আকাশ ডিটিএইচ মূল্য ২০২২ এবং DTH এর মাসিক বিল

প্রযুক্তির এই যুগে এখন সবকিছু হাতের মুঠোয় আমরা চাইলেই স্যারের সাথে যুক্ত হয়ে পুরোপুরি নির্ভরশীল করে ফেলেছি। বর্তমান সময়ে সকল প্রযুক্তিগত বিষয়ের জন্য আমাদের স্যাটেলাইট অপারেটিভ এস আই এস এল এর মাধ্যমে মোবাইল ফোন কমিউনিকেশন এবং স্যাটেলাইট টিভি চ্যানেল ইত্যাদি পরিচালনা করা হয়।

এছাড়া আপনি ডিস এন্টেনা সংযোগ নিতে পারেন যার কারণে আপনি সারা বিশ্বের বিভিন্ন টিভি চ্যানেল গুলো উপভোগ করতে পারবেন। যেসকল ক্যাবল নেটওয়ার্ক সার্ভিস রয়েছে তারা যথাযথভাবে গ্রাহকদের সেবা দিতে পারে না এই অবস্থায় আপনি অবশ্যই নিজের ডিস এন্টেনা ব্যবহার করতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

কেননা আপনি এটি ব্যবহার করার ফলে এইচডি ক্লিয়ার টিভি চ্যানেলের পাশাপাশি কোন ধরনের ডিশ কানেকশন ছাড়াই প্রতিটি চ্যানেল উপভোগ করতে পারবেন। আকাশ ডিটিএইচ এমন একটি সেবা কম্পানি যারা একদম পরিষ্কার চ্যানেল প্রোগ্রাম দিয়ে থাকে এবং আরেকটি ভালো দিক হচ্ছে এই সংযোগ বিচ্ছিন্ন হওয়ার কোন ঝামেলা নেই যার কারণে আপনি নির্বাচন হবে টিভি চ্যানেল গুলো পরিষ্কার দেখতে পাবেন। আজকে আমরা আলোচনায় অংশ আপনাদের জানাবো আকাশ ডিটিএইচ এর মূল্য এবং এই ডিস এন্টেনা ব্যবহার করার সুবিধা।

আকাশ ডিটিএইচ কেনার নিয়ম

আকাশ ডিটিএইচ বেক্সিমকো কোম্পানির একটি পণ্য আপনি এখন এই সেবাটি পেতে হলে কোথা থেকে আকাশ ডিটিএস কিনবেন তা সম্পর্কে ধারণা থাকা প্রয়োজন। আকাশ ডিটিএস কেনার জন্য আপনি দুইটি মাধ্যম ব্যবহার করতে পারেন প্রথমটি হল অনলাইন অদ্বিতীয় টি হলো অফলাইন যেকোনো স্টোর থেকে।

আকাশ ডিটিএইচ কেনার জন্য আপনি এর অফিশিয়াল ওয়েবসাইট www.akashdth.com রয়েছে সেই ওয়েবসাইটে প্রবেশ করে আপনি যে মডেলের আকাশ ডিটিএইচ ব্যবহার করতে চান তা অর্ডার করতে পারেন তবে অর্ডার করার সময় আপনি আপনার নাম জেলা থানা ও মোবাইল নাম্বার যথাযথভাবে পূরণ করবেন।

অপরদিকে অফলাইনেও আপনি খুব সহজেই আকাশ দিতে কিনতে পারবেন এখন সারা দেশের প্রতিটি ইলেকট্রনিক্স স্টরে এ ডিভাইসটি পাঠিয়ে দেওয়া হয়েছে যার কারণে আপনি আপনার নিকটস্থ যে কোন ইলেকট্রনিক্স দোকানে গিয়ে যোগাযোগ করে এই সেবাটি চালু করতে পারবেন।

আকাশ ডিটিএইচ এর দাম

সাধারণত আমরা কেবল নেটওয়ার্ক ব্যবহার করার কারণে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ মাস শেষে প্রদান করে থাকে কিন্তু আকাশ ডিটিএইচ কানেকশন এর জন্য আপনাকে একটি নির্দিষ্ট পরিমাণ ফি প্রদান করতে হবে তবে প্রথমে আপনাকে আকাশ ডিটিএইচ সার্ভিস টি কিনতে হবে।

