বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ – Tech Offer News

বাংলালিংক ইন্টারনেট অফার গুলো বর্তমানে তাদের গ্রাহকদের দিচ্ছে সে সকল ইন্টারনেট অফার গুলো আজকে আমরা আপনাদের জানাব। প্রতিনিয়ত বাংলালিংক তাদের ইন্টারনেট অফার এর ধরন পরিবর্তন করে এবং বিভিন্নভাবে বিভিন্ন আঙ্গিকে তাদের ইন্টারনেট অফার গুলো সাজিয়ে থাকে। আপনারা জানেন যে বাংলালিংক বাংলাদেশের মোবাইল অপারেটর কোম্পানি গুলোর মধ্যে অন্যতম একটি মোবাইল অপারেটর কোম্পানি। শুরু থেকে তারা বিভিন্ন অফারের মাধ্যমে গ্রাহকদের আকৃষ্ট করেছে যার কারণে বর্তমানে তারা একটি ভাল অবস্থানে রয়েছে। আজকে আমরা আলোচনা করব বাংলালিংক এর ইন্টারনেট অফার সমূহ নিয়ে।

আপনাদের মধ্যে যারা বাংলালিংক এর ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমাদের সঙ্গে থাকুন। আপনারা আমাদের এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন বাংলালিংকের কি কি সর্বশেষ ইন্টারনেট অফার এর আপডেট রয়েছে এবং ইন্টারনেট অফার গুলো আপনারা কিভাবে ক্রয় করবেন। সকল বিস্তারিত তথ্য আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করব। আমরা বাংলা লিংক এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে সর্বশেষ আপডেট গুলো পেয়েছি সে আপডেট গুলো আপনাদের বিস্তারিত আকারে জানানোর চেষ্টা করছি। যারা বাংলালিংক গ্রাহক রয়েছেন তাদের জন্য বিশেষভাবে এই পোস্ট তৈরী করা হয়েছে।

বাংলালিংক ইন্টারনেট অফার 2022

2021 সালে বাংলালিংকের বেশ কয়েকটি ইন্টারনেট অফার বাজারে এসেছে। এই ইন্টারনেট অফার গুলো বলে শেষ করা যাবে না তবে আপনাকে আমরা আজকে সর্বশেষ যেই আপডেট রয়েছে সে আপডেট অনুযায়ী ইন্টারনেট অফার এ তথ্যগুলো দিতে পারব। আপনারা আমাদের এই পোষ্টের মাধ্যমে বাংলালিংক এর সর্বশেষ আপডেট ইন্টারনেট অফার গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। যারা বাংলালিংক এর গ্রাহক রয়েছেন এবং প্রতিনিয়ত বিভিন্ন অফারের মাধ্যমে ইন্টারনেট ক্রয় করেন তাদের জন্য বিশেষভাবে এই পোস্ট উপকারী হতে পারে।

বাংলালিনক 1gb ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে 1 জিবি ইন্টারনেট প্যাক অফার এর সুবিধা। এই 1 জিবি ইন্টারনেট প্যাক একজন গ্রাহক ক্রয় করতে পারবে শুধুমাত্র 31 টাকায়। যারা অল্প সময়ের জন্য বেশি পরিমাণে ইন্টারনেট ক্রয় করতে চান তাদের জন্য এই ইন্টারনেট প্যাক তৈরি করা হয়েছে।এই 1 জিবি ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 3 দিন এবং এই 1 জিবি ইন্টারনেট প্যাক একজন গ্রাহক 31 টাকায় কিনতে পারবে শুধুমাত্র *121*31# এই কোডটি ডায়াল করে।

বাংলালিংক 1gb ইন্টার্নেট প্যাক সাপ্তাহিক। এক সপ্তাহের জন্য এই ইন্টারনেট প্যাক একজন গ্রাহক কিনতে পারবে শুধুমাত্র 51 টাকায়। 51 টাকায় সে উপভোগ করতে পারছে 1 জিবি বাংলালিংক এর ইন্টারনেট প্যাক। ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে ডায়াল করতে হবে *121*51# এই কোড নাম্বার।

বাংলালিনক 1.5 জিবি ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাক অফার। তারমধ্যে বাংলালিংকের 1.5 জিবি ইন্টারনেট প্যাক অফার এর বেশ কয়েকটি ধরন রয়েছে। প্রথমে যেই 1.5 জিবি কথা বলব সেই ইন্টারনেট প্যাকের মেয়াদ থাকবে 3 দিন। এই ইন্টারনেট প্যাক আপনি ক্রয় করতে পারবেন শুধু মাত্র 36 টাকা দিয়ে। ইন্টারনেটের স্পিড এর উপর ভিত্তি করে এই ইন্টারনেট প্যাক তৈরি করা হয়েছে। *121*36# এই ইউএসএসডি কোড ডায়াল করতে হবে ইন্টারনেট প্যাক ক্রয় করার জন্য।

বাংলালিংকের আরো একটি 1.5 জিবি ইন্টারনেট প্যাক অফার রয়েছে। ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 3 দিন এবং এই ইন্টারনেট প্যাক একজন গ্রাহক যদি ক্রয় করতে চায় তাহলে সে শুধু মাত্র 41 টাকা খরচ করে এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবে। আপনাদের মধ্যে যাদের এই ইন্টারনেট প্যাক পছন্দ হয়েছে তারা ঝটপট ইন্টারনেট প্যাক গ্রহণ করতে ডায়াল করুন *5000*41# এই ইউএসএসডি কোড।

