বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২

আপনারা আমাদের আজকের এই আর্টিকেল থেকে জানতে পারবেন বাংলালিংকের সকল বন্ধ সিম অফার সম্পর্কে। আমরা বিভিন্ন জন বিভিন্ন ধরনের মোবাইল অপারেটরের সিম ব্যবহার করি। তাদের মধ্যে যে সকল গ্রাহকগণ বাংলালিংক সিম ব্যবহার করেন আমরা আজকে তাদের জন্য বিশেষ এই পোস্ট তৈরী করেছি। দীর্ঘদিন যাবৎ একটি সিম যদি ব্যবহার না হয় এবং সেই সিম টি পড়ে থাকে তাহলে সেই সিম টি একদিন বন্ধ সিমের আওতায় চলে যাবে। যখন সেই সিম টি বন্ধ সিমের আওতায় চলে যাবে তখন বিশেষ কিছু অফার পাওয়া যাবে।

আপনাদের মধ্যে যাদের বাংলালিংক সিম বন্ধ সিমের আওতায় চলে গেছে তারা খুব সহজেই বিভিন্ন অফারের মাধ্যমে এই সিম গুলো পুনরায় ওপেন করতে পারেন। এছাড়াও অনেকেই রয়েছেন যারা শুধুমাত্র এই অফার গুলো পাওয়ার জন্য বিভিন্ন ভাবে সেগুলো বন্ধ রাখেন এবং সিম বন্ধ সিমের তালিকায় চলে আসলে তা পুনরায় চালু করেন অফার এর মাধ্যমে। আপনিও তাদের মধ্যে একজন হতে পারবেন এবং আপনার বন্ধ থাকা বাংলালিংক সিম টি খুব সহজেই অফার এর মাধ্যমে খুলতে পারবেন। আজকে আমরা বাংলা লিংক সিম এর সকল বন্ধ সিম অফার সম্পর্কে আপনাদের জানাবো।

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২

আপনাদের মধ্যে যারা 2021 সালের বাংলালিংক এর সর্বশেষ বন্ধ সিম অফার গুলো খুঁজছেন তাদের জন্য আমরা এই অংশ তৈরি করেছি। 2021 সালে বাংলালিংক বেশকিছু বন্ধ সিম অফার দিয়েছে তার মধ্যে আজকে আমরা সম্পূর্ন পোস্ট জুড়ে আপডেট যে অফার রয়েছে সেরা অফার গুলো নিয়েই কথা বলব। আপনারা যারা এই অফারগুলো জানতে আগ্রহী রয়েছেন তারা আমাদের এই পোস্ট সম্পূর্ণরূপে পড়তে পারেন। বাংলালিংক প্রতিনিয়ত চেষ্টা করে আসছে ভালো মানের সেবা প্রদানের মাধ্যমে তাদের কাস্টমারদের খুশি করতে। তার ধারাবাহিকতায় তারা বাজারে নিয়ে এলো বন্ধ সিম অফার 2021

বাংলালিংক বন্ধ সিম অফার এর মধ্যে আপনি সকল ধরনের অফার উপভোগ করতে পারবেন। আপনি ইন্টারনেট প্যাকেজ উপভোগ করতে পারবেন এবং এর পাশাপাশি আপনাকে মিনিট বান্ডেল প্যাকেজ উপহার দেওয়া হবে। আপনারা যদি মনে করেন কল রেট এর উপর আপনি প্যাকেজ উপভোগ করবেন তাহলেও সেটা করা হবে। তবে অবশ্যই এক্ষেত্রে আপনাকে কিছু নিয়ম মেনে কাজ করতে হবে যার কারণে আপনি বাংলালিংক সিম থেকে এই অফার গুলো উপভোগ করতে পারবেন। এবং আপনাকে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ সহ আরো অন্যান্য কার্য সম্পাদন করতে হবে।

