এয়ারটেল নতুন সিম অফার 2022 Airtel offers new SIM

eairtel sim

এয়ারটেল নতুন সিম অফার 2022 সম্পর্কে আপনারা যারা আরো নতুন আপডেট অফার সম্পর্কে বিভিন্ন তথ্য পেতে বিভিন্ন লিংকে অনুসন্ধান করছেন। তাদের জন্য কিছু গুরুত্বপূর্ণ অফার সমূহ সকল তথ্য আমরা নিচে উপস্থাপন করলাম।

সে ক্ষেত্রে আপনার মনোযোগ একান্ত কামনা করছি আপনি আপনার ব্যবহৃত এয়ারটেল সিম টির নতুন অফার সম্পর্কে জানতে হবে ।প্রথমত আপনাকে মনোযোগ সহকারে পুরো পোস্টটি পড়তে হবে। তারপর উপভোগ করুন এয়ারটেল নতুন সিম অফার 2021।

এয়ারটেল নতুন সিম অফার 2022

আপনারা যারা এয়ারটেল নতুন সিম ক্রয় করে সংযোগ চালু করেছেন। তাদের সম্পর্কে কোম্পানি বিশেষ কিছু সুযোগ-সুবিধা দিয়ে অফার সমুহ প্রকাশ করেছেন।

তা হচ্ছে কিভাবে আপনি এয়ারটেল নতুন সিমের সংযোগটি চালু করে অফার গুলো গ্রহন করবেন। তা বিস্তারিত নিচে আলোচনা করা হলো। অর্থাৎ

এয়ারটেল নতুন সিমের ইন্টারনেট অফার এসএমএস অফার ফ্রি ইন্টারনেট অফার কল রেট অফার রিচার্জ অফার মিনিট অফার আরো বিভিন্ন গুরুত্বপূর্ণ অফার গুলো সম্পর্কে অবশ্যই আপনাকে জানতে হবে। যদি আপনি এয়ারটেল নতুন সিম ক্রয় করে সংযোগ চালু করে থাকেন।

এয়ারটেল নতুন সিম ইন্টারনেট অফার

এয়ারটেল প্রিয় গ্রাহক আপনারা যারা নতুন সিম ক্রয় করে সংযোগ চালু করেছেন কোম্পানির শর্ত প্রযোজ্য অনুযায়ী আপনারা অত্যন্ত সীমিত স্বল্প ব্যয়ে লুফে নিন নতুন সিমের ইন্টারনেট অফার সমূহ বিস্তারিত আলোচনা করা হলো।

এয়ারটেল নতুন সিম মিনিট অফার

নতুন সংযোগ চালু করলেই আপনি পাচ্ছেন সর্বনিম্ন কলরেট কথা বলার জন্য আকর্ষণীয় মিনিট অফার যার নিয়ম নীতি এবং ব্যবহার সম্পর্কে নিচে উল্লেখ করা হলো।

41 টাকা রিচার্জ করলে মূল অ্যাকাউন্টে 30 টাকা,15 মিনিট মেয়াদ 10 দিন এবং 2 জিবি মেয়াদ 7 দিন

মিনিট 19 মিনিট
মিনিটের মেয়াদ 10 দিন
মিনিট চেক *778*2525#
ইন্টারনেট 2 জিবি
ইন্টারনেট বৈধতা 7 দিন
ইন্টারনেট চেক *8444*88#
মূল ব্যালেন্স 30 টাকা
ব্যালেন্স চেক করুন *778#
কল রেট 48 পয়সা/মিনিট

এয়ারটেল নতুন সিম এসএমএস অফার

নতুন সংযোগের ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় এসএমএস অফার এবং বান্ডেল অফার এসএমএস অফার গ্রহণ করতে চাইলে আপনাকে অবশ্যই নিচের নিয়ম নীতি অনুযায়ী আপনার এসএমএস অফার গ্রহণ করতে হবে।

50 এসএমএস পাবেন আপনার নতুন সংযোগ চালু করার শুরুতে

এয়ারটেল নতুন সিম রিচার্জ অফার

এয়ারটেল নতুন সিম চালু করলেই আপনি পাচ্ছেন আকর্ষণীয় কোম্পানির সেরা অফার মূল্য, রিচার্জ অফার যা কিভাবে আপনি অফারটি গ্রহণ করবেন তার তথ্য নিচে উল্লেখ করলাম।

এয়ারটেল নতুন সিম কলরেট অফার

এয়ারটেল নতুন সিম কলরেট অফার সম্পর্কে আকর্ষণীয় অফার সমূহ দিয়ে থাকে। সেক্ষেত্রে আপনাকে নিচের নিয়ম নীতি অনুসরণ করে উপভোগ করতে হবে নতুন কলরেট অফার।

নতুন সংযোগ দিলে পাবেনঃ ২ পয়সা/ সেকেন্ড (১.২০ পয়সা/ মিনিট)  (যেকোন অপারেটরে ,যে কোন সময়) 

96 টাকা 2  জিবি,70  মিনিট এবং 48  পয়সা/ মিনিট

এয়ারটেল আরেকটি প্রথম রিচার্জ অফার।উল্লেখযোগ্য এই অফারের মধ্যে আপনি সাত দিনের জন্য 2 জিবি ইন্টারনেট, দশ দিনের জন্য 70 মিনিট এবং মূল অ্যাকাউন্টে 55 টাকা পাবেন । এখন, আপনার সিদ্ধান্তের ওপর নির্ভর করে আপনি উপভোগ করতে পারেন। এছাড়া আপনি যদি এটি নিয়ে থাকেন তবে মিনিট চেক করার জন্য আপনাকে  *778*2525# এবং মিনিটের জন্য *778*2525# ডায়াল করতে হবে.*778#  বা *1#  ডায়াল করে মূল ব্যালেন্স চেক করতে পারেন.

মিনিট 48 মিনিট
মিনিটের মেয়াদ 10 দিন
মিনিট চেক *778*2525#
ইন্টারনেট 2 জিবি
ইন্টারনেট বৈধতা 7 দিন
ইন্টারনেট চেক *8444*88#
মূল ব্যালেন্স 55 টাকা
ব্যালেন্স চেক করুন *778# বা *1#
কল রেট 48 পয়সা/মিনিট

পরিশেষে,

আপনারা যারা এয়ারটেল এর নতুন সংযোগ চালু করেছেন তাদের জন্য যথাসাধ্য চেষ্টা করে আপডেট সম্পূর্ণ নতুন তথ্য উপস্থাপন করলাম এবং নিয়মিত ভাবে আপনাদের জন্য এই পোস্টে সকল নতুন আপডেট অফার সমূহ পোস্ট করা হয়ে থাকে।