বিকাশ থেকে টাকা আয় ২০২২ প্রতিদিন 500 টাকা ইনকাম করুন

আমরা সকলে জানি জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ শুধুমাত্র টাকা লেনদেনের জন্য ব্যবহার করা হয় তাহলে আপনি কি জানেন এই বিকাশ ব্যবহার করে আপনি টাকা ইনকাম করতে পারবেন যদি না জেনে থাকেন তাহলে আপনাদের জন্য সুখবর হল যে আজকেরে আর্টিকেলে আমরা আপনাদের দেখাবো বিকাশ থেকে কিভাবে টাকা ইনকাম করবেন। বিকাশ থেকে টাকা ইনকাম করার ক্ষেত্রে আপনাকে আলাদা করে দক্ষতার প্রয়োজন হবেনা কয়েকটি পদ্ধতি যদি আপনি যথাযথভাবে অবলম্বন করে তাহলে আপনি সহজেই দৈনিক 500 টাকার বেশি ইনকাম করতে পারবেন।

বিকাশ থেকে টাকা ইনকাম

আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন বাংলাদেশের সবচেয়ে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস জনপ্রিয় করি তাহলে আমি নির্দ্বিধায় বলতে পারব বিকাশ। এই জনপ্রিয় মোবাইল সেটে সম্প্রতি বেশকিছু মাধ্যম চালু করেছে যার মাধ্যমে আপনি ঘরে বসে থেকে টাকা আয় করতে পারবেন।

রিওয়ার্ড পয়েন্ট

বিকাশ কর্তৃপক্ষ তাদের ব্যবহারকারীদের জন্য পুরস্কারের ব্যবস্থা করেছে আপনি আপনার একাউন্টে যত বেশি টাকা লেনদেন করবেন সে অনুসারে আপনাকে পুরস্কার দেয়া হবে। পুরস্কার এর কয়েকটি স্তরভেদে প্রকার ভেদ করা হয়েছে যা দিছে প্রদান করা হলো।

Screenshot-2022-01-29-at-9-15-54-AM


Screenshot-2022-01-29-at-9-16-02-AM

  • ব্রোঞ্জ
  • সিলভার
  • টাইটেনিয়াম
  • গোল্ড
  • প্লাটিনাম
  • হীরা

এই স্তর গুলো সাধারণত আপনার টাকা লেনদেনের ওপর নির্ভর করে প্রদান করা হয় অর্থাৎ আপনি যত বেশি টাকা ট্রানজেকশন করবেন আপনার পরের তত বেশি হবে এবং আপনি বিভিন্ন এমাউন্টের টাকা পাবেন।

গেম খেলে বিকাশে টাকা আয়

আপনি যদি স্মার্টফোন ব্যবহারকারী হয়ে থাকেন এবার আপনার মোবাইল ফোনে যদি বিকাশ মোবাইল অ্যাপ থেকে থাকে তাহলে আপনি বিকাশ অ্যাপের মাধ্যমে বার্ড গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

  • গেমটি খেলার জন্য প্রথমে আপনাকে বিকাশের অ্যাপটি চালু করতে হবে।
  • বিকাশ পিন নম্বরটি প্রদান করে আপনার একাউন্টে লগইন করুন।
  • বিভিন্ন অপশন আসবে More অপশনে ক্লিক করুন।
  • গেমস খেলার জন্য গেমস লেখা অপশনে ক্লিক করুন। বিকাশ বার্ড গেম খেলুন।
  • এই গেমটি খেলে যদি আপনি জয়লাভ করেন তাহলে আপনাকে বিভিন্ন পয়েন্ট দেওয়া হবে এই পয়েন্টগুলোর মাধ্যমে আপনি পরবর্তীতে তা টাকায় রূপান্তর করে বিকাশ থেকে অন্য একটি এজেন্ট বের করতে পারবেন।
  • এভাবে আপনি বিকাশের বার্ড গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম

মোবাইল ব্যাংকিং সেবায় নগদ ও বিকাশের মধ্যে প্রতিযোগিতা প্রায় দীর্ঘ দিনের। এই প্রতিযোগিতায় জয় লাভ করার জন্য প্রতিবছর বিকাশ মোবাইল ব্যাংকিং কর্তৃপক্ষ বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে।

বিকাশ তাদের গ্রাহক সংখ্যা বাড়ানোর লক্ষ্যে রেফার অফার দিয়ে থাকে। কোন ব্যক্তি যদি বিকাশ মোবাইল অ্যাপ ইন্সটল করার লিংক বন্ধুদের মাঝে শেয়ার করে থাকে তাহলে প্রতি রেফারে জন্য 50 টাকা করে দেওয়া হয়। এভাবে আপনি যদি সর্বোচ্চ 10 জনের কাছে বিকাশ অ্যাপ রেফার করতে পারেন তাহলে আপনাকে 500 টাকা দেওয়া হবে। আপনি চাইলেই যে কোন পরিমাণ আপনার বন্ধুকে এই রেফার কোড টিপস শেয়ার করতে পারেন এবং যত খুশি টাকা ইনকাম করতে পারেন।

