বাংলালিংক নতুন সিম অফার ২০২২

বাংলালিংক নতুন সিম অফার সম্পর্কে এখন আমরা আপনাদের সঙ্গে আলোচনা করব। নতুন সিম কিনলেই বাংলালিংক বিভিন্ন ধরনের অফার এর মাধ্যমে তার নতুন গ্রাহক কে স্বাগতম জানায়। বর্তমানে বাংলাদেশের একটি ভালো মানের মোবাইল অপারেটর কোম্পানি হিসেবে বাংলালিংক প্রতিষ্ঠিত হয়ে আছে। 

বাংলালিংক চেষ্টা করছে প্রতিনিয়ত প্রতিটা সেক্টরেই তাদের গ্রাহকদের আকৃষ্ট করার জন্য সর্বোচ্চ সুযোগ সুবিধা প্রদান করতে। তারা চেষ্টা করছে কল রেট যতটা কমিয়ে আনা যায় এর পাশাপাশি বিভিন্ন অফারের মাধ্যমে কাস্টমারদের ততটাই আকৃষ্ট করা যায়।

সকল দিক বিবেচনা করে বাংলালিংক তাদের নতুন সিমের ওপর বিশেষ কিছু অফার প্রদান করেছে। এই অফার গুলো একজন বাংলালিংক গ্রাহক তার নতুন সিম ক্রয় করলে সেখান থেকে পাবেন। প্রতিনিয়ত এর অফার গুলো পরিবর্তন হয় তাই আমরা সর্বশেষ যে আপডেট রয়েছে সেই আপডেট অনুযায়ী বাংলালিংক সিমের নতুন সিমের সকল অফার গুলো আপনাদের জানাবো।

 আপনারা যারা ভাবছেন একটি নতুন বাংলালিংক সিম কিনবেন এবং সেই সিম থেকে বিশেষ বিশেষ সকল অফার গুলো উপভোগ করবেন তাদের জন্য আজকের এই পোস্ট। বাংলালিংক এর নতুন সিমের অফার আপনি উপভোগ করতে পারবেন খুব সহজে।

বাংলালিংক নতুন সিম আফার 2021

আপনাদের মধ্যে যারা পূর্ব থেকে বাংলালিংক সিম ব্যবহার করেন এবং নতুন একটি সিম আবার পুনরায় ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য বাংলালিংক নিয়ে এসেছে বিশেষ কিছু অফার এর ব্যবস্থা। 

এছাড়াও এখন পর্যন্ত যারা বাংলালিংক সিম ব্যবহার করেননি তারা যদি মনে করেন একটি নতুন বাংলালিংক সিমকে নেতাদের স্বাগতম জানাতে বাংলালিংক বিশেষ একটি অফার এর মাধ্যমে স্বাগতম জানাচ্ছে। সর্বশেষ 2021 সালে বাংলালিংক সিমে কি কি অফার রয়েছে সেই বিষয় এখন আমরা আপনাদের জানাব। 

2021 সালে বাংলালিংক নতুন সিমের বিশেষ বিশেষ কিছু অফার রয়েছে। ইন্টারনেট অফার এর পাশাপাশি একই সঙ্গে রয়েছে মিনিট প্যাকেজ অফার এবং আরো রয়েছে কল রেট। এই সকল জিনিস একই সঙ্গে কম্বিনেশন করে তৈরি করা হয়েছে কম্ব প্যাক অফার। 

এই সকল জিনিস দিয়েই তৈরি হয়েছে বাংলালিংকের নতুন সিম ইন্টারনেট প্যাক অফার। আপনারা যারা নতুন সিমের অফার গুলো জানতে আগ্রহী তারা আমাদের সম্পূর্ণ অনুচ্ছেদে সঙ্গে থাকুন।

বাংলালিংক নতুন সিম ইন্টারনেট অফার

অবাক করা বিষয় হলেও সত্যি আপনি বাংলালিংক নতুন সিমে নতুন পেয়ে যাচ্ছেন 25 জিবি ইন্টারনেট এর অফার। সত্যিই আপনি একটি নতুন বাংলালিংক সিম ক্রয় করলে সেই সিম থেকে এই 25 জিবি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন। 

