বাংলালিংক ফ্রী ইন্টারনেট  অফার 2022 (Banglalink free internet offer)

বাংলালিংক পাচ্ছেন ফ্রি ইন্টারনেট অফার। এছাড়া এসএমএস অফার মিনিট অফার এবং ইমু প্যাক অফার অন্য সিম কোম্পানির তুলনায় সবচাইতে কম রেটে আপনি কিনতে পারবেন। উক্ত  সিমের ফ্রী ইন্টারনেট  তথা সকল অফার সমূহ নিম্নে উল্লেখ করলাম। 

বাংলালিংক গ্রাহকরা অন্যান্য সিম কোম্পানির  তুলনায় সবচাইতে কম কলরেট কথা বলতে পারে। তাই আর দেরি না করে আপনার বাংলালিংক ফ্রী ইন্টারনেট  অফার 2022 উপভোগ করুন ।বাংলালিংক সিম ব্যবহারকারি প্রিয় বন্ধুরা আপনারা যারা নিয়মিত বাংলালিংক সিম ব্যবহার করে থাকেন তাদের জন্য বিভিন্ন অফার সম্পর্কে এই পোস্টে নতুন নতুন সুখবর পাবেন।

আর যে গ্রাহকগণের বাংলালিনক সিম রয়েছে। এই বাংলালিংক ফ্রী ইন্টারনেট  অফার 2022 সম্পর্কে আপনারা বিভিন্ন পোস্টে অনুসন্ধান করে থাকেন। তাই আর কষ্ট করে আপনাকে অনুসন্ধান করতে হবে না। আপনি ঠিক জায়গাতে ক্লিক করেছেন। আমরা অতি যত্ন সহকারে আপনার বাংলালিংক ফ্রী ইন্টারনেট  অফার 2022  সমস্ত অফার সমুহ নিম্নে উল্লেখ করলাম। 

bl3

বাংলালিংক ফ্রী ইন্টারনেট  অফার 2022 

বাংলালিংক ব্যবহারকারী সুপ্রিয় বন্ধুরা বর্তমান সময়ের প্রেক্ষাপটে বাংলালিংক সিম কোম্পানি বাংলালিংক ফ্রী ইন্টারনেট  অফার সম্পর্কে যে তথ্য আমাদেরকে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আপনাদের জন্য সকল তথ্য নিম্নে উপস্থাপন করলাম।

bl2

বাংলালিংক ২৫ জিবি ফ্রী ইন্টারনেট

Banglalink 25GB Free Internet Offer পাবেন নতুন বাংলালিংক সংযোগে। সাথে পাবেন ৩ জিবি ইনস্ট্যান্ট ইন্টারনেট ও ১১ মিনিট ৭ দিন মেয়াদ। অফার মূল্য ৪৮ টাকা। প্যাক অ্যাক্টিভ কোডঃ *5000*500#

বাংলালিংক ৮ জিবি ফ্রী ইন্টারনেট

বাংলালিংক সিম রিপ্লেসমেন্ট অফার হিসাবে দেওয়া হবে ৮ জিবি ইন্টারনেট একদম ফ্রী। মেয়াদ ৭ দিন।

বাংলালিংক ৭৫০ এমবি ফ্রী

প্রতিদিন মাই বাংলালিংক অ্যাপ থেকে লগ ইন করলে পাবেন ২৫ এমবি ইন্টারনেট বোনাস। ৩০ দিনে পাবেন ৭৫০ এমবি একদম ফ্রী।

বাংলালিংক ১ জিবি ফ্রী ইন্টারনেট

আপনি যদি মাই বাংলালিংক অ্যাপ ইন্সটল না করে থাকেন। তাহলে অ্যাপ লগ ইন করে পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট একদম ফ্রী। বিস্তারিত নিচে দেখুন।