বিকাশ একাউন্ট খুলে টাকা ইনকাম

আপনার মোবাইল নাম্বার দিতে যদি বিকাশ একাউন্ট খোলা না থাকে তাহলে আজই বিকাশ একাউন্ট খোলার চেষ্টা করুন কেননা বিকাশ তাদের নতুন গ্রাহকদের জন্য বিশেষ অফার প্রদান করেছে। বিভিন্ন ক্যাম্পেইন এর মাধ্যমে বিকাশ তাদের অ্যাকাউন্ট খোলার প্রচারণা চালাচ্ছে।

সম্প্রতি বিকাশ তাদের নতুন গ্রাহকদের জন্য বিশেষ অফার প্রদান করেছে আপনি যদি বিকাশ একাউন্ট খুলতে আগ্রহী হন তাহলে বিকাশ একাউন্ট খোলার পর আপনার অ্যাকাউন্টে 50 টাকা দেওয়া হবে। পাশাপাশি প্রথম রিচার্জে আপনি 20 টাকা ক্যাশব্যাক পাবেন।

আপনি যদি মোবাইল ব্যাংকিং সেবা ব্যবহার করতে চান তাহলে অবশ্যই বিকাশ একাউন্ট খুলুন এবং মনে রাখবেন বিকাশ একাউন্ট খোলার জন্য আপনি আপনার মোবাইল অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন এবং আপনার জাতীয় পরিচয় পত্র অবশ্য জরুরি।

ক্যাশব্যাক থেকে টাকা ইনকাম

বিকাশ প্রতিনিয়ত তাদের গ্রাহকদের আকর্ষণীয় ক্যাশব্যাক অফার প্রদান করে থাকে। নবিল অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে আপনি এই অফার গুলো গ্রহন করতে পারবেন। এক্ষেত্রে আপনি অবশ্যই বিকাশের মোবাইল অ্যাপ্লিকেশনটি ব্যবহার করবেন কেননা এই অ্যাপটি ব্যবহার করলে আপনি বেশি ক্যাশব্যাক পাবেন।

কিছুদিন পূর্বে বিকাশ 20 টাকা মোবাইল রিচার্জ এর মাধ্যমে 21 টাকা ক্যাশব্যাক অফার টি চালু করে এবং ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। তাছাড়া বিকাশে কোন ধরনের বিল পেমেন্ট করলে সেখান থেকে আপনি 6 পার্সেন্ট ক্যাশব্যাক পাবেন বলে নিশ্চয়তা প্রদান করা হয়েছে। তাই বিকাশের ক্যাশব্যাক থেকে আপনি টাকা ইনকাম করতে পারেন।

অনলাইনে আয় বিকাশে পেমেন্ট

বিকাশ থেকে টাকা ইনকাম এর পাশাপাশি যেকোনো ধরনের কাজ করে বিকাশ থেকে তা পেমেন্ট নিতে পারবেন। অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে আর্টিকেল লিখে বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়ার সহজ মাধ্যম রয়েছে তাই আপনি বিভিন্ন ওয়েবসাইটের নিয়মিত আর্টিকেল লিখুন এবং বিকাশ এর মাধ্যমে পেমেন্ট গ্রহন করুন।

বিভিন্ন মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো খেলার মাধ্যমে আপনি বিভিন্ন পয়েন্ট অর্জন করবেন এবং আপনার ব্যালেন্স থেকে তা বিকাশে টাকা পেমেন্ট করতে পারবেন। এসকল অ্যাপ্লিকেশনের সাধারণত ভিডিও দেখে টাকা ইনকাম করার পদ্ধতি রয়েছে আপনি নিয়মিত বিভিন্ন ধরনের ভিডিও দেখবেন এবং আপনার একাউন্টে পয়েন্ট যুক্ত হবে এবং ওই পয়েন্টের মাধ্যমে আপনি বিকাশ থেকে পেমেন্ট গ্রহন করতে পারবেন।

তথ্যপ্রযুক্তির এই যুগে বিভিন্ন ভাবে টাকা ইনকাম করা সম্ভব ঘরে বসে থাকে তাই আপনার মূল্যবান সময় ও দক্ষতা কাজে লাগিয়ে টাকা ইনকাম করুন। টাকা ইনকাম করার পর তা অবশ্যই বিকাশের মাধ্যমে পেমেন্ট করুন কেননা এই মোবাইল ব্যাংকিং সেবা সবচেয়ে কম রেটে পেমেন্ট এর ব্যবস্থা করেছে।

শেষ কথা

আমরা আলোচনার একদম শেষ অংশের আপনাদের জানাতে চাই যে আমাদের দেওয়া তথ্যগুলো বিকাশের অফিশিয়াল ফেইসবুক পেজ ওয়েবসাইট থেকে সংগ্রহ করা কোন ধরনের ভুল তথ্য আমার এখানে প্রধান করিনি। আমরা আশা করব আপনারা আমাদের দেওয়া তথ্যগুলো সংগ্রহ করে তা যথাযথভাবে করার চেষ্টা করবেন এবং বিকাশ থেকে টাকা ইনকাম করতে পারবেন।