বাংলালিংক 2gb ইন্টার্নেট প্যাক অফার

বাংলালিংকের 2gb ইন্টার্নেট প্যাকেজ রয়েছে বিশেষ বিশেষ কিছু সুবিধা। আপনাদের মধ্যে যারা অল্প দিনে বেশি ইন্টারনেট ব্যবহার করে তাদের জন্য 3 দিনের 2 জিবি ইন্টারনেট প্যাক এর সুবিধা নিয়ে এসেছে বাংলালিংক। এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে হলে বাংলালিংক গ্রাহককে খরচ করতে হবে শুধু মাত্র 49 টাকা। 49 টাকার দারুন এই তিন দিন মেয়াদি 2 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে আপনাকে ডায়াল করতে হবে *121*49# এই ইউএসএসডি কোড।

2 জিবি প্যাক এর মধ্যে আরও একটি প্যাক রয়েছে এই প্যাকটি মেয়াদ নির্ধারণ করা হয়েছে 7 দিন। আপনারা যারা 7 দিন মেয়াদের 2 জিবি ইন্টারনেট এক বার করতে চাচ্ছেন তারা এই 2 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবেন শুধু মাত্র 50 টাকা দিয়ে। এই প্যাক ক্রয় করতে হলে আপনাকে ডায়াল করতে হবে *5000*50# এই নাম্বারে।

বাংলালিংক 3 জিবি ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে 3gb ইন্টার্নেট প্যাক শুধু মাত্র 3 দিনের জন্য। তিন দিনের ইন্টারনেট প্যাক এর মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন 3gb ইমো ইন্টার্নেট প্যাক। এই ইমো ইন্টার্নেট প্যাক ব্যবহার করতে পারবেন শুধুমাত্র ইমো অ্যাপস এবং অন্যান্য সোসিয়াল অ্যাপস এর মাধ্যমে। আপনারা যারা দারুন এই 3 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে চাচ্ছেন তারা সরাসরি ইউএসএসডি কোড ডায়াল করে ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবেন।*121*1014# এই ইউএসএসডি কোড ডায়াল করে আপনারা এই তিন জিবি ইন্টারনেট প্যাক 3 দিনের জন্য শুধু মাত্র 35 টাকায় ক্রয় করতে পারবেন।

বাংলালিংক 3 জিবি ইন্টারনেট প্যাক এর মধ্যে আরও একটি ইন্টারনেট প্যাক রয়েছে। এই 3 জিবি ইন্টারনেট প্যাক একজন গ্রাহক ক্রয় করতে পারবে শুধু মাত্র 58 টাকা দিয়ে। এই 3 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করলে সেই 3 জিবি ইন্টারনেট প্যাক ব্যবহারের সময় পাবে 3দিন। ইউএসএসডি কোডের মাধ্যমে এই ইন্টারনেট প্যাক তাকে ক্রয় করতে। আপনি যদি ইন্টারনেট প্যাক টি পছন্দ করেন তাহলে আপনার মোবাইলে নির্দিষ্ট পরিমাণ টাকা রাখুন এবং ডায়াল করুন *121*58# এই ইউএসএসডি কোড নাম্বার।

বাংলালিংক 4 জিবি ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে 4 জিবি ইন্টারনেট প্যাক অফার এর সুবিধা। 4 জিবি ইন্টারনেট প্যাক এর মেয়াদ থাকবে 3 দিন। যারা এ 4 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে চাচ্ছেন তারা অবশ্যই বেশি পরিমাণে ইন্টারনেট ব্যবহার করেন। এই সকল গ্রাহকদের জন্য এই ইন্টারনেট প্যাকের মূল্য নির্ধারণ করা হয়েছে শুধুমাত্র 64 টাকা। আপনার মোবাইল ব্যালেন্স এর নির্দিষ্ট পরিমান টাকা জমা রাখুন এবং ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে ডায়াল করুন *121*64# এই নম্বরে।

বাংলালিংকে 10 জিবি ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক তাদের ইন্টারনেট প্যাক অফার এ প্রতিনিয়ত এই পরিবর্তন আনছে এবং তারা 10 জিবি ইন্টারনেট প্যাক অফার নিয়ে এসেছে শুধু মাত্র 7 দিনের জন্য। ইন্টারনেট প্যাক অফার এর মূল্য নির্ধারণ করা হয়েছে 129 টাকা এবং এই কোড নাম্বার ডায়াল করে একজন গ্রাহক *121*129# এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন।

বাংলালিংক 5gb ইন্টার্নেট প্যাক অফার

বাংলালিংকের পাঁচ জিবি ইন্টারনেট প্যাক অফার টফি ইন্টারনেট এর মেয়াদ 30 দিন এবং যার মূল্য 46 টাকা ক্রয় করতে ডায়াল করুন *121*46# এই নম্বরে।

বাংলালিংক 12 জিবি ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক 12 জিবি ইন্টারনেট প্যাক 30 দিনের জন্য ক্রয় করতে ডায়াল করুন *121*399# এই নম্বরে। এই ইন্টারনেট প্যাকের মূল্য নির্ধারণ করা হয়েছে শুধুমাত্র 399 টাকা।

বাংলালিংক 40 জিবি ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক এর 40 জিবি ইন্টারনেট প্যাক অফার ক্রয় করতে হলে আপনাকে খরচ করতে হবে 499 টাকা। এই ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন এবং আপনাকে *121*499# এই কোড ডায়াল এর মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করতে হবে।

বাংলালিংক 50 জিবি ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক 50 জিবি ইন্টারনেট প্যাক অফার ক্রয় করতে হলে আপনাকে খরচ করতে হবে 300 টাকা। ইন্টারনেট প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন এবং যা ক্রয় করতে আপনাকে ডায়াল করতে হবে *5000*300# এই কোড।