বাংলালিংক ৫ জিবি ৩০ দিন ইন্টারনেট অফার

এই অফার পেতে হলে বাংলালিংক সিম সর্বনিম্ন ৩ মাস বন্ধ থাকতে হবে। তাহলে পাবেন ৫ জিবি ইন্টারনেট অফার ৩০ দিনের জন্য।

কিভাবে বাংলালিংক ফ্রী 15 জিবি ইন্টারনেট পাবেন

একটি নির্দিষ্ট মডেলের একটি নতুন 4Gস্মার্টফোন কিনলেই বাংলালিংক দ্রুততম 4Gইন্টারনেট বিনামূল্যে এক্সেস প্রদান করবে।এর জন্য আপনাকে অবশ্যই বাংলালিং সিম ব্যবহার করতে হবে।

এছাড়াও, জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট দারাজ এবং পিকাবু থেকে স্মার্টফোন কিনলে বিনামূল্যে 15 জিবি ইন্টারনেট  ডাটা পাওয়া যাবে। আপনার মোবাইল কেনার পর, সিম যোগ করার জন্য বিনামূল্যে ইন্টারনেট ডাটা উপভোগ করার পর আপনাকে *5000*521# ডায়াল করতে হবে. তারপর বাংলালিনক নির্দেশনা অনুযায়ী ফ্রি ইন্টারনেট চালু করে উপভোগ করুন.

যেকোনো নতুন 4G স্মার্টফোন কিনুন এবং বাংলালিংক ফাস্টস্ট ফুল স্পিড 4G নেটওয়ার্কের সাথে ব্যবহার শুরু করুন। যদি ডিভাইসটি বাংলালিংক নেটওয়ার্কে প্রথমবার ব্যবহার করা হয় তবে আপনি নিম্নলিখিত পাঠ্য পাবেন:

“অভিনন্দন! আপনি বিনামূল্যে 15GB/12 মাস এবং 48 পয়সা/মিনিট 7 দিনের (প্রথম মাস) অফারের জন্য যোগ্য। প্রথম মাসে 7 দিনের জন্য 4GB (3GB+1GB টফি) পেতে *121*700# ডায়াল করুন এবং বাকি 11 মাসের জন্য 1GB(0.5GB+0.5GB টফি)-7 দিন”।

এছাড়াও নতুন 4G স্মার্টফোন ব্যবহারকারীরা আকর্ষণীয় বার্ষিক বান্ডিল উপভোগ করতে পারবেন:

  1. 477TK: 12GB 1 বছরের জন্য (1GB/মাস)
  2. 946TK: 1 বছরের জন্য 36GB (3GB/মাস)
  3. 1422TK: 1 বছরের জন্য 60GB (5GB/মাস)

অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি এই অফারটির জন্য যোগ্য হবেন না যদি আপনার ডিভাইস IMEI ইতিমধ্যেই বাংলালিংক নেটওয়ার্কে নিবন্ধিত থাকে বা আপনি যদি ইতিমধ্যেই অন্য কোনও ডিভাইস ক্যাম্পেইন অফারটি ব্যবহার করে থাকেন।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফারের মূল চাবিকাঠি

  • বিশেষ কিছু বাংলালিংক সিমের জন্য এই অফার।
  • বেশিরভাগ নতুন গ্রাহক এই ইন্টারনেট অফার পাবেন।
  • এই অফারটি সক্রিয় হওয়ার আগে   আপনার যোগ্যতা যাচাই করতে ডায়াল করুন *5000*456# ।
  • এই অফার সক্রিয় হওয়ার পরে, আপনি 5 মাসের ইন্টারনেট পাবেন।
  • প্রতি মাসে 1GB ইন্টারনেট।

অনুগ্রহ করে মনে রাখবেন এই অফারটি সকল বাংলালিংক ব্যবহারকারীদের জন্য নয়। এই অফারটি একজন বিশেষ গ্রাহকের জন্য তাই আপনি আপনার বাংলালিংক সিম থেকে এটি ব্যবহার করে দেখতে পারেন।