Screenshot-2022-02-03-at-7-25-19-PM

আকাশ ডিটিএইচ এর দাম একটি নির্দিষ্ট প্রাইজ দেওয়া হয়েছে আপনি যদি এককালীন আকাশ ডিটিএস কিনতে চান তাহলে চার হাজার 499 টাকা দিয়ে আপনার বাড়িতে স্থাপন করে নিতে পারবেন এবং প্রতিমাসে 120 টি চ্যানেল এর ব্যবহার করতে পারবেন যার জন্য আপনাকে 399 টাকা প্রতি মাসে বিল পরিশোধ করতে হবে। তবে কানেকশন নেওয়ার পর আপনাকে কানেকশন ফি হিসেবে 499 টাকা চার্জ দিতে হবে এবং আপনি চল্লিশটির ও বেশি এইচডি চ্যানেল দেখার জন্য 399 টাকা প্রতি মাসে বিল পরিশোধ করবেন।

আকাশ ডিটিএইচ কেনার সাথে আরো যা থাকবে

আপনি যদি আকাশ ডিটিএইচ কিনে থাকেন তাহলে আপনি তার সাথে একটি সেটআপ বক্স পাবেন একটি রিমোট রিমোট এর দুইটি ব্যাটারি। তার সাথে এইচডিএমআই ক্যাবল একটি এভি সাথে আরও ফ্রি দেবে ছাতা সিঙ্গেল পোর্ট এলএনবি এবং সে তারের দৈর্ঘ্য হবে 15 মিটার বা তার চেয়ে কিছু কম তবে অন্যদিকে আপনাকে এক্সট্রা 30 টাকা মিটারের অতিরিক্ত কেবল তার কিনে তার সাথে যোগ করতে হবে। তবে নতুন আকাশ দিতে লাগানোর পর আপনি সাত দিনের সাবস্ক্রিপশন অফার পাবেন এবং এক বছরের ওয়ারেন্টি পাবেন।

Screenshot-2022-02-03-at-7-27-35-PM

আকাশ ডিটিএইচ কাস্টমার কেয়ার নাম্বার

আকাশ ডিটিএইচ ব্যবহার কালীন সময়ে আপনার যদি কোন ধরনের সমস্যা হয়ে থাকে তাহলে আপনি তাদের কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে পারবেন। তাই আপনার অসুবিধার কারণ টি জানানোর জন্য তাদের যে কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে সে নাম্বার দিয়ে জানা অত্যন্ত জরুরী। নিচের অংশে আমরা আকাশ ডিটিএইচ কাস্টমার কেয়ার নাম্বার প্রদান করেছে যা 24 ঘন্টা এবং সপ্তাহের 7 দিন সব সময় খোলা থাকবে।

Call:16442, 09609999000
E-mail: [email protected]

আকাশ ডিটিএইচ পেমেন্ট পদ্ধতি

বর্তমানে আপনি অনলাইনের মাধ্যমে বিভিন্ন মোবাইল ব্যাংকিং সেবা ব্যবহার করে খুব সহজে আকাশ ডিটিএস পেমেন্ট করতে পারবেন। নিন যেকোনো মোবাইল ব্যাংকিং সেবা যেমন বিকাশ রকেট নগদ ইত্যাদির মাধ্যমে খুব সহজেই এই বিল পরিশোধ করতে পারবেন চলুন জেনে নেই কিভাবে আকাশ ডিটিএইচ এর পেমেন্ট করবেন।

আপনি নগদ অথবা বিকাশ যে ব্যবহারকারী হয়ে থাকেন না কেন প্রথমে আপনি আপনার মোবাইল ব্যাংকিংয়ের অফিশিয়াল অ্যাপ্লিকেশন এ প্রবেশ করুন। ফ্রেন্ড অপশন এ ক্লিক করুন। স্থানে আপনার আকাশ ডিটিএইচ অপশন আসবে আপনি আপনার আকাশ দিতে নাম্বারটি প্রদান করুন। আপনি যে প্যাকেজ ব্যবহার করছেন তা সিলেক্ট করুন এবং যে পরিমাণ অ্যামাউন্ট সাবস্ক্রিপশন ফি হিসেবে রাখা হয়েছে তা যথাযথভাবে প্রদান করুন। এভাবেই আপনি আপনার আকাশের পেমেন্ট সম্পন্ন করেছেন।