বাংলালিংক বন্ধ সিম 6 জিবি ইন্টারনেট প্যাক অফার

আপনাদের মধ্যে যাদের একটি বাংলালিংক সিম বন্ধ রয়েছে বেশ কিছুদিন যাবৎ এবং সেই সিম টি বাংলালিংক এর বন্ধ সিমের আওতায় চলে এসেছে তাদের জন্য সুখবর আছে। আপনি বেশ কিছুদিন যাবতই ভাবছেন বাংলালিংক সিম টি পুনরায় ওপেন করবেন কিন্তু সেই সিমে ভালো মানের অফারের কথা না জানার কারণে আপনি এই সিম রেখে দিয়েছেন। এখন আমরা আপনাদের এমন একটি অফারের কথা বলবো যে এই অফারের কথা শোনার পরে আপনি অবশ্যই আপনার বাংলালিংক সিম খুলবেন এবং এই অফার উপভোগ করবেন। বাংলালিংক প্রতিনিয়ত এই ধরনের অফার এর মাধ্যমে তাদের গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করে।

বাংলালিংক বন্ধ সিমে দিচ্ছে 6 জিবি ইন্টারনেট প্যাক এর সুবিধা। আপনি বাংলালিংক বন্ধ সিম টি খুললে উপভোগ করতে পারবেন সহজেই ইন্টারনেট অফার। এই 6 জিবি ইন্টারনেট অফার উপভোগ করতে হলে আপনাকে আপনার বন্ধ থাকা বাংলালিংক সিমের সরাসরি 49 টাকা রিচার্জ করতে হবে। আপনি যখন সরাসরি 49 টাকা রিচার্জ করবেন তখন আপনার মোবাইলের 6 জিবি ইন্টারনেট চলে আসবে এবং এই ইন্টারনেট প্যাক মেয়াদ থাকবে 30 দিন। অত্যন্ত ভালো মানের এই অফারটি আপনি শুধুমাত্র একবারই উপভোগ করতে পারবেন।

বাংলালিংক বন্ধ সিম 48 পয়সা/মিনিট কল রেট অফার

বাংলালিংক এর বন্ধ সিমের অফার এর মধ্যে সংযুক্ত করেছে কলরেট অফার গুলো। আপনাদের মধ্যে যারা কলরেট অফার গুলো উপভোগ করতে পছন্দ করেন তারা আর দেরি না করে ঝটপট আপনার বন্ধ থাকা বাংলালিংক সিম এই অফারের মাধ্যমে খুলে ফেলুন। আপনি খুব সহজেই অফার এর মাধ্যমে একটি দারুন কলরেট অফার উপভোগ করতে পারবেন।

এই কল রেট অফ আরে আপনি পেয়ে যাবেন সাত দিনের জন্য শুধু মাত্র 48 পয়সা মিনিট কল রেট অফার। আপনি এই কল রেট অফার শুধুমাত্র আপনার সিম ওপেন করার পর সরাসরি 49 টাকা রিচার্জ এর মাধ্যমে পাবেন। বলতে গেলে আমরা প্রথমে বা ওপরে যে এই অফারটির কথা উল্লেখ করেছি আপনাকে শুধুমাত্র সেই একটি বাড়ি 49 টাকা রিচার্জ করতে হবে সঙ্গে সঙ্গে আপনি এই দুইটি অফার পেয়ে যাবেন।

বাংলালিনক বন্ধ সিম 3 জিবি ইন্টারনেট প্যাক অফার

বাংলালিংক এর বন্ধ সিম এর গ্রাহকদের দিচ্ছে বিশেষ বিশেষ কিছু ইন্টারনেট প্যাক অফার। আমরা বাংলা লিংক এর অফিশিয়াল ওয়েবসাইট এর তথ্য অনুযায়ী আপনাদের জানাচ্ছি যে আপনি যদি বাংলালিংকের বন্ধ সিম অফার একবারে নিয়ে ফেলেন তাহলে দ্বিতীয় রিচার্জে আপনি অনেক অফার উপভোগ করতে পারবেন। শুধুমাত্র দ্বিতীয় রিচার্জ না বাংলালিংক একমাত্র মোবাইল অপারেটর প্রতিষ্ঠানেই মোবাইল অপারেটর প্রতিষ্ঠান বন্ধ সিমের অফার পরবর্তী দুই মাস পর্যন্ত চালু রেখেছে। এখন যে অফারের কথা আপনাদের সামনে আমরা উল্লেখ করব সেই অফার আপনি যত খুশি ততবার নিতে পারবেন এবং দুই মাস পর্যন্ত নিতে পারবেন।

