স্কিটো সিমের মিনিট অফার 2022/Skito Sim Minute Offer 2022

স্কিটো সিমের মিনিট অফার  2022 সম্পর্কে জানতে আপনারা যারা বিভিন্ন পোস্টে অনুসন্ধান করে থাকেন ।মূলত তাদের জন্য  এই স্কিটো সিমের সকল নতুন আপডেট তথ্য বিস্তারিত বিশ্লেষণ করলাম। আপনারা যারা স্কিটো সিম ব্যবহার করছেন বা ব্যবহার করবেন তাদেরকে সর্বপ্রথম এই সিমের সকল মিনিট অফার সম্পর্কে অবশ্যই জানতে হবে।

তার কারণ হচ্ছে, একটি সিম কোম্পানি তার ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণ এর ক্ষেত্রে গ্রাহকদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে থাকেন। যে সুবিধাগুলো একজন গ্রাহকের বিশেষ প্রয়োজন। সে ক্ষেত্রে আপনারা যারা নিয়মিত যোগাযোগের জন্য বিশেষ প্রয়োজনে মোবাইলে কথা বলে থাকেন। তাই এই সিম ব্যবহারের ক্ষেত্রে কিভাবে স্বল্প ব্যয়ে অধিক সময় কথা বলা যায়.

স্কিটো সিমের মিনিট অফার 2022

স্কিটো সিমের মিনিট অফার মূলত বিভিন্ন প্যাকেজ এর মাধ্যমে দেওয়া হয়ে থাকে ।সেক্ষেত্রে আপনাকে অবশ্যই এই প্যাকেজ গুলোর মধ্যে যেকোনো একটি প্যাকেজ ক্রয় করে নিয়ে উপভোগ করতে হবে। নিম্নে আপনাদের সুবিধার জন্য সকল প্যাকেজ সমুহের বিস্তারিত তথ্য উল্লেখ  করলাম।

সেজন্য আপনাকে এই সিমের মিনিট অফার সম্পর্কে বিস্তারিত জানতে হবে। এছাড়া এই স্কিটো সিমের ফ্রি ইন্টারনেট অফার, ইন্টারনেট  অফার, এসএমএস  অফার, ইমু প্যাক  অফার, রিচার্জ  অফার আরো ইত্যাদি বিষয়ে যা আপনাদের জন্য আমরা নিয়মিত সকল নতুন আপডেট অফার সমূহ প্রকাশ করে থাকি।

বর্তমান বাংলাদেশ তথ্যপ্রযুক্তির যুগে প্রত্যেকটি মানুষ তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে প্রত্যেকটি ক্ষেত্রে যোগাযোগের প্রধান মাধ্যম হচ্ছে মোবাইল। আর এই মোবাইল ব্যবহার ক্ষেত্রে নির্দিষ্ট যেকোনো একটি সিম আপনার ব্যবহার করতে হবে। সে ক্ষেত্রে আপনি সবচাইতে সাশ্রয়ী রেটে অর্থাৎ স্বল্প ব্যয়ে স্কিটো সিম ব্যবহার করে উপকৃত হবেন।

এছাড়া বর্তমান সময়ে সকল সিমের সুযোগ সুবিধার ক্ষেত্রে সর্বোচ্চ  সুযোগ সুবিধা দিয়ে থাকে যে কোম্পানি  তা হচ্ছে স্কিটো সিম কম্পানি। বাংলাদেশ মোবাইল ব্যবহারকারী যত সংখ্যক গ্রাহক রয়েছে তার মধ্যে প্রায় ৮০% গ্রাহক মূলত এই স্কিটো সিম ব্যবহার করে থাকেন।তার প্রধান কারণ হচ্ছে সকল সুযোগ সুবিধার ক্ষেত্রে সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়ে থাকে এই স্কিটো সিম কোম্পানি। 

আরও দেখুন>>>স্কিটো ইন্টারনেট প্যাক 2022

আরও দেখুন>>>স্কিটো সিমের এসএমএস অফার 2022

স্কিটো সিমের দৈনিক মিনিট অফার

আপনারা যারা স্কিটো সিমের মাধ্যমে কথা বলে থাকেন। মূলত তাদের জন্য এই প্যাকেজ। এই প্যাকেজে অত্যন্ত অল্প সময় কথা বলার জন্য খুবই উপযোগী একটি  প্যাকেজ। অর্থাৎ যারা অল্প সময় কথা বলার জন্য অফার খুঁজছেন মূলত তারাই দৈনিক মিনিট অফার গ্রহণ করে থাকেন। তাই নিম্নে এই দৈনিক মিনিট অফার এর প্যাকেজসমূহ উপস্থাপন করা হল সেখান থেকে আপনি আপনার সুবিধামতো বেছে নিন দৈনিক মিনিট অফার।

Skitto app এর promo dealsঅকশন চেক করুন। সেখানে মিনিটপ্যাক দেওয়া আছে।

স্কিটো সিমের সাপ্তাহিক মিনিট অফার

এখানে স্কিটো সিমের সাপ্তাহিক মিনিট অফার দেওয়া হল মূলত আপনাদের জন্য। এখান থেকে আপনার সুবিধামতো অফারটি গ্রহণ করে ব্যবহার করতে পারেন।

Skitto app এর promo dealsঅকশন চেক করুন। সেখানে মিনিটপ্যাক দেওয়া আছে।

স্কিটো সিমের মাসিক মিনিট অফার 

আপনারা যারা মূলত দীর্ঘ সময় অর্থাৎ প্রয়োজনের ক্ষেত্রে আনলিমিটেড কথা বলে থাকেন সেক্ষেত্রে আপনার সবচাইতে ভালো একটি অফার হচ্ছে স্কিটো সিমের মাসিক মিনিট অফার। অর্থাৎ 30 দিন বা এক মাসের জন্য এই মাসিক মিনিট অফারটি উপভোগ করতে পারেন। অফারটি গ্রহণ করার জন্য নিচে আপনাকে যে অপশন দেওয়া হলো সেখানে ক্লিক করে আপনি অফারটি গ্রহণ করতে  পারেন।

Skitto app এর promo dealsঅকশন চেক করুন। সেখানে মিনিটপ্যাক দেওয়া আছে।

স্কিটো সিমের কলরেট অফার

আমাদের অতি স্বচ্ছ কল রেট দেখুন। আমরা ইতিমধ্যেই যোগ করেছি 15% সম্পূরক শুল্ক (SD) + 15% ভ্যাট সহ SD + 1% সারচার্জ বেস ট্যারিফ/মূল্যে যাতে আপনাকে সেই ক্যালকুলেটরটি আনতে হবে না। স্বচ্ছতার জন্য এটা কেমন!

কল টাইপ সময় টাকায় ট্যারিফ সাথে ভ্যাট, এসডি এবং সারচার্জ টাকায় স্পন্দন
skitto থেকে skitto ২ 4 ঘন্টা 0.60/মিনিট 0.80/মিনিট 1 সেকেন্ড
অন্যান্য জিপি পণ্যে skitto 0.60/মিনিট 0.80/মিনিট
যেকোনো স্থানীয় নম্বরে skitto 0.60/মিনিট 0.80/মিনিট

যাইহোক, অনুগ্রহ করে মনে রাখবেন যে অন্যান্য প্রতিষ্ঠানের সংক্ষিপ্ত কোডগুলি প্রতিষ্ঠানের পদ্ধতি অনুসারে চার্জ করা হবে।

এসএমএস টাইপ সময় টাকায় ট্যারিফ সাথে ভ্যাট, এসডি এবং সারচার্জ টাকায়
skitto থেকে skitto ২ 4 ঘন্টা ০.২৫/এসএমএস 0.33/এসএমএস
অন্যান্য GP নম্বরে skitto ০.২৫/এসএমএস 0.33/এসএমএস
এসএমএস (যে কোনো স্থানীয় নম্বরে স্কিটো) ০.২৫/এসএমএস 0.33/এসএমএস
আন্তর্জাতিক নম্বর 2.50/এসএমএস ৩.৩৩/এসএমএস

পরিশেষে,

আশা করি, স্কিটো সিমের মিনিট অফার সম্পর্কে উপরের সকল বিস্তারিত তথ্য সমূহ জেনে সকল সুযোগ সুবিধা গ্রহণ করে ব্যবহার করুন স্কিটো সিম।