যারা বাংলালিংকের গ্রাহক রয়েছেন এবং নতুন একটি সিম একটি রিপোর্ট বলে ভাবছেন তাদের জন্য বিশেষ এই অফার চালু রয়েছে। 

এই অফারের প্রাথমিক পর্যায়ে আপনাকে দেওয়া হবে 3 জিবি ইন্টারনেট এবং পরবর্তীতে ধাপে ধাপে বছরজুড়ে আপনাকে সর্ব মোট 25 জিবি ইন্টারনেট প্রদান করা হবে। বিস্তারিত জানতে আমরা এখন আলাদা আলাদা ভাবে আপনাদের বোঝানোর চেষ্টা করব।

প্রথম রিচার্জ এর অফার

আপনি যদি বাংলালিংক এর সম্পূর্ণ নতুন একটি সিম ক্রয় করেন এবং সেই সিম 48 টাকা রিচার্জের মাধ্যমে এক্টিভ করেন তাহলে আপনি এই অফার উপভোগ করতে পারবেন। এই অফারে আপনি সরাসরি আপনার সিমে 48 টাকা রিচার্জ করলেই পেয়ে যাবেন 3 জিবি ইন্টারনেট এবং তার সঙ্গে 11 মিনিট টকটাইম একদম ফ্রি। 

এই ইন্টারনেট প্যাক এবং মিনিট প্যাক এর বান্ডিল এর মেয়াদ থাকবে সাত দিন। এর পাশাপাশি আপনি পেয়ে যাবেন 48 পয়সা/মিনিট কল রেট এর সুবিধা। যারা সারা বছর ধরে এই সার্ভিস উপভোগ করতে চান তারা অবশ্যই আমাদের নিয়ম অনুযায়ী একটিভ করুন আপনাদের বাংলালিংক সিম।

প্রতি মাসে 2 জিবি ইন্টারনেট অফার

যেসকল বাংলালিংক গ্রাহকরা তার সিম অ্যাক্টিভেশন করার সময় 48 টাকা সরাসরি রিচার্জের মাধ্যমে সিম অ্যাক্টিভেশন করেছিলেন সেই গ্রাহকরা সারা বছর ব্যাপী উপভোগ করতে পারবেন 25 জিবি ইন্টারনেট প্যাকেজ অফার।

 এই 25 জিবি ইন্টারনেট প্যাক এর মধ্যে রয়েছে প্রতি মাসে 2 জিবি করে ইন্টারনেট প্যাক ক্রয় এর সুবিধা। এটি একদম স্পেশালিটি অফ আর এবং এই 2gb স্পেশাল ইন্টারনেট প্যাক অফার আপনি কিভাবে একটিভ করবেন তা এখন আমরা আপনাদের জানাব।

2gb স্পেশাল ইন্টারনেট প্যাক এর অফার শুধুমাত্র একটি ইউএসএসডি কোড ডায়াল করে পাওয়া যাবে। এই প্যাকটি ক্রয় করতে হলে আপনার সর্বমোট খরচ হবে 18 টাকা। আপনি 18 টাকা খরচ করলেই পেয়ে যাবেন 2gb ইন্টার্নেট 7 দিন মেয়াদের। 

আপনি যখন আপনার সিম 48 টাকা রিচার্জ করে 1 ক্লিক করবেন তখন সেই সিমে কেবলমাত্র এই অফারটি উপভোগ করতে। *121*300# এই কোড ডায়াল এর মাধ্যমে একজন বাংলালিংক নতুন সিম ব্যবহার করে তার ফোনে 2 জিবি ইন্টারনেট পেয়ে যাবে শুধুমাত্র 18 টাকায়। 

তবে প্রথম 48 টাকা অফারটা নেওয়ার পর একজন গ্রাহক 90 দিন পরে এই অফার পুনরায় নিতে পারবে এবং তার পর থেকে প্রতি 30 দিনে একবার করে এই অফার গ্রহণ করতে পারবে।

বাংলালিংক নতুন সিম অ্যাক্টিভেশন বোনাস

যারা বাংলালিংকের নতুন সিম ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য অবশ্যই কিছু অ্যাক্টিভেশন বোনাস এর ব্যবস্থা করা হয়েছে। এই অ্যাক্টিভেশন বোনাস গুলো কি কি এবং এই অ্যাক্টিভেশন বোনাস গোলাপ তারা কিভাবে পেতে পারেন সেই বিষয়ে এখন আমরা জানাবো।

