বিকাশ কার্ড টু অ্যাড মানি অফার ২০২২ (১০০ টাকা বোনাস)

By | March 16, 2022

দেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ প্রতিনিয়ত ও তাদের গ্রাহকদের মাঝে দারুন সব অফার দিয়ে মন জয় করে নিচ্ছে। বিকাশের যে সকল অফার রয়েছে তার মধ্যে অ্যাড মানি অফার সবচেয়ে অন্যতম এবং এ ধরনের বিশাল ক্যাশব্যাক অফার সাধারণত কোন মোবাইল ব্যাংকিং সেবায় আপনি পাবেন না।

গত দুই মাসের মধ্যে ভালো পরিমাণ বোনাস নেওয়া সুবিধা দিয়েছে এই কোম্পানিটি এ যেন এক বোনাসের উৎসব চলছে। দেশের বেশীরভাগ মোবাইল ব্যাংকিং সেবা গুলো যেখানে ব্যাংক থেকে কার্ডের অ্যাড মানি তে অফারের ঘোষণা দিয়েছে। সেখানে বিকাশ থেকে অ্যাড মানি করলেন নতুন এই ফিচারটি চালু করে দিয়েছে।

তবে এদের মধ্যে কিছু অ্যাড মানি অফার নির্দিষ্ট গ্রাহকদের জন্য চালু করা হয়েছিল এবং এই সকল গ্রাহকরা তাদের বিকাশ অ্যাপ্লিকেশন এন্ড প্রবেশ করলেই নোটিফিকেশনের মাধ্যমে অফার গুলোর বিস্তারিত সম্পর্কে জানতে পারবেন। অন্যদিকে আর কিছু অফার ছিল সকল গ্রাহকদের জন্য এসব অফার বিকাশ একাউন্ট হোল্ডার গ্রহণ করতে পারেন।

১০০ টাকা বোনাস নিন কার্ড থেকে অ্যাড মানি

আজকে আমরা আপনাদের দেখাবো বিকাশের সকল গ্রাহক উপভোগ করতে পারবেন এমন কিছু বিকাশ কার্ড মানি অফার। অর্থাৎ একটি কার্ড থেকে আপনি বিকাশ অফার পাবেন নির্দিষ্ট পরিমাণ টাকা যদি আপনার ব্যাংকের কার্ডের থেকে এড করে থাকেন তাহলে আপনাকে 100 টাকা পর্যন্ত ক্যাশব্যাক বোনাস দেয়া হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই অফারটি সম্পর্কে বিস্তারিত।

আপনি যদি বিকাশ একাউন্ট থেকে থাকে এবং আপনি মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে বিকাশ চালু করেন তাহলে বিকাস গ্রাহক হিসেবে আপনি এই অ্যাপ ব্যবহার করে অ্যাড মানি অপশনে গিয়ে কার্ড অপশন ব্যবহার করে কমপক্ষে 1000 টাকা অ্যাড মানি করলেই পাচ্ছেন সঙ্গে সঙ্গে 50 টাকা বোনাস। অফার চলাকালীন সময়ে আপনি এই অফারটি সর্বোচ্চ রানের জন্য 50 টাকা করে দুইবার 100 টাকা পাবেন।

Screenshot-2022-03-16-at-8-40-48-AM


Screenshot-2022-03-16-at-8-41-01-AM

তবে ক্যাশব্যাক পেতে হলে আপনাকে অ্যাপ থেকে অ্যাড মানি জন্য উক্ত কার্ডটি প্রথমে সেভ করে নিজের বিকাশ একাউন্টে 1000 টাকা অ্যাড মানি করতে হবে। মনে রাখবেন ক্যাশব্যাক পাওয়ার জন্য আপনাকে অবশ্যই কার্ডের তথ্য বিকাশের অফিশিয়াল অ্যাপ্লিকেশন এর সংরক্ষিত থাকতে হবে। আপনার বিকাশ অ্যাপে যদি কার্ড এর সকল তথ্য সংরক্ষিত থাকে তাহলে পরবর্তী তিন দিনের মধ্যে বিকাশ একাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন।

অ্যাড মানি করার শর্তঃ

বিকাশ মোবাইল ব্যাংকিং সেবা কর্তৃপক্ষ অ্যাড মানি করার ক্ষেত্রে বিশেষ শর্তাবলী জারি করেছে। যেগুলো অনুসরণ করার মাধ্যমেই আপনি এই অফারটি পেতে পারেন তাহলে চলুন জেনে নেওয়া যাক অ্যাড মানি করার যে সকল শর্ত।

  • আপনি যদি ক্যাশব্যাক পেতে আগ্রহী হয়ে থাকেন তাহলে প্রথমে কার্ড নম্বরটি সেভ করে এরপর অ্যাড মানি অপশনে ক্লিক করতে হবে।
  • একজন বিকাশ গ্রাহক হিসেবে আপনি সর্বোচ্চ দুই বার অফারটি উপভোগ করতে পারবেন।
  • 50 টাকা করে মোট দুইবার সর্বোচ্চ 100 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।
  • ক্যাশব্যাক আপনি আগামী 3 কার্যদিবসের মধ্যে মেইন ব্যালেন্স পেয়ে যাবেন।
  • আপনি যদি বিকাশ অ্যাপ এ প্রবেশ করে থাকেন তাহলে দেখতে পাবেন যে এই অফারটি ভিসা ডেবিট কার্ড দিয়ে উপভোগ করা সম্ভব।
  • এই অফারটি চলবে 15 ই মার্চ 2022 থেকে 30 শে এপ্রিল 2022 পর্যন্ত। মনে রাখবেন শুধুমাত্র অফার চলাকালীন সময়ে আপনি ক্যাশব্যাক পাবেন।

অর্থাৎ বিকাশ কোম্পানির নির্দেশনা অনুসারে বোঝা যাচ্ছে যে একটি ভিসা ডেবিট কার্ড বিকাশ অ্যাপের মাধ্যমে বিকাশ একাউন্ট থেকে সেভ করে যদি 1000 টাকা অ্যাড মানি করা হয় তাহলে 50 টাকা করে বোনাস পাওয়া যাবে। এভাবে দুইবার অর্থাৎ আপনি 1 হাজার টাকা করে দুইবার যদি 2000 টাকা অ্যাড মানি করেন তাহলে 50 টাকা করে দুইবার 100 টাকা ক্যাশব্যাক বোনাস পাবেন। তবে বিকাশ এর অফিশিয়াল ওয়েবসাইটে উল্লেখ রয়েছে যে কোনো গ্রাহক যদি বিকাশ অ্যাপস আগে থেকেই ভিসা কার্ডের নাম্বার টি সংরক্ষন করে রাখে তাহলে সে বোনাস অফার পাবেন না।

তবে আপনার উদ্দেশ্যে বলতে চাই যে যদি আপনার বিকাশ একাউন্টে ডেবিট কার্ড ভিসা কার্ডের নম্বর ও তথ্য সংরক্ষণ থাকে তাহলে তা এই অফার চলাকালীন সময়ে প্রথমে তা রিমুভ করে দেন অতঃপর 1000 টাকা অ্যাড মানি করে দেখুন আশা করি আপনি এই অফারটি পাওয়ার যোগ্য হবেন।

বিকাশের এ অ্যাড মানি অফারটি দীর্ঘ সময় ধরে চলমান থাকবে তাই আমরা আশা করব আপনারা এই নির্দিষ্ট সময়ের মধ্যে কভারটি গ্রহণ করবেন শেষ হলে এই অফারটি আর গ্রহণ করা সম্ভব নয়। বিকাশ সহ অন্যান্য যেকোনো মোবাইল ব্যাংকিং সেবার যেকোনো অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট এর সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *