চিকিৎসার জন্য সপরিবারে ভারত যাচ্ছেন মাশরাফি

জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আসন্ন প্রিমিয়ার ক্রিকেট লিগে খেলবেন লিজেন্ডস অব রূপগঞ্জে। বুধবার (২ মার্চ) দল বদলের প্রথম দিনে নিজে হাজির হয়ে শেখ জামাল ছেড়ে নাম লেখান রূপগঞ্জে।

 

এবার বিপিএলে ঢাকার হয়ে খেললেও চোটের কারণে শেষের দিকে ম্যাচগুলো খেলা হয়নি তার। তাই রূপগঞ্জে নাম লেখালেও তিনি চিকিৎসার জন্য ভারত যাচ্ছেন। সুস্থ হয়ে ফেরার পরই ঢাকার জনপ্রিয় আসরে অংশ নেবেন। 

 

কোমরের ডিস্কের চিকিৎসা নিতে বৃহস্পতিবার (৩ মার্চ) ভারতে যাচ্ছেন মাশরাফি। পরিবার নিয়ে প্রথমে দিল্লিতে যাবেন তিনি। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার অ্যাপয়েন্টমেন্ট নেয়া ৯ মার্চ। সেখানে ডাক্তার দেখাবেন অভিজ্ঞ এই পেসার।

 

অবস্থা বিবেচনায় ডাক্তার পরামর্শ দিলে কোমরের ডিস্কে অস্ত্রোপচার করাবেন মাশরাফি। অস্ত্রোপচার যে লাগবে, সেটা নিশ্চিত। অস্ত্রোপচার করালে এক মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। তেমন হলে আসন্ন প্রিমিয়ার লিগে রূপগঞ্জের হয়ে নাও খেলা হতে পারে ডানহাতি এই পেসারের। 

 

বিষয়টি নিজেই জানিয়ে মাশরাফি তিনি বলেন, আমার অ্যাপোয়েনমেন্ট নেওয়া ৯ তারিখ। আমি যাচ্ছি চারদিন আগে। প্রথম কদিন পরিবারকে সময় দিব। ৯ তারিখ চেন্নাই যাব, সেদিনই অ্যাপোলো হাসপাতালে ডাক্তার দেখাব। উনি স্ক্যানের ছবি দেখে অ্যাপোয়েনমেন্ট দিয়েছেন। সরাসরি দেখার পরে উনি সিদ্ধান্ত নেবেন অস্ত্রোপচারের।

 

তিনি আরও বলেন, আমার ইচ্ছা প্রিমিয়ার লিগ খেলে করানোর। কিন্তু চিকিৎসক চাচ্ছেন আগেই করাতে। এটা এখন মিলিয়ে নিতে হবে। আমার কোমরের ডিস্কে অস্ত্রোপচার করাতে হবে। লিগ শুরুর আগে এক মাস সময় পেলে আগেই করাতাম। কিন্তু সেই সময় তো নেই।