জিপি বন্ধ সিম অফার 2022: ইন্টারনেট, মিনিট, এসএমএস ও কল রেট

জিপি বন্ধ সিম অফার 2021 ফেব্রুয়ারি এখানে উপলব্ধ  ।বায়োমেট্রিক পদ্ধতিতে একজন গ্রাহক সর্বোচ্চ 15 টি পর্যন্ত সিম নিবন্ধন করতে পারেন । আমাদের দেশে সর্বাধিক মোবাইল ব্যবহারকারীদের কাছে অধিক সংখ্যক  সিমকার্ড সংরক্ষিত রয়েছে । প্রয়োজনের অতিরিক্ত  এই পণ্যগুলোতে গ্রামীণফোন বিভিন্ন অফার দিয়ে থাকে । 

গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে বেশি মোবাইল ব্যবহারের সংখ্যা । গ্রামীণফোন টেলকো সংস্থা এই বন্ধ সিম গুলোর উপর ইন্টারনেট, মিনিট, এসএমএস এবং কলরেট অফার করে থাকে ।  সুতরাং আপনি চাইলে জিপি বন্ধ সিম অফার গুলো গ্রহন করতে পারেন ।

এখন আমরা জিপি বন্ধ সিমের অফার সম্পর্কে বিষয় শেয়ার করছি । অনেকেই এখন সস্তা ইন্টারনেটে  এবং কম্বো অফার এর  জন্য রবি ব্যবহার করেছেন ।  সুতরাং 2021 সালের ফেব্রুয়ারি এর আপডেট কি গ্রামীণফোন বন্ধ সিম অফার দেখলে আপনি হয়তো অন্য কোনো অপারেটর ব্যবহার করতে দ্বিধাবোধ করবেন । সুতরাং অফার গুলো দেখুন এবং নিজেকে আরো বেশি উপভোগ করুন ।

gp offer

বন্ধ সিম অফার কি?

 গ্রামীণফোন কম্পানী দীর্ঘদিন  যাবত অর্থাৎ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে সিমকার্ড নিষ্ক্রিয় করে রাখলে,  সিম কার্ডের ওপর নানাবিধ অফার করে থাকে । সাধারণত একজন জিপি ব্যবহারকারী তিন থেকে চার মাস একটি সিম নিষ্ক্রিয় করে রাখলে এবং পরবর্তীতে তা চালু করলে বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন ।

 জিপি বন্ধ 2021 ফেব্রুয়ারি আপডেট

 আপনার কি দীর্ঘদিন যাবত জিপি সিমটি নিষ্ক্রিয় আছে? উত্তর যদি হ্যাঁ হয় তবে আপনি 2021 সালের ফেব্রুয়ারিতে আপডেটকৃত ইন্টারনেট, টকটাইম এবং কলরেট এর বিভিন্ন অফার গ্রহণ করতে পারবেন । সুতরাং আপনার সিমটি সক্রিয় করুন এবং নিকটস্থ এজেন্ট বা ফ্লেক্সিলোডের দোকান থেকে অপ্রকৃত মূল্যের পরিমাণ রিচার্জ করুন এবং ইন্টারনেট  ও কথার দুনিয়ায় নিজেকে আরও আপডেট করুন ।

gp bondho sim offer

 জিপি বন্ধ সিম অফার জানার জন্য পাওয়ার লোড মেনু ( *222* গ্রাহক নম্বর# )  ডায়াল করলে বন্ধ সিম অফার এর যাবতীয় তথ্য দেখতে পারবেন । পাওয়ার লোড এর জন্য আপনার সিমটি প্রযোজ্য কিনা একবার চেক করে নিতে হবে ।

 5 জিবি ইন্টারনেট + 48 পয়সা কল রেট 30 দিন

5 জিবি ইন্টারনেট এবং 48 পয়সা কল রেট 30 দিন মেয়াদ এর অফারটি উপভোগ করতে আপনাকে জিপি নম্বরে *121*5000 # ডায়াল করতে হবে । সুতরাং গত 30 দিনে নতুন সক্রিয়কৃত সিমটির কোন ক্রিয়া-কলাপ না থাকলে আপনি এই অফারের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন ।  এই অফার আপনার জন্য প্রযোজ্য কিনা তা দেখতে ডায়াল করুন *121*5300# 

5জিপি ইন্টার্নেট 43 tk 7 দিনের জন্য

 অল্প দামে বেশি ব্রাউজিং সুবিধা দেওয়ার অন্যতম হচ্ছে এটি ।  7 দিন মেয়াদের এই অফারটি গ্রহণ করতে বৈধ কোড ডায়াল করে সক্রিয় করুন অথবা কোন ফ্লেক্সিলোড পয়েন্ট থেকে জিপি বন্ধ সিমের 5 জিবি ইন্টারনেট অফারটি গ্রহন করার জন্য 43tk পাওয়ার লোড করুন ।  এই অফারটি সর্বোচ্চ একবার গ্রহণ করা যাবে ।

3 জিবি ইন্টারনেট, 100 মিনিট, 48 পয়সা/ মিনিট

গ্রামীণফোন নিষ্ক্রিয় গ্রাহকরা 101 টাকা রিচার্জ এর মাধ্যমে এই অফারটি উপভোগ করতে পারবেন ।  সুতরাং এখনই  ফ্লেক্সিলোড পাওয়ারপয়েন্ট থেকে 101 টাকা রিচার্জ করুন এবং 30 দিনের জন্য 48 পয়সা কলরেট এবং 3 জিবি ইন্টারনেট উপভোগ করুন ।

28 টাকায় 48 মিনিট মেয়াদ 30 দিন

জিপি বন্ধ সিম ব্যাবহার কারিরা 30 দিন মেয়াদে এই অফারটি গ্রহণ করতে পারবেন । আপনি যদি এই অফারটি গ্রহণ করতে চান, তবে বৈঠকের মাধ্যমে অথবা ফ্লেক্সিলোড পাওয়ারপয়েন্ট থেকে 28 টাকা রিচার্জ করুন । উপলব্ধ মিনিট ব্যালেন্স স্থানীয় সংখ্যা 24 ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যায় ।

 মিনিট এবং ইন্টারনেট ব্যালেন্স চেক

 আপনার  সিমে মিনিট এবং ইন্টারনেট অফার এর মেয়াদ চেক করতে নিম্নোক্ত  বৈধ  কোডগুলো ডায়াল করুন ।

  •  মিনিট ব্যালেন্স চেক- *121* 1*2
  • ইন্টারনেট ব্যালেন্স চেক- *121*!1*4#

গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইট হতে আপডেটকৃত বন্ধ সিম অফার এবং সক্রিয় সিম অফার এর বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটের লিংক বুকমার্ক করে রাখতে পারেন । গ্রামীণফোনের যেকোনো অফার প্রকাশিত হলে, সবার আগে আমরা আপনাদেরকে তা জানিয়ে দেবো ।

 #গ্রামীণফোন