Oppo মোবাইলের দাম ও ছবি 2022 অপো ফোনের আজকের দাম

স্মার্টফোনের বাজারে ওপ্পো মোবাইল বিরাট স্থান দখল করে রয়েছে। অসাধারণ সব ফিচার এর কারণে এই মোবাইল ফোন গ্রাহকদের মাঝে অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা লাভ করে। অসাধারণ ফিচারের মধ্যে রয়েছে এই ফোনটির ক্যামেরা আপনি যদি ভাল মানের ক্যামেরা খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সর্বোত্তম অপশন হবে।

আজকের বাজারে ওপ্পো মোবাইলের দাম ও ছবি সংক্রান্ত বিস্তারিত কিছু তথ্য দিয়ে আমরা আজকের এই আর্টিকেলটি সাজিয়েছি। যেখানে আপনি অপ মোবাইলের দাম ও স্পেসিফিকেশন সহ সকল তথ্য জানতে পারবেন।

অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২২

অপ্পো মোবাইল কোম্পানি সাধারণত চাইনিজ স্মার্টফোনের মধ্যে অন্যতম চাইনিজ যেকোনো পণ্য আমাদের দেশে খুব অল্পসময়ের মধ্যেই জনপ্রিয়তা লাভ করে দেশের বাজারে স্বল্প সময়ের মধ্যে বিস্তার লাভ করেছে কেননা এই ফোনের ফিচার ও ডিজাইন অসাধারণ।

বাংলাদেশের বাজারে মোবাইল ফোন দাম বাজেটের মধ্যে রাখা হয় স্বল্প মাঝারি ও বেশি দামের মোবাইল ফোন। একজন বাংলাদেশী হিসেবে আপনি অবশ্যই মোবাইল ফোনটির দাম সম্পর্কে জানতে বাংলাদেশি টাকা চাইনিজ মোবাইল কোম্পানির দাম এখানে উল্লেখ করা হয়েছে আমরা প্রতিটি মডেলের নাম উল্লেখ করে তার পাশে দাম সহ বিস্তারিত আলোচনা করেছি।

Screenshot-2022-03-14-at-8-31-16-AM


Screenshot-2022-03-14-at-8-31-39-AM

অপো রেনো ৬

এইতো বেশ কিছুদিন আগেই বাংলাদেশের বাজারে মুক্তি পেয়েছে ওপর নতুন একটি ফোন অপ রেনো সিক্স ৫০ওয়াট ফ্ল্যাশ চার্জিং ও ৯০হার্জ রিফ্রেশ রেটের অসাধারণ ডিসপ্লে এই ফোনটির মূল আকর্ষণ। এছাড়াও কোয়ালকম প্রসেসর প্রেমীদের খুশি করতে এই ফোনটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি।

মোবাইলটিতে 6.4 ইঞ্চেস অসাধারণ এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা আপনার ভিডিওর মান অনেক গুণ বাড়িয়ে দেবে 8 জিবি রেম 128 জিবি রম ভেরিয়েন্ট এই মোবাইলটি বাজারে পাওয়া যাচ্ছে রেনো সিরিজের এই মোবাইলটির পেছনের ব্যাক ক্যামেরায় 64 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং সামনের সেলফি দেন 44 মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়।

তবে ফোনটির ব্যাটারি ব্যাকআপ এর দিকে একটু ঘাটতি রয়েছে ক্যামেরা 4340 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে যার কারণে 54 ঘণ্টার বেশি সময় একটানা চলবে।

8gb রম 128gb রম সম্বলিত এই ভেরিয়েন্ট এর ফোনটি বাজার থেকে ক্রয় করতে হলে আপনাকে নগদ ৩২,৯৯০ টাকা প্রদান করতে হবে ।বাংলাদেশের উপর দিয়ে কোন কাস্টমার সার্ভিস সেন্টার অথবা স্টোর থেকে আপডেট মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন।

অপো রেনো ৫

অপ রেনো সিরিজের নতুন আরেকটি ফোন বাজারে প্রকাশ করেছে যা আপনার স্বল্প বাজেটের মধ্যেই কিনতে সক্ষম হবেন বলে ধারণা করা হচ্ছে সম্প্রতি বাজারে মুক্তি পেয়েছে অপ রেনো 5 মোবাইল ফোরজি মোবাইল ফোন ব্যবহার করা হয়েছে অসাধারণ প্রসেসর ও ব্যাটারি ব্যাকআপ সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য আপনার সামনে উপস্থাপন করলাম।

অপো রেনো ৫ এর ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট যে কারো নজর কাড়তে বাধ্য। ৯০হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লের পাশাপাশি স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর রয়েছে ফোনটিতে।  অন্যান্য স্পেসিফিকেশনের দিক দিয়ে অপ রেনো সিক্স এর মতন সকল সাদৃশ্য রয়েছে।

