকাশ করেছেন। আপনারা যারা মোবাইলে গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য এই মোবাইলটি অত্যন্ত জরুরী বাংলাদেশের অফিশিয়াল প্রাইস 27990 টাকা মূল্যের এই ফোনটিতে রয়েছে 128gb স্তরেজ এবং 8 জিবি র্যাম।

পাশাপাশি ফোনটিতে রয়েছে কোয়ার্টি বিভিন্ন মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে থাকছে 16 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। তবে ব্যাটারীতে বেশ শয়তান হয়েছে শুধু মাত্র 4500 অ্যাম্পিয়ারের non-removable ব্যাটারি দেওয়া হয়েছে আপনি এই মোবাইলটি ক্রয় করলে পাচ্ছেন 1 বছরের ওয়ারেন্টি। মোবাইল তিনতিনটি কালারের থাকছেন ইনফিনিটি ইনফিনিটি ব্ল্যাক , ইলিমিউনেটিক ইয়লো ।

রিয়েলমি মোবাইল কেমন?

বাংলাদেশের অনেক মোবাইলকে তারা অধির আগ্রহে বসে রয়েছেন বিভিন্ন ধরনের ফোন কিনতে তারা জানতে আগ্রহী রিয়েলমি মোবাইল কেমন। আপনাদের জন্যই আমরা এখানে রিয়েলমি একটি ছোট রিভিউ লিখে যেখানে আমরা বলতে চাই যে আপনি যদি সুলভ মূল্যে ভালো ফিচারসমৃদ্ধ মোবাইল ফোন কিনতে চান তাহলে আপনার জন্য রিয়েল মি বেস্ট অপশন।

কোম্পানির মতো অন্য কোন মোবাইল কোম্পানি আপনাকে কম দামে এত ভাল ফিসারের মোবাইল দিতে পারবে বলে মনে হয় না তাই আপনার কাছে এই মোবাইল কোম্পানির ফোনগুলো যথেষ্ট ভালো লেগেছে। ব্যাটারি ব্যাকআপ ক্যামেরা প্রসেসর সহ সকল ফিচার এই মোবাইলের অনেক ভালো তাই আপনি নির্দ্বিধায় এই মোবাইলটির দেশের যেকোন রিয়েল মির সবথেকে অফিশিয়াল ফোনটি কিনতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *