জিপি ১০০০ মিনিট অফার ২০২২ জিপি 1000 মিনিট অফার কোড জিপি সেরা

gp offer1

জিপি ১০০০ মিনিট অফার ২০২২ সম্পর্কে জিপি গ্রাহকদের বিশেষ আকর্ষণীয় অফার প্রকাশ করেছেন গ্রামীন সিম কোম্পানি। আপনারা যারা প্রতিনিয়ত দীর্ঘ সময় জিপি সিম ব্যবহার করে কথা বলে থাকেন। তাদের জন্য অত্যন্ত সাশ্রয়ী কলরেট তথা জিপি টু জিপি কথা বলার নিমিত্তে জিপি 1000 মিনিট অফার অত্যন্ত যুগোপযোগী অফার।

জিপি ১০০০ মিনিট অফার ২০২২

জিপি সিম ব্যবহারকারীদের জিপি সিম কোম্পানি জিপি ১০০০ মিনিট অফার এর সাথে সম্পূর্ন ফ্রী 1gb ইন্টার্নেট প্যাক ঘোষণা করেছে। এছাড়া জিপি ১০০০ মিনিট অফার ক্রয়ের জন্য ৬০৪ টাকা জিপি রিসার্চ করে সকল জিপি ব্যবহারকারীদের জন্য গ্রহণযোগ্য।অফারটি গ্রহণ করতে আপনাকে জিপি সিম কোম্পানির শর্ত প্রযোজ্য নিয়ম অনুযায়ী এক্টিভেশন কোড ডায়াল করে গ্রহণ করতে হবে। সেক্ষেত্রে আপনার সুবিধার্থে জিপি ১০০০ মিনিট অফার এর নিয়ম নীতি তুলে ধরা হলো।

gp offer2

জিপি ৬০৪ টাকা রিচার্জ অফার ২০২২

জিপি রিচার্জ অফারের আওতায় গ্রামীন সিম কোম্পানি ৬০৪ টাকা রিচার্জ এর বিনিময়ে ১০০০ মিনিট এবং সেইসাথে 1gb ইন্টার্নেট প্রদান করেছেন এবং এর মেয়াদ 30 দিন। 

জিপি 1000 মিনিট অফার কিভাবে নেব

জিপি 1000 মিনিট অফার গ্রহণ করার জন্য জিপি গ্রাহক দের প্রথমত 604 টাকা রিচার্জ করতে হবে এবং সাথে সাথে আপনি আপনার কাংখিত 1000 মিনিট অফার গ্রহণ করতে পারবেন।

জিপি 1000 মিনিট অফার এক্টিভেশন কোড

জিপি 1000 মিনিট অফার এক্টিভেশন কোড আপনার অফারের গুরুত্বপূর্ণ একটি বিষয় অর্থাৎ এক্টিভেশন কোড ডায়াল করে আপনার অফার গ্রহণ করতে হবে। সে ক্ষেত্রে গ্রাহকদের সুবিধার প্রেক্ষাপটে আমরা এক্টিভেশন কোড উপস্থাপন করলাম। 

জিপি 1000 মিনিট এবং ২ জিবি ইন্টারনেট ফ্রি

জিপি 1000 মিনিট এবং 2 জিবি ইন্টারনেট ফ্রি অফার গ্রহণ করার নিমিত্তে জিপি সিম কোম্পানি জিপি ব্যবহারকারীদের অফারের আওতায় সর্বোচ্চ এই অফার প্রকাশ করেছেন। জিপি সিম মানে সকল সিমের জনপ্রিয়তার শীর্ষে বর্তমান অবস্থান করছে সে ক্ষেত্রে শর্ত সাপেক্ষে নির্ধারিত সময়সূচি অনুযায়ী তাদের বিভিন্ন অফার প্রকাশ করে থাকে তাই সময় অপচয় না করে নির্ধারিত সময় সাপেক্ষ মধ্যে অফারটি গ্রহণ করতে হবে সেক্ষেত্রে আপনাকে৬০৪ টাকা রিচার্জ করে নিতে হবে।

জিপি 1000 মিনিট অফার এর গুরুত্বপূর্ণ বিষয়

জিপি 1000 মিনিট অফার এর গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আপনারা অবশ্যই দীর্ঘ সময় কথা বলার কারণে 1000 মিনিট অফার গ্রহণ করে থাকেন। কিন্তু অনেকেই জানেন না নির্দিষ্ট মেয়াদ অর্থাৎ 30 দিনের মধ্যেই আপনাকে 1000 মিনিট ব্যবহার করতে হবে। যদি কোন কারনে ব্যবহার করা শেষ সম্ভব না হয়। তাহলে অবশ্যই অফার চলাকালীন সময়ে আপনাকে আবারো 604 টাকা রিচার্জ করে নিলে আপনার অবশিষ্ট মিনিট সমূহ নতুন মিনিটের সাথে অন্তর্ভুক্ত হবে। 

জিপি 1000 মিনিট অফার ব্যবহারের নিয়মাবলী

জিপি 1000 মিনিট অফার ব্যবহারের নিয়মাবলী হচ্ছে অর্থাৎ উল্লেখিত অফারের মিনিট দাঁড়া আপনি যেকোন অপারেটরে সর্বনিম্ন কলরেট অনুযায়ী আপনার মিনিট অফার ব্যবহার করতে পারবেন। এ ক্ষেত্রে অতিরিক্ত  কোন কল রেট  গ্রহণযোগ্য হবে না।

জিপি সেরা অফার

জিপি সেরা অফার এর আওতায় অন্তর্ভুক্ত উল্লেখযোগ্য সকল অফার এর নির্দিষ্ট নিয়ম নীতি অনুসরণ করে গ্রাহকদের অফার সমূহ গ্রহণ করতে হবে। সে ক্ষেত্রে অধিকাংশ অফার গ্রহণকারী গ্রাহকরা তাদের নির্ধারিত নিয়ম নীতি ভ্রান্তির কারণে অনেক অফার গ্রহণ করতে ব্যর্থ হন। সেক্ষেত্রে আপনাদের বিশেষ সুবিধা অনুযায়ী জিপি সেরা অফার এর নিয়ম নীতি প্রকাশ করা হয়েছে।

জিপি 1000 মিনিট অফার এর শর্তাবলী

  • অফারটি পেতে আপনার *১২১*৪২০৯# ডায়াল করতে হবে।
  • আপনি একই পরিমাণ অর্থ রিচার্জের মাধ্যমে অফারটি পাবেন ।
  • বাকি ব্যালেন্সটি পরীক্ষা করতে, আপনি *১২১*১*২# ডায়াল করতে পারেন।
  • অফারটি প্রিপেইড এবং পোস্টপেইড ব্যবহারকারীদের উভয়ের জন্যই উপযুক্ত।
  • অফারটি যে কোনও স্থানীয় অপারেটর দ্বারা কিনতে পারে।
  • আপনি ১০০০ মিনিট (যে কোনও স্থানীয় অপারেটরের জিপি) কথা বলতে পারবেন।
  • অফারটি স্কিট্টো সিম ব্যবহারকারীদের জন্য উপযুক্ত নয়।
  • এটিতে ভ্যাট, এসসি, এসডি এবং অন্যান্য চার্জ অন্তর্ভুক্ত রয়েছে।
  • অফারটি পেতে আপনাকে ৬০৪ টাকা দিতে হবে।
  • এই অফারের মেয়াদ ৩০ দিন।