আপনি যদি এই মোবাইলটির স্পেসিফিকেশনের প্রতি আকর্ষিত হয়ে থাকেন তাহলে নিকটস্থ কোনো অপ কাস্টমার কেয়ার সার্ভিস এর সাথে যোগাযোগ করতে পারেন অথবা স্টোরের সাথে যোগাযোগ করে মাত্র অপো রেনো ৫ এর দামঃ ৩২,৯৯০ টাকা।

অপো এফ১৯ প্রো

স্মার্টফোন কেনার ক্ষেত্রে যদি আপনার বাজেট 25000 টাকার বেশি হয়ে থাকে তাহলে আপনার জন্য আমরা একটি উপর অসাধারণ মোবাইল রিকমেন্ড করব সম্প্রতি বাজারে প্রকাশ পেয়েছে অপ f19pro ভিডিও এডিটিং করতে পছন্দ করেন তাহলে আপনার জন্য এই ফোনটি সবচেয়ে পছন্দের হবে বলে মনে করি।

অপো এফ১৯ প্রো ফোনটিতে দেখা মিলবে সুপার অ্যামোলেড ডিসপ্লের। এর পাশাপাশি শক্তিশালী মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর থাকায় ফোনটি নিয়ে পারফরম্যান্সজনিত কোনো চিন্তা নেই।

অপ f9 প্র মোবাইল ফোন 6.43 ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। 8 জিবি রেম 128 জিবি ইন্টারনাল স্টোরেজ সম্বলিত এই ফোনটি বাজারে পাওয়া যাচ্ছে যা আপনার মোবাইলটিকে অত্যন্ত দ্রুতগামী করবে। অপ মোবাইলের ক্যামেরার দিকে বিশেষ নজরদারি করা হয় যার কারণে পেছনে ব্যাক ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ও 16 মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। তবে ব্যাটারি ব্যাকআপ এর দিকে অন্যদিনের মতো ফোনটিতে ৪৩১০ মিলি এম্পিয়ারের লিথিয়াম ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

আপনার যদি বাজেট সীমিত থাকে এবং আপনি ফোনটির প্রতি আকর্ষিত হয়ে থাকেন তাহলে যেকোনো অপ কাস্টমার কেয়ার সার্ভিস থেকে এ ফোনটি ক্রয় করতে পারেন বাজারে এই মোবাইলটির একটি নির্ধারিত দাম দেওয়া রয়েছে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আমরা জানতে পারি যে এই মোবাইল টির দাম ২৬,৯৯০ টাকা।

অপো এফ ১৯

অপো এফ১৯ প্র মোবাইল টিম আপনার প্রফেশনাল কাজে ব্যবহার করতে পারেন তবে এই ছেড়ে দেরে আরেকটি ফোন বাজারে প্রকাশ করেছে যা আপনি নর্মাল কাজের জন্য ব্যবহার করতে পারবেন।

স্ন্যাপড্রাগন প্রসেসর ও অপো ফোন, দুইটি যদি একই সাথে আপনার পছন্দের হয়, তবে অপো এফ১৯ প্রো ফোনটিও আপনার পছন্দের হবে। মোবাইলের ডিসপ্লে তে বিশেষ কোনো পরিবর্তন আনেন করা হয়নি 6.43 এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

6 জিবি রেম 128 জিবি ইন্টারনাল স্টোরেজ সম্বলিত এই ফোনটি আপনার ফোনকে ব্যবহার করতে সাহায্য করবে আপনি যেকোন ধরনের ভারি মোবাইল অ্যাপ্লিকেশন ও গেম ইন্সটল করতে পারবেন কোন ধরনের করবে না। ফোনটির ব্যাক ক্যামেরা 48 মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং সামনে সেলফিতে ১৬মেগাপিক্সেল।

তবে ফরদিন ব্যাটারীতে এবার একটু ব্যাপক পরিবর্তন আনেন করা হয়েছে 5 হাজার মিলিঅ্যাম্পিয়ার লিথিয়াম ব্যাটারি মোবাইল ব্যবহার করা হয়েছে যদি আপনি কিনতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে নিকটস্থ যেকোনো কাস্টমার সার্ভিস থেকে কিনতে পারেন ফোনটির দাম মাত্র ২১,৯৯০ টাকা

আমরা আশা করব আপনারা আমাদের এই আর্টিকেল পড়ার মাধ্যমে অপুর নতুন সকল ফোন সম্পর্কে জানতে পেরেছেন অসাধারণ ফিচার এড দিয়ে এই ফোনটি বাজারে প্রকাশ করা হয়। তাছাড়া প্রতিদিন নিত্যনতুন মোবাইল ফোন বাজারে ছেড়ে যাচ্ছে বিভিন্ন ইভেন্টের মাধ্যমে চাইনিজ কোম্পানি তাদের নতুন মডেলের বাজারে প্রকাশ করছে স্বল্পমূল্যে ও স্বল্প বাজেটের ফোন করতে হলে আপনার জন্য মোবাইল কোম্পানি সবচেয়ে বেশি উপযোগী বলে আমরা মনে করি।