বাংলালিংক ইন্টারনেট অফার 2022 কোড

অনেকেই বাংলালিংক ইন্টারনেট অফার 2022 কোড খুঁজছেন। তাই আমরা আপনার জন্য এই পোস্টটি করেছি কারণ আপনি এখান থেকে আপনার ইন্টারনেট অফার কোড খুঁজে পেতে পারেন ।

বাংলালিংক সিমের ইন্টারনেট অফার কোড হল *5000#। তাই এই কোড ডায়াল করে, এখনই আপনার সিমের ইন্টারনেট অফারটি খুঁজে নিন এবং সেই অনুযায়ী আপনার পছন্দের ইন্টারনেট অফারটি উপভোগ করুন।

বাংলালিংক ফ্রি এমবি অফার 2022

বর্তমানে কোন ফ্রি ইন্টারনেট নেই তবে বিনামূল্যে ইন্টারনেট ব্যবহারের সুযোগ না দিলেও বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার 2022 দিয়েছে। বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য বিনামূল্যে এমবি অফার। বাংলালিংকের মতো অন্যান্য অপারেটরও তাদের গ্রাহকদের কম দামে ইন্টারনেট অফার দিচ্ছে।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার
বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার

আজ আমি জানবো আপনার চমৎকার সব বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে। যদিও বর্তমানে কোন ফ্রি ইন্টারনেট অফার নেই কিন্তু কোন বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার নেই, তাদের কাছে বাংলালিংক সিম গ্রাহকদের জন্য কিছু ফ্রি ইন্টারনেট অফার 2022 সেরা অনুশীলন রয়েছে।

তাই এই বছরের শুরুতে বাংলালিংক তার সমস্ত গ্রাহকদের জন্য বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার 2022 চালু করেছে। আমরা জানি যে বাংলালিংক সেখানে গ্রাহকরা 4G উচ্চ গতির নেটওয়ার্ক ফুল স্টপ প্রদান করে এবং এই নেটওয়ার্কটি এখন মিডিয়া ওয়ান এলাকায় উপলব্ধ তবে এটি গ্রামীণ এলাকার জন্য নয়।

কিভাবে বাংলালিংক এমবি চেক করবেন ?

বাংলালিংক এমবি চেক করতে প্রথমে আপনার মোবাইলে ডায়াল করুন *১২১*১# অথবা *৫০০০*৫০০# নাম্বারে।কিছুক্ষণের মধ্যেই আপনার মোবাইলে ফিরতি এসএমএসে জানানো হবে আপনার বাংলালিংক এমবি পরিমাণ।

এই পদ্ধতিতে বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স দেখতে সফল না হলে সরাসরি আপনি আপনার মোবাইলে গুগল প্লে স্টোর থেকে বাংলালিনক অ্যাপ ডাউনলোড করুন এবং আপনার মোবাইল নাম্বার দিয়ে মাই বিএল অ্যাপস  এর মাধ্যমে আপনার ইন্টারনেটের পরিমাণ খুব সহজেই জানতে পারবেন।

বাংলালিংক এমবি চেক করার নিয়ম হচ্ছে USSD CODE ডায়াল করুন অথবা বাংলালিনক হেলপ্লাইন 121 দয়া করে আপনার ব্যালেন্স জানতে পারেন।

এছাড়া আপনি যদি আপনার বাংলালিংক সিমের মিনিট চেক কোড খুঁজে থাকেন তাহলে খুব সহজেই ডায়াল করুন *১২৪*১০০# এই নাম্বারে এবং পরবর্তীতে আপনার ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনার বাংলালিংক মিনিট এর পরিমান জানিয়ে দিবে।