বাংলালিংকে দ্বিতীয়বার আপনি রিচার্জ করে উপভোগ করতে পারবেন 3 জিবি ইন্টারনেট অফার। এর জন্য আপনাকে দ্বিতীয় বার থেকে 49 টাকা করে রিচার্জ করতে হবে। 49 টাকা করে রিচার্জ করলে আপনি আপনার মোবাইলে পেয়ে যাবেন 3 জিবি ইন্টারনেট প্যাক অফার যার মেয়াদ থাকবে সাত দিন। আপনি সিম খোলা থেকে শুরু করে দুই মাসের মধ্যে যত খুশি ততবার এই অফার উপভোগ করতে পারবেন। এটা অত্যন্ত দারুন এবং অত্যন্ত ভালো মানের একটি বাংলালিংক বন্ধ সিম অফার।

বাংলালিনক বন্ধ সিম 60 পয়সা/মিনিট কল রেট অফার

বাংলালিংক বন্ধ সিমে দিচ্ছে 60 পয়সা/মিনিট কল রেট অফার এর সুযোগ। আপনি সুন্দর এই অফারটি উপভোগ করতে পারবেন শুধুমাত্র আপনার বন্ধ থাকা বাংলালিংক সিমে 39 টাকা রিচার্জ এর মাধ্যমে। এই অফারের মেয়াদ থাকবে 30 দিন। আপনি অফারটির নিলে 30 দিন পর্যন্ত এই কল রেটে কথা বলতে পারবেন।

বাংলালিংক বন্ধ সিম মিনিট প্যাকেজ অফার

বাংলালিংকের বন্ধ সিম এ একটি বিশেষ মিনিট প্যাকেজ অফার দিচ্ছে তাদের গ্রাহকদের। সকলের ইন্টারনেট অফার প্রয়োজন নাও করতে পারে তাই সকলের কথা চিন্তা করে বাংলালিংক মিনিট প্যাকেজ অফার গুলো নিয়ে এসেছে। বাংলালিংক এর মিনিট প্যাকেজ অফার খুব ভালো মানের একটি অফার।

বাংলালিংকের এই মিনিট প্যাকেজ অফারের আপনি পেয়ে যাচ্ছেন 55 মিনিট প্যাকেজ শুধু মাত্র 37 টাকায়। আপনাকে এই প্যাকেজটি উপভোগ করার জন্য আপনার বন্ধ থাকা বাংলালিংক সিমে 37 টাকা রিচার্জ করতে হবে। এই মিনিট প্যাকেজ এর মেয়াদ থাকবে 7 দিন। আপনি যত খুশি ততবার এই মিনিট প্যাকেজ উপভোগ করতে পারবেন। খুবই ভালো মানের এই মিনিট প্যাকেজ অফার।

সর্বশেষে একটি কথা না বললেই নয়। আপনাদের মধ্যে যাদের বাংলালিং সিম বন্ধ রয়েছে তারা অবশ্যই এই অফার গুলো দেখবেন। তবে নেওয়ার পূর্বে একবার যাচাই করবেন আপনার সিম বন্ধ সিমের আওতায় আছে কিনা। যদি বন্ধ সিমের আওতায় থাকে তাহলে আপনি এই অফার গুলো নেওয়ার চেষ্টা করবেন না হলে আপনি এই অফার গুলো উপভোগ করতে পারবেন না। এখন অনেকেই জানতে চাচ্ছেন কিভাবে এই অফারের আওতায় জানতে পারবেন। আপনার আমাদের ওয়েবসাইট থেকে বাংলালিংক অফার চেক কোড সম্পর্কে জানতে পারবেন এবং সেখান থেকে এই তথ্য সংগ্রহ করে আপনারা আপনাদের সিমের অফার গুলো চেক করতে পারবেন।