ইনফিনিক্স মোবাইলের দাম ২০২২ Infinix বাংলাদেশ আজকের মূল্য

শাওমি রিয়েল মি স্যামসাং নোকিয়া ইত্যাদি সকল ব্র্যান্ডের মোবাইল ফোনের নাম আমাদের সকলের জানা কিন্তু এ সকল মোবাইল গুলোর যেমন রয়েছে তেমনি রয়েছে মোবাইল গুলোর দাম। এর বাইরে ও প্রতিযোগিতার এই বাজারে টেকনো ও ইনফিনিক্স ব্র্যান্ডের মোবাইল গ্রাহকদের দারুন সব ফিচার দিয়ে মন জয় করে নিয়েছে।

আজকে আমরা ইনফিনিক্স মোবাইলের দাম সম্পর্কে জানব যে মোবাইল কোম্পানি টিম কমদাম হওয়ার পাশাপাশি অসাধারণ ফিচার ফোন বাজারে ছেড়েছে যার কারণে আপনারা রিয়েলমি শাওমি স্যামসাং এ সকল ফোনের পেছনে ছোটার বদলে এই ব্র্যান্ডের ফোন কিনতে আগ্রহ প্রকাশ করবেন। চলুন জেনে নেওয়া যাক দেশের বাজারে পাওয়া যাচ্ছে এমন ইনফিনিক্স মোবাইলের দাম ও স্পেসিফিকেশন সংক্রান্ত বিস্তারিত সকল তথ্য।

ইনফিনিক্স নোট ১১ প্রো – Infinix Note 11 Pro

দেশের বাজারে বর্তমানে ইনফিনিক্স সিরিজের আধিপত্য চলছে। দেশের বাজারে বর্তমানে ইনফিনিক্স এর সবচেয়ে দামি ফোন হল ইনফিনিক্স নোট 11 প্র। অসাধারণ কালার ডিজাইন ও শক্তিশালী প্রসেসর যুক্ত এই ফোনটিতে আপনি পাচ্ছেন 6.95 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে 120 রিফ্রেশ রেট সাপোর্ট করে। তাছাড়া ফোনটির ক্যামেরার দিকে বিশেষ গুরুত্বারোপ করে 64 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে যেখানে জুম 30x টেলিস্কোপ এই ফোনটির অন্যতম আকর্ষণীয় দিক।

Screenshot-2022-02-01-at-7-21-11-PM

বাজারে ফোনটি আর 8 জিবি র্যাম ও ইন্টার্নাল স্তরেজ 128gb সম্বলিত পাওয়া যাচ্ছে। ফোনটির সামনে 16 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। মোবাইল ব্যাটারি ব্যাকআপ এর ক্ষেত্রে বিশেষ নজর রাখা হয়েছে যার কারণে অন্যান্য মোবাইল কোম্পানির মতো এখানে পাঁচ হাজার মেগাওয়াটের লিথিয়াম ব্যাটারি ব্যবহার করা হয়েছে যার কারণে আপনি টানা 120 ঘণ্টার মোবাইলটি ব্যবহার করতে পারবেন।

দেশের বাজারে ইনফিনিক্স নোট 11 প্র এর দাম 21 হাজার 490 টাকা রাখা হয়েছে আপনি যেকোন মোবাইল স্টোর থেকে এই ফোনটি ক্রয় করতে পারবেন।

ইনফিনিক্স হট ১০এস –  Infinix Hot 10S

দেশের বাজারে ইনফিনিক্স হট সিরিজের বেশ কয়েকটি মোবাইল ফোন জনপ্রিয়তা লাভ করেছে তার মধ্যে হাট এন এস এ মোবাইলটির অসাধারণ ফিচার দেওয়া রয়েছে। ফেব্রুয়ারি মাসে প্রথম সপ্তাহের দেশের বাজারে ইনফিনিক্স হট সিরিজের নতুন ফোনটির অসাধারণ ফিচার নিয়ে প্রকাশ করা হয়েছে।

অন্যদিকে এই ফোনটি একাধিক ভ্যারিয়েন্ট থাকায় পছন্দের শীর্ষে রয়েছে যার কারণে আপনার বাজেটের সাথে যেকোনো ভাবে ফোনটি মিলে যেতে পারে। ফোনটির মোবাইলে 6.82 এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যেখানে শক্তিশালী প্রসেসর ও 90 রিফ্রেশ রেট এর ডিসপ্লে প্রদর্শিত হবে যার কারণে আপনি যেকোনো কাল আরো ভিডিওর ভালো দেখতে পাবেন। দুটি দুটি ভেরিয়েন্ট এ পাওয়া যাচ্ছে 4gb 6 জিবি প্রেম যেখানে স্টোরিজ ব্যবহার করা হয়েছে ভিডিওটি হেলিও g85 মিডিয়াটেক।

Screenshot-2022-02-01-at-7-21-24-PM

মোবাইলটির ব্যাক ক্যামেরা 48 মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং ফ্রন্ট ক্যামেরা 8 মেগাপিক্সেল। তবে এই মোবাইলটির বিশেষ দিক হল মোবাইলের ব্যাটারি ব্যাকআপ যেখানে 6000 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে যার কারণে আপনি দীর্ঘ সময় ধরে ফোনটি ব্যবহার করতে পারবেন।

দেশের বাজারে দুইটি ভেরিয়েন্ট ইনফিনিক্স মডেলের মোবাইল পাওয়া যাচ্ছে 4gb রম 128gb স্তরেজ এই ফোনটি মাত্র 13 হাজার 990 টাকা পাওয়া যাচ্ছে। পপিকে মাত্র 1000 টাকা বাজেট বাড়ালে আপনি 6 জিবি রেম 128 জিবি ইন্টারনাল স্টোরেজ ফোনটি পাবেন মাত্র 14 হাজার 999 টাকায়।

ইনফিনিক্স স্মার্ট ৫ প্রো – Infinix Smart 5 Pro

ইনফিনিক্স স্মার্ট সিরিজের ফোন গুলো সাধারণত বাজেট নির্ভর। স্মার্ট নামের সাথে ফোনটির ফিচার বেশী স্মার্টনেশ নেওয়া হয়েছে যেখানে আপনি ইনফিনিক্স স্মার্ট 5 প্র ফোন 9000 টাকা দামের এত কম রেটে দারুন সব ফিচারের পাবেন। হাজার মিলিঅ্যাম্পিয়ার 6000 বিশাল ব্যাটারি পাশাপাশি এই মোবাইলটি পাওয়া যাচ্ছে 2 জিবি র্যাম ও 32gb ইন্টার্নাল স্তরেজ সম্মিলিত।

যারা বাজারে কমদামের ব্যবহারযোগ্য একটি ফোন খুঁজছেন তাদের জন্য এই ফোনটি বিশেষ গুরুত্বপূর্ণ হবে বলে আশা করছে। ফট মোবাইলের ডিসপ্লেতে 6.5 ইঞ্চি এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে প্রসেসর ইউনিক্স এসসি৯৮৬৩এ এর ব্যাক ক্যামেরা 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা 8-megapixel ব্যবহার করা হয়েছে। বাজারে এ ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র 8990 টাকায় দেশের যেকোনো মোবাইল স্টোর থেকে আপডেট ফোনটি কিনতে পারবেন।

ইনফিনিক্স নোট ১০ – Infinix Note 10

আলোচনার এই অংশে আমরা আপনাদের সামনে আরো একটি স্বল্প বাজেটের স্মার্টফোন নিয়ে আলোচনা করতে চলেছে মাত্র 16 হাজার টাকা দামের ফোন ইনফিনিক্স নোট টেন অসংখ্য ফিচারে ভর্তি ফোনটিতে রয়েছে 48 মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ পাশাপাশি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সাথে থাকা ক্যামেরা নাইট মোড অসাধারণ পারফরম্যান্স করতে সক্ষম।

ইনফিনিক্স নোট 10 এর স্পেসিফিকেশন লক্ষ্য করলে আমরা দেখতে পাই যে ফোনটির ডিসপ্লেতে 6.9 এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং প্রসেসর মিডিয়াটেক হেলিও g35 র্যাম ও রম 128gb রাখা হয়েছে। অন্যান্য ফোনের মত এই ফোনটিতে ব্যাটারীতে 5 হাজার মিলিয়াম্পেরে লিথিয়াম ব্যাটারি ব্যবহার করা হয়েছে ফোনটি বাজারে 15 হাজার 990 টাকা দামে পাওয়া যাচ্ছে।

ইনফিনিক্স হট ১০ – Infinix Hot 10 Play

বাজারে প্রকাশ পেল ইনফিনিক্স মোবাইল হট সিরিজের একটি কমদামের অধিকারের একটি ফোন তার উদাহরণ হল ইনফিনিক্স হট এইট। এই ফোনটি কিনতে মাত্র 13 হাজার টাকা লাগবে তবে এই চারদিন ফিচারগুলো এক কথায় অসাধারণ কম দামের মধ্যে এমন স্টোরেজঃ ও ফিচার সমৃদ্ধ ফল পাওয়া দুষ্কর। মোবাইল ফোন।

ইনফিনিক্স হট 10 এর স্পেসিফিকেশনঃ লক্ষ্য করলে আমরা জানতে পারি যে ফোনটিতে 6.82 এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে প্রসেসর অন্যান্য ফোনের মত একই মিডিয়াটেক হেলিও ব্যবহার করা হয়েছে ram8gb ও ইন্টার্নাল মেমোরি 128 জিবি। তবে ক্যামেরার ক্ষেত্রে একটু ঘাটতি দেখা দিয়েছে যেখানে 16 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং ফ্রন্ট ক্যামেরা 8-megapixel দেওয়া হয়েছে।

ব্যাটারি ব্যাকআপ এর ক্ষেত্রে বিশেষ দৃষ্টি আরোপ করা হয়েছে যার কারণে 5200 মিলি এম্পিয়ারের লিথিয়াম ব্যাটারি ব্যবহার করা হয়। বাজারে এই ফোনটি আপনি মাত্র 12 হাজার 990 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন।

বাজারে যেসব ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড স্মার্টফোন পাওয়া যায় তার মধ্যে বর্তমানে ইনফিনিক্স আমাদের সকলের সাথে পরিচিত। সময়ের সাথে সাথে সকল প্রতিযোগিতার বাজারে টিকিয়ে রাখতে এ মোবাইল কোম্পানি গ্রাহকদের কথা ভেবে তাদের উন্নয়ন করেছে পাশাপাশি মোবাইলের ব্যাটারি ব্যাকআপ পাশাপাশি ক্যামেরা অসাধারণ করার চেষ্টা চলছে। সুতরাং আপনি যদি ইনফিনিক্স মোবাইল কিনতে চান তাহলে এ সকল ব্র্যান্ডের মধ্যে যেকোনো মডেলের ফোনটি কিনতে পারেন।