বাংলালিংক জরুরি ইন্টারনেট লোন

আপনি বাংলালিং এর ফ্রি এমবি চাচ্ছেন তবে হ্যাঁ এটা ফ্রি এমবি বললে ভুল হবে আপনার ধার হিসেবে বাংলালিনক সিম কোম্পানির কাছে জরুরী ভিত্তিতে আপনার ইন্টারনেট লোন পাওয়ার জন্য আপনার সিমের ভারসাম্য ঠিক আছে কিনা তা পরীক্ষা করে দেখবে বাংলালিং সিম কোম্পানি।

  • প্রথম শর্ত, আপনার বাংলালিংক সিমে 10 টাকার চেয়ে কম থাকতে হবে ব্যালেন্স।
  • বাংলালিংক সিমে জরুরী ইন্টারনেট ব্যালেন্স পেতে ডায়াল করুন *৮৭৫# নাম্বারে
  •  পরবর্তীতে আপনার রিচার্জের পর মূল ব্যালেন্স থেকে উক্ত লোনের টাকা কেটে নেওয়া হবে।
  • উক্ত জরুরি অবস্থা পরিষেবাটি আপনি দিনে মাত্র একবার নিতে পারবেন।
  • জরুরী ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৭৫*০# ডায়াল করুন।
  • জরুরী ইন্টারনেট ব্যালেন্স এর বৈধতা পরীক্ষা করতে *১২৪*৫০০# ডায়াল করুন।
  • নতুন সংযোগের ক্ষেত্রে 30 দিন পরে  উক্ত সেবাটি আপনি গ্রহণ করতে পারবেন । 

পরিশেষে,

আমি এটাই বলব যে বর্তমান সময়ের ক্ষেত্রে যতগুলো সিম কোম্পানি রয়েছে তার মধ্যে যোগাযোগের সবচেয়ে উন্নত মানের সিম কোম্পানি হচ্ছে বাংলালিংক।এই সিম কোম্পানির বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে তারা সবসময়ই গ্রাহক দের সকল সুযোগ সুবিধা দেওয়ার জন্য প্রস্তুত থাকে।

বাংলালিংক এসএমএস অফার 2022 

বাংলালিংক মিনিট অফার 2022

বাংলালিংক সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার

বাংলালিংক নতুন সিম অফার 2022

বাংলালিংক বন্ধ সিম অফার 2022 

বাংলালিংক ইন্টারনেটন নতুন অফার 2022 / Banglalink Internet new offer 2022

বাংলালিংক  ইন্টারনেট অফার 2022 

রবি ইন্টারনেট অফার 2022

রবি ফ্রি ইন্টারনেট অফার 2022

এয়ারটেল বন্ধ সিম অফার 2022

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার 2022

জিপি মিনিট অফার 2022

জিপি ইমো প্যাক এবং জিপি ফেইসবুক প্যাক 2022

জিপি এসএমএস অফার 2022

জিপি বন্ধ সিমের অফার 2022

রবি ইমু প্যাক অফার 2022

রবি বন্ধ সিমের অফার 2022

রবি নতুন সিমের অফার 2022

মাই জিপি ইন্টারনেট অফার ২০২২

টেলিটক বন্ধ সিম অফার  2022

টেলিটক নতুন সিমের অফার  2022

টেলিটক ফ্রি ইন্টারনেট অফার 2022

টেলিটক ইমু অফার ২০২২

টেলিটক মিনিট অফার 2022

এয়ারটেল নতুন সিম অফার 2022

এয়ারটেল ইমু প্যাক অফার 2022

স্কিটো সিমের এসএমএস অফার 2022

স্কিটো সিমের মিনিট অফার 2022/Skito Sim Minute Offer 2022

স্কিটো ইন্টার্নেট প্যাক 2022/Skito Internet Pack 2022

স্কিটো বন্ধ সিম অফার 2022/Skito Off SIM Offer 2022

স্কিটো নতুন সিম অফার 2022/Skito New SIM Offer 2022

স্কিটো সিমে ফ্রি ইন্টারনেট অফার 2022/Skito SIM Free Internet Offer 2022

 স্কিটো ইমু প্যাক অফার 2022/Skito Emu Pack Offer 2022