অ্যাক্টিভিশন বোন আছে আপনি পাচ্ছেন ফ্রীলোডের 5 টাকা ব্যালেন্স 15 দিন মেয়াদের যে কোন বাংলালিংক নাম্বারে ব্যবহারের জন্য। এর সাথে পাওয়া যাচ্ছে আরো 50 এমবি বোনাস ইন্টারনেট জার মেয়াদ থাকবে তিন দিন।

50 টি যে কোন অপারেটরে এসএমএস তো থাকছেই যার মেয়াদ আপনাকে দেওয়া হবে 10 দিন। কল রেট নির্ধারণ করা হয়েছে এই ক্ষেত্রে 24 পয়সা/10 সেকেন্ডে যেকোন নম্বরে দিন রাত 24 ঘন্টা। একাউন্ট ব্যালেন্স চেক করতে *121*100# ডায়াল করতে হবে।

বাংলালিংক নতুন সিম অফার সম্পর্কে বিস্তারিত

  • নতুন সিমের মূল্য নির্ধারণ করা হয়েছে সারা দেশব্যাপী 200 টাকা। এই অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্য বরাদ্দকৃত রয়েছে। এই অফারটি শুধুমাত্রদেশ এক রেট দারুণগ্রাহকদের জন্য প্রযোজ্য।
  • এছাড়াও 27 টাকা রিচার্জে গ্রাহক পাবে 45 মিনিট যার মেয়াদ থাকবে 7 দিন। যাদের একটু বেশি মিনিটের প্রয়োজন হয় তারা এই অফার থেকে 27 টাকা রিচার্জের মাধ্যমে 45 মিনিট গ্রহণ করতে পারবেন।যারা নতুন সিম ক্রয় করেছেন তারা এই অফারে মিনিট ক্রয় করতে পারবেন।
  • 28 টাকা রিচার্জে গ্রাহক পাবে 25 মিনিট ও 1 জিবি ইন্টারনেট জার মেয়াদ থাকবে 3 দিন। যাদের একই সঙ্গে মিনিট এবং ইন্টারনেটের প্রয়োজন রয়েছে তারা ছোট এই অফারটি উপভোগ করতে পারেন।
  • 30 টাকা রিচার্জে গ্রাহক পাবেন 2 জিবি ইন্টারনেট জার মেয়াদ থাকবে তিন দিন। যাদের বাড়তি ইন্টারনেটের প্রয়োজন আছে তারা খুব সহজেই 30 টাকা রিচার্জের মাধ্যমে সুন্দর এই দুই জিবি ইন্টারনেট অফার উপভোগ করতে পারে।
  • 49 টাকা রিচার্জে পাবেন 6 জিবি ইন্টারনেট প্রথমবার এবং 3gb ইন্টার্নেট এরপর থেকে মেয়াদ 7 দিন। এই বাড়তি রিচার্জ অফারের আপনি খুব ভালো মানের ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।
  • এর পাশাপাশি নতুন গ্রাহক 29 টাকা রিচার্জ করলে পাবে 48 পয়সা মিনিট করলে যেকোন অপারেটরে 7 দিন। এই অফারটি আরো একটি দারুন অফার বাংলালিংক গ্রাহকদের জন্য।
  • নতুন সিম ক্রয় করে যদি মনে করে টফি ইন্টারনেট প্যাক কিনবে তাহলে বাড়তি 19 টাকা রিচার্জ এর মাধ্যমে সে 3 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবে। এইটা অফ ইন্টার্নেট প্যাক এর মেয়াদ দেওয়া হবে 7 দিন।

উল্লেখ্য যে এই বাড়তি রিচার্জ অফার সমূহ আপনারা সিম কেনার 90 দিনের ভেতর যে কোন সময় যতবার ইচ্ছে ততবার গ্রহণ করতে পারবেন। আপনাদের অবশ্যই এই সময়টা খেয়াল রেখে বাড়তি রিচার্জের সকল অফার গুলো উপভোগ করতে হবে।